ফটোগ্রাফি-বিভিন্ন রকমের কয়েকটি ফুলের ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগ24 days ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি @monira999 বাংলাদেশ থেকে। আজ আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করবো। ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে। কিন্তু বাহিরে যাওয়ার সুযোগ খুব একটা হয় না। তাই সেভাবে ফটোগ্রাফি করা হয় না। তবে সুন্দর কিছু দেখলেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। তাই আজকে আমি কয়েকটি ফুলের ফটোগ্রাফি আপনাদের সবার মাঝে শেয়ার করবো। যদিও এই ধরনের ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। আজকে নতুন ভাবে আবারো ফুলের ফটোগ্রাফি শেয়ার করবো।


বিভিন্ন রকমের কয়েকটি ফুলের ফটোগ্রাফি:

IMG_20240629_133718.jpg
Device-OPPO-A15
Location


কসমস ফুল আমার খুবই পছন্দের একটি ফুল। এই ফুলের বেশ কিছু ফটোগ্রাফি করা হয়েছিল। এর আগেও আপনাদের মাঝে এই ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছিলাম। আজকে যখন ভাবছিলাম কি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করবো তখন হঠাৎ করে এই ফুলের ছবিটি সামনে চলে এলো। তাই ভাবলাম সুন্দর এই ফটোগ্রাফিটি সবার মাঝে শেয়ার করি। কচমচ ফুলের সৌন্দর্য আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশা করছি কসমস ফুল সবার ভালো লেগেছে।


IMG_20240629_133443.jpg
Device-OPPO-A15
Location


নীল অপরাজিতা ফুল আমার খুবই পছন্দের একটি ফুল। নীল অপরাজিতা ফুলের ফটোগ্রাফি করতে ভালো লেগেছে। অপরূপ সৌন্দর্যে ভরা নীল অপরাজিতার সৌন্দর্য আমাকে সব সময় মুগ্ধ করে। কোন একদিন এই ফটোগ্রাফিটি করা হয়েছিল। হয়তো সেভাবে আপনাদের মাঝে শেয়ার করার সুযোগ হয়নি। আজকে আপনাদের মাঝে শেয়ার করলাম। নীল অপরাজিতা ফুল বাস্তবে দেখতে অনেক সুন্দর লাগছিল। আশা করছি ফটোগ্রাফিটি সবার ভালো লেগেছে।


IMG_20240629_134046.jpg
Device-OPPO-A15
Location


রঙ্গন ফুল দেখতে আমার ভীষণ ভালো লাগে। এই ফুলের অপরূপ সৌন্দর্য যতই দেখি ততই মুগ্ধ হই। বেশ কিছু রঙ্গন ফুল যখন গাছে ফুটেছিল তখন আমি সুন্দর এই ফুলের ফটোগ্রাফি করেছিলাম। আর রঙ্গন ফুলের বিভিন্ন কালার হয়। তবে এই কালার ফুল দেখতে সবচেয়ে সুন্দর লাগে। রঙ্গন ফুলের অপরূপ সৌন্দর্য সবার মাঝে তুলে ধরার জন্য এই ফটোগ্রাফি শেয়ার করলাম। আশা করছি সবার ভালো লাগবে।


IMG_20240629_133628.jpg
Device-OPPO-A15
Location


এই সাদা রংয়ের ফুলটি অনেকের কাছে টগর ফুল নামে পরিচিত। তবে ছোটবেলা থেকেই আমি এই ফুলটিকে কড়ি ফুল বলি। আমাদের বাসায় এই ফুলের গাছ ছিল। অযত্নে অবহেলায় এই ফুলের গাছগুলো যেখানে সেখানে জন্মায়। আর এই ফুল গুলো দেখতে অনেক ভালো লাগে। সাদা ফুলগুলো আমার বেশি প্রিয়। তাই তো আমি এই সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছিলাম। আর এই ফুল দেখতেও অনেক সুন্দর লাগছিল। আশা করছি আপনাদের কাছেও ভালো লেগেছে।


IMG_20240629_133950.jpg
Device-OPPO-A15
Location


পিটুনিয়া ফুলের অপরূপ সৌন্দর্য যতই দেখি ততই ভালো লাগে। বর্তমানে বিভিন্ন রঙের পিটুনিয়া ফুল দেখতে পাওয়া যায়। আমিও এর আগে পিটুনিয়া ফুলের বিভিন্ন ফটোগ্রাফি সবার মাঝে শেয়ার করছিলাম। আজকে যখন বারবার ফোনের গ্যালারি দেখছিলাম তখন হঠাৎ করে এই পিটুনিয়া ফুলের ফটোগ্রাফিটি সামনে চলে এসেছিল। তাই ভাবলাম আপনাদের মাঝে শেয়ার করি। আশা করছি পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি সবার ভালো লেগেছে।


যেহেতু খুব একটা ফটোগ্রাফি করার সুযোগ হয় না তাই বিভিন্ন সময়ের করা ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করলাম। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি গুলো শেয়ার করতে বেশি ভালো লাগে। আশা করছি আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো সবার ভালো লেগেছে।



