ভ্রমণ-মুইব গার্ডেন ভ্রমণ (পর্ব ১)||

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি @monira999 বাংলাদেশ থেকে। আজ আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে একটি ভ্রমণ পোস্ট শেয়ার করতে যাচ্ছি। ভ্রমণ করতে আমার অনেক ভালো লাগে। বেশ কিছুদিন আগে আমি মুইব গার্ডেনে গিয়েছিলাম। আর সেখানে গিয়ে অনেক সুন্দর সময় কাটিয়েছি। তাই তো আজকে আমি মুইব গার্ডেন ভ্রমণের একটি পর্ব সবার মাঝে শেয়ার করবো।


মুইব গার্ডেন ভ্রমণ (পর্ব ১):

IMG_20240618_182303.jpg
Device-OPPO-A15
Location


ভ্রমণ করতে আমার যেমন ভালো লাগে তেমনি কাছে কোথাও যেতে কিংবা দূরে কোথাও যেতে ভালো লাগে। কিছুদিন আগে আমি মুইব গার্ডেনে গিয়েছিলাম। এই জায়গাটি খুবই সুন্দর। সাথে একটি ছোট্ট ক্যাফে আছে। সেখানে বার্গার কিনতে গিয়েছিলাম। আর সেই সুযোগে মুইব গার্ডেনের বিভিন্ন অংশে ঘুরাঘুরি করার চেষ্টা করেছি। জায়গাটি দেখতে যেমন সুন্দর ছিল তেমনি আকর্ষণীয়ভাবে সাজানো হয়েছিল। ছোট ছোট ঘরের মতো করে অংশ তৈরি করা হয়েছিল। দেখতেও বেশ ভালো লাগছিল।


IMG_20240618_182344.jpg
Device-OPPO-A15
Location


বিভিন্ন অংশে বাগান ছিল। আর বাগান গুলো এত সুন্দর করে ডেকোরেশন করা হয়েছিল যে দেখে মন চাইছিল আরো কিছুক্ষণ ঘোরাঘুরি করি। আর তাদের এই গার্ডেনটি সুন্দর করে সাজানো গোছানো ছিল। সবচেয়ে বেশি ভালো লেগেছিল গ্রামীন ঐতিহ্যগুলো তারা তুলে ধরেছে। বাঁশের বেড়া থেকে শুরু করে সবকিছুই তারা সেখানে উপস্থাপন করেছে। আর সবাই পরিবার নিয়ে সেখানে অনেক সুন্দর সময় কাটায়। এরকম সুন্দর কোন জায়গায় ঘুরতে গেলে সত্যিই অনেক ভালো লাগে। আমিও অনেক সুন্দর সময় কাটানোর চেষ্টা করেছি।


IMG_20240618_182423.jpg
Device-OPPO-A15
Location


গার্ডেনটির চারপাশ যেন একেবারে সাজানো গোছানো। অনেকটা ছবির মত। যেখানে যাই সেখানেই যেন একেবারে গ্রামীণ ঐতিহ্যের ছোঁয়া। আর বিভিন্ন রকমের গাছপালা সবকিছু দেখছিলাম আর ঘোরাঘুরি করছিলাম। যেহেতু অনেকটা জায়গা জুড়ে গার্ডেনটি অবস্থিত ছিল তাই বেশ কিছুক্ষণ সময় সেখানে ঘোরাঘুরি করেছি। সেই ফাঁকে কিছু ফটোগ্রাফিও করেছিলাম। আর এই ফটোগ্রাফি গুলো করতেও অনেক ভালো লেগেছিল। আসলে কিছু কিছু মুহূর্ত আছে যেগুলো সবার মাঝে শেয়ার করতে ভালো লাগে। তাইতো ফটোগ্রাফি করার চেষ্টা করি।


IMG_20240618_182518.jpg
Device-OPPO-A15
Location


মুইব গার্ডেনের পাশে একটি ছোট্ট ক্যাফে ছিল। সেই ক্যাফেতে বিভিন্ন রকমের খাবার দাবার পাওয়া যেত। খাবারগুলো অর্ডার দিয়ে আমরা চারপাশের পরিবেশটা উপভোগ করার চেষ্টা করেছি। যেহেতু অনেক সুন্দর পরিবেশ ছিল তাই সময় কাটাতে বেশি ভালো লেগেছিল। এত সুন্দর করে সবকিছু সাজানো-গোছানো ছিল যে দেখে আর লোভ সামলাতে পারিনি। অনেকটা সময় কাটিয়েছি আর সেই সাথে ফটোগ্রাফিও করেছিলাম।


