লাইফ স্টাইল-ছোট্ট একটি ক্যাফেতে বার্গার কিনতে যাওয়ার মুহূর্ত||

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি @monira999 বাংলাদেশ থেকে। আজ আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে একটি লাইফ স্টাইল পোস্ট শেয়ার করতে যাচ্ছি। লাইফ স্টাইল পোস্ট শেয়ার করতে আমার অনেক ভালো লাগে। আশা করছি আমার শেয়ার করা লাইফ স্টাইল পোস্ট সবার ভালো লাগবে।


ছোট্ট একটি ক্যাফেতে বার্গার কিনতে যাওয়ার মুহূর্ত:

IMG_20240518_125711.jpg
Device-OPPO-A15
Location
IMG_20240518_125630.jpg
Device-OPPO-A15
Location


ছোট বোনের আবদার পূরণ করার জন্য কয়েকদিন আগে একটি ক্যাফেতে বার্গার আনতে গিয়েছিলাম। আমাদের প্ল্যান ছিল অন্যান্য প্রয়োজনীয় কাজগুলো শেষ করার পর যাওয়ার সময় বার্গার নিয়ে বাসায় চলে যাব। এরপর যখন আমরা ছোট্ট ক্যাফেতে ঢুকলাম তখন মনে হচ্ছিল কিছুটা সময় সেখানে কাটাই। জায়গাটি ভীষণ সুন্দর ছিল। একটি সুন্দর গার্ডেন ছিল। সেই গার্ডেনটিও অনেক সুন্দর ছিল। আমরা সুন্দর গার্ডেনটি ভ্রমণ করার চেষ্টা করেছিলাম। সেদিকে আজ আর না যাই। কোন একদিন সেই পোস্ট আপনাদের মাঝে শেয়ার করবো।


IMG_20240518_125554.jpg
Device-OPPO-A15
Location
IMG_20240518_125130.jpg
Device-OPPO-A15
Location


মূলত আমরা সেখানে গিয়েছিলাম বার্গার কেনার জন্য। এখানকার মিনি বার্গার গুলো সবাই বেশ পছন্দ করে। দামেও বেশ সস্তা ছিল। মিনি বার্গার গুলো আমার কাছে বেশ ভালোই লাগে। আমার ছোট বোন বলল সে আর কিছু খেতে চায় না। তাই দুটো মিনি বার্গার তার জন্য নিয়ে নিলাম। যেহেতু আমি কিছুক্ষণ আগেই বাসা থেকে খেয়ে বের হয়েছিলাম তাই আমার জন্য আর কিছুই নিলাম না। মিনি বার্গার গুলো সবার কাছেই অনেক ভালো লাগে। আর এই ক্যাফেটি মূলত স্টুডেন্টদের জন্যই তৈরি করা হয়েছে। এখানে অল্প বাজেটের খাবার দাবার গুলোই বেশি পাওয়া যায়। এর আগে যখন গিয়েছিলাম তখন স্কুল টাইম ছিল। তখন তো ভিড়ের কারণে বসার জায়গা পাওয়া মুশকিল হয়ে গিয়েছিল।


IMG_20240518_125231.jpg
Device-OPPO-A15
Location


স্কুল টাইম গুলোতে এই ক্যাফেতে অনেক বেশি ভিড় থাকে। স্কুল ছুটির পর ছোট ছোট ছেলেমেয়েরা এখানে এসে নিজেদের পছন্দের খাবার গুলো অর্ডার করে। কেউ পার্সেল করে বাড়িতে নিয়ে যায় কেউবা সেখানেই খেয়ে যায়। এই ক্যাফের টেবিলগুলো অনেক সুন্দর ভাবে সাজানো-গোছানো ছিল। এছাড়া চারপাশের পরিবেশ গুলো বেশ ভালো ছিল। আমি অর্ডার করার পর কিছুক্ষণ সময় বসে ছিলাম। আর ছবিগুলো তোলার চেষ্টা করেছিলাম। আমরা যেহেতু দুপুরের কিছুটা পড়ে গিয়েছি তাই ভিড়ের পরিমাণ অনেকটাই কম ছিল। রেস্টুরেন্টের কর্মচারী জানালো স্কুল টাইমে অনেক বেশি ভিড় থাকে। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে এখানে আসলে সবাই বেশ আনন্দের সাথে সময়টা উপভোগ করতে পারে। কারণ এখানে অনেক সুন্দর একটি গার্ডেন আছে। আর এই গার্ডেনটি আমার কাছেও বেশ ভালো লেগেছিল।


IMG_20240518_125305.jpg
Device-OPPO-A15
Location
IMG_20240518_125336.jpg
Device-OPPO-A15
Location