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20230828_190629.jpg

আমি মনিরা মুন্নী। আমার স্টিমিট আইডি নাম @monira999 । আমি ইংরেজি সাহিত্যে অনার্স ও মাস্টার্স কমপ্লিট করেছি। গল্প লিখতে আমার ভীষণ ভালো লাগে। মাঝে মাঝে পেইন্টিং করতে ভালো লাগে। অবসর সময়ে বাগান করতে অনেক ভালো লাগে। পাখি পালন করা আমার আরও একটি শখের কাজ। ২০২১ সালের জুলাই মাসে আমি স্টিমিট ব্লগিং ক্যারিয়ার শুরু করি। আমার এই ব্লগিং ক্যারিয়ারে আমার সবচেয়ে বড় অর্জন হলো আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির একজন সদস্য।

Sort:  
 23 days ago 

আপনি দারুন কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে দারুন লেগেছে তবে বিশেষ করে নীল রঙের অপরিচিত ফুলের সৌন্দর্যটা বেশি আকৃষ্ট করেছে। সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 22 days ago 

আমার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি আপনার দারুণ লেগেছে জেনে ভালো লাগলো। নীল অপরাজিতা ফুল দেখতে সত্যি অনেক সুন্দর।

 24 days ago 

আপু আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে।আসলে আপু ফুল গুলো দেখতে অনেক সুন্দর ছিল। কসমস ফুলটি আমার কাছে অনেক ভালো লেগেছে। প্রতিটি ফুলের পাশাপাশি সুন্দর বর্ণনা দিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 22 days ago 

আমার শেয়ার করা ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম আপু। কসমস ফুল দেখতে সত্যি অনেক সুন্দর ছিল। ধন্যবাদ আপনাকে।

 24 days ago 

আপু আপনার ফটোগ্রাফি গুলো সব সময় আমার কাছে অসাধারণ লাগে। আজকের সবকটা খুলের ফটোগ্রাফি দেখতে আমার কাছে খুবই ভালো লাগছে। বিশেষ করে কসমস ফুলের ফটোগ্রাফিটি খুবই সুন্দর লাগছে। ফুল এমনি সৌন্দর্যের প্রতীক আর ফুলের ফটোগ্রাফি করতে আমারও অনেক ভালো লাগে। ধন্যবাদ আপু সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 22 days ago 

আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আপনার কাছে অসাধারণ লেগেছে জেনে ভালো লাগলো। কসমস ফুল দেখতে সত্যি অনেক সুন্দর। ধন্যবাদ আপু মন্তব্য করার জন্য।

 24 days ago 

আপু আপনি আজকে বেশ কয়েকটি ফুলের ফটোগ্রাফী দিয়ে দারুন একটি অ্যালবাম সাজিয়েছেন। আপনার তোলা প্রতিটি ফুলের ফটোগ্রাফি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। বিশেষ করে আপনার তোলা পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি টি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

 22 days ago 

পছন্দের সব ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করেছি। পিটুনিয়া ফুল দেখতে সত্যি অনেক সুন্দর ছিল।

 24 days ago 

আপনার তোলা প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। ফুল গুলো দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। নীল অপরাজিতা ফুল দেখে খুব ভালো লাগলো। রঙ্গন ফুলের সৌন্দর্য বেশ দারুণ। ‌ কসমস ফুল দেখে খুব সুন্দর লাগছে। এতো চমৎকার ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 22 days ago 

নীল অপরাজিতা ফুল আমার কাছে খুবই পছন্দের একটি ফুল। আর রঙ্গন ফুল দেখতে অনেক সুন্দর। আপনার কাছে ফুলের ফটোগ্রাফি ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো।

 24 days ago 

ফুলকে ভালোবাসে না এমন মানুষ পাওয়া যাবেনা। ফুলের ফটোগ্রাফি সব সময় অনেক বেশি ভালোবাসি। আপনার করা প্রতিটি ফুলের ফটোগ্রাফি আমার কাছে ভালো লেগেছে আপু। পিটুনিয়া ফুলের ফটোগ্রাফিটা সবথেকে বেশি ভালো লেগেছে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিতভাবে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 22 days ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া ফুল ভালোবাসা না এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। আমরা সবাই ফুল ভালোবাসি। তাই তো ফুলের ফটোগ্রাফি তুলে ধরেছি।

 24 days ago 

আপু আজ আপনি আমাদের মাঝে বেশ কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি ছিল বেশ সুন্দর। ফুল সৌন্দর্যের প্রতীক। ফুল ভালোবাসার প্রতীক। ফুল ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। পিটুনিয়া ফুল ও নীল অপরাজিতা ফুলের ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করে নেয়ার জন্য।

 22 days ago 

আপু আমি চেষ্টা করেছি ভালো লাগার কিছু ফটোগ্রাফি তুলে ধরার। ফুল অপরূপ সৌন্দর্যের প্রতীক। আর ফুল দেখতেও ভালো লাগে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 23 days ago 

বিভিন্ন ধরনের ফুলের ফটোগ্রাফি দেখতে আমার ভীষণ ভালো লাগে।আজ আপনি দারুন কয়েকটি ফুলের ফটোগ্রাফি উপস্থাপন করেছেন। যা দেখে খুবই মুগ্ধ হলাম। সাথে বেশ সুন্দর ভাবে বর্ণনাও করেছেন।অসাধারণ হয়েছে আপু আপনার তোলা প্রতিটি ফটোগ্রাফি।ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 22 days ago 

আমার উপস্থাপন করা ফুলের ফটোগ্রাফি দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে ভালো লাগলো। আমি চেষ্টা করেছি সুন্দর করে বর্ণনা উপস্থাপন করা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66703.61
ETH 3518.80
USDT 1.00
SBD 2.68