IMG_20240618_182551.jpg
Device-OPPO-A15
Location


সুন্দর কোন মুহূর্ত ক্যামেরাবন্দি করতে যেমন ভালো লাগে তেমনি সুন্দর কোন জায়গায় গিয়ে ঘোরাঘুরি করতে ভালো লাগে। আমি যেহেতু অনেকটা সময় সেখানে ছিলাম তাই বিভিন্ন রকমের ফটোগ্রাফি করা হয়েছিল। একবারে শেয়ার করা সম্ভব নয় তাই পর্ব আকারে ভ্রমণের পর্বগুলো আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করবো। এরই ধারাবাহিকতায় আজকের একটি পর্ব শেয়ার করলাম। জানিনা আপনাদের কাছে কেমন লাগলো। তবে জায়গাটি সত্যি অনেক সুন্দর।


আমার বাসা থেকে প্রায় ৭ কিলোমিটার দূরে এই জায়গাটি অবস্থিত। কাছে কিংবা দূরে যেকোন জায়গায় ভ্রমন করতে আমার ভালো লাগে। আর যদি এরকম সুন্দর কোন জায়গা হয় তাহলে আরো বেশি ভালো লাগে। এই জায়গাগুলোতে গিয়ে অনেক সুন্দর সময় কাটিয়েছি। আর কিছু মুহূর্ত আপনাদের মাঝে উপস্থাপন করলাম। আশা করছি সবার ভালো লেগেছে।



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20230828_190629.jpg

আমি মনিরা মুন্নী। আমার স্টিমিট আইডি নাম @monira999 । আমি ইংরেজি সাহিত্যে অনার্স ও মাস্টার্স কমপ্লিট করেছি। গল্প লিখতে আমার ভীষণ ভালো লাগে। মাঝে মাঝে পেইন্টিং করতে ভালো লাগে। অবসর সময়ে বাগান করতে অনেক ভালো লাগে। পাখি পালন করা আমার আরও একটি শখের কাজ। ২০২১ সালের জুলাই মাসে আমি স্টিমিট ব্লগিং ক্যারিয়ার শুরু করি। আমার এই ব্লগিং ক্যারিয়ারে আমার সবচেয়ে বড় অর্জন হলো আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির একজন সদস্য।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

মুইব গার্ডেনে ভ্রমণ করেছেন জেনে ভালো লাগলো আপু। দারুন কিছু মুহূর্ত কাটিয়েছেন সেখানে। জায়গাটা খুবই সুন্দর। গ্রামীন ঐতিহ্যের ছোঁয়া থাকলে এসব জায়গা সত্যিই খুব ভালো লাগে। ক্যাফেতে বসে খাওয়া দাওয়া করেছেন। মুহূর্তগুলো শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 last month 

মুইব গার্ডেনে ভ্রমণ করতে আমার খুবই ভালো লেগেছে। আমিও অনেক সুন্দর সময় কাটিয়েছি। মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 last month 

অনেক সুন্দর একটা জায়গা ভ্রমণ করেছেন। মুইব গার্ডেন ভ্রমণ করার মুহূর্তটা পড়ে অনেক ভালো লেগেছে আপু। দারুন মুহূর্ত অতিবাহিত করেছেন আপনি এটা তো দেখেই বুঝতে পারছি। অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন, যেগুলো দেখে আমার কাছে আরো বেশি ভালো লেগেছে। আজকের প্রথম পর্ব পড়ে ভালো লাগলো। আশা করছি আপনার ঘুরাঘুরি করার দ্বিতীয় পর্ব তাড়াতাড়ি শেয়ার করবেন। অপেক্ষায় থাকলাম দ্বিতীয় পর্বের জন্য।

 last month 

জায়গাটি সত্যি অনেক সুন্দর। আমিও অনেক সুন্দর সময় কাটিয়েছি। মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 last month 

আপু অনেক সুন্দর একটা জায়গায় ভ্রমণ করেছেন আপনি। মুইব গার্ডেন ভ্রমণ করার মুহূর্তটা পড়ে অনেক ভালো লেগেছে আমার কাছে এবং খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন আপনি। গ্রামীণ ঐতিহ্যের ছোঁয়া থাকলে এসব জায়গা ঘুরতে যেতে খুবই ভালো লাগে আমার কাছে। খুব সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67749.41
ETH 3262.59
USDT 1.00
SBD 2.64