রেস্টুরেন্টের চারপাশের সৌন্দর্য আমার কাছে বেশ ভালো লেগেছিল। অল্প পরিসরে তারা বেশ ভালোই আয়োজন করেছে। আর এই ছোট্ট ক্যাফেতে সময় কাটাতে ভালো লেগেছিল। সবচেয়ে বেশি ভালো লেগেছিল তাদের ক্যাফের গার্ডেনটি। যেহেতু এই বিষয়ে আমি অন্য একটি পোস্ট আপনাদের মাঝে শেয়ার করবো তাই আজ গার্ডেনের সৌন্দর্য সবার মাঝে তুলে ধরতে পারলাম না। ক্যাফের ভেতরের ডিজাইনগুলো কিন্তু বেশ ভালো ছিল। যেকোনো রেস্টুরেন্ট কিংবা ক্যাফেগুলো সুন্দর করে ডিজাইন করে সাজানো থাকলে বেশ ভালো লাগে। আর সেখানে সময় কাটাতেও ভালো লাগে।


IMG_20240518_125204.jpg
Device-OPPO-A15
Location


নিরিবিলি পরিবেশের এই ক্যাফেটি বেশ ভালো লেগেছিল। এত সুন্দর পরিবেশ আর চারপাশের সৌন্দর্য দেখে আমার তো মন চাইছিল আরো কিছুটা সময় সেখানে কাটিয়ে যাই। আমার কেনা বার্গারের মূল্য খুবই অল্প ছিল। যেহেতু এখানে বেশিরভাগ ক্ষেত্রে স্টুডেন্টরাই আসে। তাই অল্প বাজেটের মধ্যেই ভালো ভালো খাবার পাওয়া যায়। তাইতো আমি নিজের মতো করে এই পোস্ট সবার মাঝে উপস্থাপন করলাম। আশা করছি আমার লাইফ স্টাইল পোস্ট সবার ভালো লেগেছে।



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20230828_190629.jpg

আমি মনিরা মুন্নী। আমার স্টিমিট আইডি নাম @monira999 । আমি ইংরেজি সাহিত্যে অনার্স ও মাস্টার্স কমপ্লিট করেছি। গল্প লিখতে আমার ভীষণ ভালো লাগে। মাঝে মাঝে পেইন্টিং করতে ভালো লাগে। অবসর সময়ে বাগান করতে অনেক ভালো লাগে। পাখি পালন করা আমার আরও একটি শখের কাজ। ২০২১ সালের জুলাই মাসে আমি স্টিমিট ব্লগিং ক্যারিয়ার শুরু করি। আমার এই ব্লগিং ক্যারিয়ারে আমার সবচেয়ে বড় অর্জন হলো আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির একজন সদস্য।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

আপু আপনার ছোট বোনের আবদার পূরণ করতে ছোট্ট ক্যাফেতে বার্গার কিনতে যাওয়ার অনুভূতি পড়ে বেশ ভালো লাগলো। আসলে এখনকার ছোট ছোট ক্যাফে হলেও এত চমৎকার ভাবে এরা ডেকোরেশন করে যে সেই জায়গাটা আকর্ষণীয় হয়ে ওঠে। আর স্কুলের পাশে হলে তো এদের বিক্রিও বেশ ভালো হয় ।কারণ বাচ্চারা এই ধরনের খাবার গুলো অনেক বেশি পছন্দ করে ।যাই হোক আপনার অনুভূতি পড়ে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

ঠিক বলেছেন আপু ছোট ছোট ক্যাফে গুলো এখন অনেক সুন্দর করে আকর্ষণীয় করে সাজিয়ে রাখা হয়। আর ছোট ছোট বাচ্চারা সেখানে যেতে অনেক পছন্দ করে।

 4 months ago 

মিনি বার্গার গুলো খেতে আমার কাছেও অনেক ভালো লাগে । বার্গারের দামও তো রিজনেবল নিয়েছি ৮০ টাকা করে । আমি তো প্রায়ই খাই এই বার্গার গুলো । সুন্দর জায়গায় গেলে আসলে একটু সময় কাটাতে ভালো লাগে ।স্কুলের ছাত্রছাত্রীরা ইদানিং এই ধরনের খাবার গুলো অনেক বেশি পছন্দ করে যে কোন রেস্টুরেন্টে দেখবেন স্কুল টাইমে অনেক বেশি ভিড় হয় । ভালো লাগলো আপু আপনার পোস্টটি পড়ে ।

 4 months ago 

মিনি বার্গার গুলো খেতে সত্যি অনেক ভালো লাগে। আর প্রাইস খুবই রিজনেবল। স্কুলের ছাত্রছাত্রীরা এখানে খাবার খেতে অনেক পছন্দ করে।

 4 months ago 

ছোট বোনের জন্য বার্গার কিনতে গেলেন ক্যাফেটি দেখতে খুবই সুন্দর এবং ছোট সাইজের। আপনার বর্ণনা অনুযায়ী বোঝা যাচ্ছে এখানে ফুলের বাগানটি খুবই সুন্দর হবে। আর বার্গারের দামও খুবই কম একটি ৮০ টাকা করে। আপনার অনুভূতি পড়ে খুব ভালো লাগলো। আশা করি পরবর্তীতে ফুলের বাগানের দৃশ্য গুলো দেখতে পাবো।

