আমার পরিচিতিমুলুক পোস্ট।

আসসালামু আলাইকুম।

  • আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।
    আমার বাংলা ব্লগে আমি নতুন যোগদান করেছি এবং এই কমিউনিটি আমার খুবই ভালো লেগেছে। আমি এখানে বাংলায় কথা বলছি কারণ আমি বাঙালি, আমার মাতৃভাষা বাংলা। আমরা বাংলায় কথা বলতে এবং বুঝতে স্বাচ্ছন্দ্যবোধ করি। আমাদের বাংলায় কথা বলার সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদ এই কমিউনিটি কে।
    আমি অনেক খুশি এবং আনন্দিত এখানে বাংলায় কথা বলতে পারবো বলে।
  • আমি এখন এখানে আমার পরিচয়, পেশা এবং আমার শখ তুলে ধরবো। কোনো ভুল হলে ক্ষমার সুন্দর দৃষ্টিতে দেখবেন।

IMG_20220803_200945.jpg

আমার নাম মনিষা রহমান শ্রাবন্তী। আমার গ্রামের বাড়ি কুমিল্লা, নাংগলকোট থানা। আমার গ্রাম টি দেখতে খুব সুন্দর। আমি আমার গ্রাম কে ভালোবাসি।

IMG-20220802-WA0010.jpg

  • আমি গাজীপুরে বসবাস করি। গাজীপুর ক্যান্টনমেন্ট কলেজে, একাদশ শ্রেনীতে পড়াশুনা করি।

IMG_20220715_134414_912.jpg

  • রান্না করতে আমার ভালো লাগে। আমি মাঝে মাঝে রান্না করি বাসার সবার জন্য। সবাই আমার রান্না খুব পছন্দ করে।

IMG-20220205-WA0002.jpg

  • আমি আমার বান্ধুবীদের কে অনেক ভালোবাসি। আমরা একসাথে অনেক মজা করি, ঘুরতে যাই।

IMG-20220708-WA0006.jpg

  • ছবি আকঁতে আমার খুব ভালো লাগে। আমি মাঝে মাঝে সময় পেলে ছবি আঁকি।

IMG_20220803_200157.jpg

  • আমার খুব ইচ্ছে যে পড়াশুনার পাশাপাশি কোন কাজ করার।তাই অনেক খোজাখোজির পর আমার এক আপুর মাধ্যমে এই প্লাটফর্ম এর সন্ধান পাই।আপুর আইডি @aflatunn.
  • যদি আমি সুযোগ পাই তাহলে এখানে আমি আমার সৃজনশিলতা আপনাদের মাঝে তুলে ধরবো।
    আশা করি আপনারা আমার পাশে থাকবেন।

ধন্যবাদ। 😍

Sort:  
 2 years ago 

আপনার সাথে পরিচয় হয়ে খুবই ভালো লাগলো, আপনি বেশ গুছিয়ে সুন্দরভাবে আপনার পরিচয় পর্বটি আমাদের সামনে উপস্থাপন করেছেন। আপনি বেশ ভালো ড্রইং করতে পারেন বোঝা যাচ্ছে, আপনাকে আমাদের কমিউনিটি তে স্বাগতম আশা করি আপনার আগামী দিনগুলো সুন্দর হবে।

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...
 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনি তো দেখছি সৃজনশীল কাজের প্রাচুর্য। যেমনি রান্না তেমনি আর্ট। পোস্ট টি ও খুব সুন্দর করে সাজিয়েছেন সাথে রয়েছে দারুণ কিছু ফটোগ্রাফি ও।
সামনের দিন গুলো আরো সৌন্দর্য মণ্ডিত হয়ে উঠুক।

ভাইয়া আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

Loading...
 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম পরিচিতি পর্বের মধ্যে আপনি খুব সুন্দরভাবে আপনার পরিচয় আমাদের মাঝে তুলে ধরেছেন তা যেন খুব ভালো লাগলো। এখানে কাজ করার মাধ্যমে আপনি আপনার সৃজনশীলতা বিকাশ করতে পারবেন ।তাই কমিউনিটি নিয়ম কানুন মেনে কাজ করুন এবং এবিপি স্কুলের প্রত্যেকটি ক্লাস সুন্দরভাবে অ্যাটেন্ড করুন এই কামনা করছি।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম জানাচ্ছি আপু। আপনার পরিচিতি পোস্ট পড়ে অনেক কিছু জানতে পেলাম। আপনার সাথে পরিচয় হয়ে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল

অনেক অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

আপনার পরিচয় মূল্য পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো। তবে আপনার সম্পর্কে আরও বেশ কিছু তথ্য তুলে ধরলে আরেকটু বেশি সুন্দর হত। যাইহোক আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু। আপনি যেন এই প্লাটফর্মে কাজ করার সুযোগ পান সেই কামনাই করি।

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। খুবই দক্ষতার সঙ্গে আপনার পরিচিত মূলক পোস্ট উপস্থাপন করেছেন। আপনার সম্পর্কে জানতে পেরে ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69076.52
ETH 2742.00
USDT 1.00
SBD 2.72