 4 months ago 

ক্যাফেটি ছোট হলেও সাজানো-গোছানো ছিল। আর খাবারের প্রাইস অনেকটাই কম ছিল। চেষ্টা করব পরবর্তীতে ফুলের বাগানের সৌন্দর্য তুলে ধরার। ধন্যবাদ আপনাকে আপু মন্তব্য করার জন্য।

 4 months ago 

ছোট সুন্দর একটি ক্যাফেতে ছোট বোনের জন্য বার্গার কিনতে গেলেন।সেই ক্যাফের চারপাশটা আপনার কাছে ভীষণ ভালো লেগেছে।এখানে মূলত স্কুলের ছাত্র -ছাত্রীরা এসে খাওয়া-দাওয়া করে তাই প্রতিটি জিনিসের দাম সাধ্যের মধ্যে ই।আপনি দুপুরের দিকে গেলেন তাই ভীড় কম ছিল।ছোট বোন খুব খুশী হয়েছিল আশাকরি বার্গার পেয়ে।ক্যাফের পাশে গার্ডেন বিষয়ে অন্য কোন পোস্টে আশাকরি শেয়ার করবেন,তখন দেখতে পাবো। সুন্দর অনুভূতি গুলো শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

একদম ঠিক বলেছেন আপু যেহেতু ছাত্রছাত্রীরা এখানে বেশি খাওয়া দাওয়া করে তাই সাধ্যের মধ্যেই সবকিছুর দাম রাখা হয়েছে। আর খাবারগুলো খেতেও বেশ ভালো।

 4 months ago 

মাঝেমধ্যে এমন রেস্টুরেন্ট বা ক্যাফে তবে, যে কোন খাবার খেতে যাওয়ার মুহূর্তটা বেশ ভালো লাগে। আজকে আপনি আমাদের মাঝে ঠিক তেমনি সুন্দর একটা অনুভূতি শেয়ার করেছেন বার্গার কিনতে যাওয়ার। ব্লগটি দেখে বেশি ভালো লাগলো।

 4 months ago 

ঠিক বলেছেন ভাইয়া এরকম রেস্টুরেন্ট এগুলো থেকে খাবার খেতে অনেক ভালো লাগে। আর আমি এখান থেকে বার্গার কিনেছিলাম ভাইয়া।

 4 months ago 

ক্যাফেটা ছোট হলেও বেশ সুন্দর দেখতে এবং পরিপাটি। আপনি আপনার বোনের জন্য মিনি বার্গার কিনেছিলেন। বার্গার গুলো দেখে বেশ লোভনীয় লাগছে। ধন্যবাদ আপু ছোট্ট ক্যাফে থেকে বার্গার কেনার সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 4 months ago 

একদম ঠিক বলেছেন আপু ক্যাফেটা ছোট হলেও বেশ সুন্দরভাবে সাজানো গোছানো। মিনি বার্গার গুলো কিনতে পেরে আমার কাছে ভালোই লেগেছিল।

 4 months ago 

রেস্টুরেন্ট টা ছোট হলেও বেশ পরিপাটি আপু।অনেকটা ভালো লাগলো।ছোট বোনের আবদার পূরণ করতে বার্গার কিনতে গিয়েছেন জেনে ভালো লাগলো।স্কুলের পাশে এধরনের ক্যাফে গুলোতে বেশ ভালো বেচাকেনা হয়।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 4 months ago 

জি আপু রেস্টুরেন্টটা বেশ সুন্দর ছিল। আর অনেক সুন্দর করে সাজানো ছিল। স্কুলের পাশের এই রেস্টুরেন্টগুলোতে সত্যি অনেক বেশি বেচাকেনা হয়।

 4 months ago 

আপনার শেয়ার করা ক্যাফের পরিবেশ টা আমার কাছে দুর্দান্ত লেগেছে আপু। খুবই সুন্দর একটি পরিবেশ ছিল চারপাশে। স্কুল ছুটি হওয়ার পর সকলে বেশ মজা করে এখানকার খাবার উপভোগ করে। বার্গার কেনার দারুন একটি মুহূর্ত শেয়ার করেছেন আপু। সত্যি কিছু কিছু আবদার পূরণ করতে ভালো লাগে।আপনার কেনা বার্গার গুলো খেতে ভীষণ মজাদার ছিল।খুবই চমৎকার একটি মুহূর্ত নিয়ে আজকে আপনাদের মাঝে উপস্থাপন করেছেন।যা দেখে ভীষণ ভালো লাগলো ধন্যবাদ আপু।ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 4 months ago 

আসলে রেস্টুরেন্ট কিংবা ক্যাফের সামনে যদি গার্ডেন থাকে,তাহলে ভীষণ ভালো লাগে দেখতে। যাইহোক ২ টা মিনি বার্গার মাত্র ১৬০ টাকা,যা দেখে আসলেই খুব ভালো লাগলো। স্টুডেন্টরা সেখানে একেবারে অল্প টাকায় মজার মজার খাবার খেতে পারবে। স্বল্প জায়গায় ক্যাফেটা দারুণভাবে সাজিয়েছে। যাইহোক এতো সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57684.49
ETH 2343.76
USDT 1.00
SBD 2.36