ফটোগ্রাফি-কয়েকটি রেনডম ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি @monira999 বাংলাদেশ থেকে। আজ আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে। তাই ভালো লাগার কোন কিছু দেখলেই ফটোগ্রাফি করি। আজকে আমি কয়েকটি রেনডম ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করবো। আশা করছি সবার ভালো লাগবে।


কয়েকটি রেনডম ফটোগ্রাফি:

IMG_20240824_203529.jpg
Device-OPPO-A15
Location
IMG_20240824_203359.jpg
Device-OPPO-A15
Location


আমার বাগানে বেশ কিছু রেইন লিলি ফুলের গাছ আছে। এই ফুলের সৌন্দর্য যেমন ভালো লাগে তেমনি এই ফুলগুলো আমার খুবই প্রিয়। রোদ কিংবা বৃষ্টিতে সুন্দর রেইন লিলি একেক সময় একেক রূপ ধারণ করে। বৃষ্টিতে রেইন লিলি যেমন সুন্দরভাবে সেজে ওঠে তেমনি সুন্দর প্রকৃতির মাঝে রেইন লিলি দেখতে অনেক ভালো লাগে। এছাড়া রোদ ঝলমল দিনেও এই ফুল দেখতে অনেক ভালো লাগে। বিভিন্ন সময়ের করা ফটোগ্রাফি একসাথে শেয়ার করার চেষ্টা করলাম। এই রেইন লিলিগুলো আশা করছি সবার ভালো লেগেছে।


IMG_20240824_203107.jpg
Device-OPPO-A15
Location


হঠাৎ করে চলার পথে মাঝে মাঝে সুন্দর আকাশ দেখে তাকিয়ে থাকতে ইচ্ছে করে। নীল আকাশ দেখতে অনেক ভালো লাগছিল। আর চারপাশের প্রকৃতি দেখতেও খুবই ভালো লাগছিল। তাই এই সুন্দর প্রকৃতির দৃশ্যটা ক্যামেরাবন্দি করেছিলাম। সুন্দর এই প্রকৃতি আর নীল আকাশ আমার খুবই ভালো লেগেছে। মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। নীল আকাশের অপরূপ সৌন্দর্য সুন্দর করে ফটোগ্রাফি করেছি। আর আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করছি সবার ভালো লেগেছে।


IMG_20240824_203633.jpg
Device-OPPO-A15
Location


সাদা রংয়ের এই ফুল দেখতে অনেক সুন্দর। এই ফুলটির নাম আমার জানা নেই। তবে এই ফুলটি অনেকটা জংলি প্রকৃতির। বিভিন্ন জায়গায় এই ফুল দেখতে পাওয়া যায়। জংলি ফুল গুলো কিন্তু সৌন্দর্যের দিক থেকে কোন অংশে কম নয়। সাদা রংয়ের এই ফুল আমার খুবই ভালো লেগেছিল। অপরূপ সৌন্দর্যে ভরা ফুলের পাপড়ি গুলো বেশি ভালো লেগেছিল। অসাধারণ সব ফটোগ্রাফির মাঝে এই ফটোগ্রাফিটি আমার বেশি ভালো লেগেছিল। তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।


IMG_20240824_202926.jpg
Device-OPPO-A15
Location


রঙ্গন ফুল দেখতে অনেক সুন্দর হয়। এই ফুল বিভিন্ন রঙের হয়। তবে কমলা রঙের রঙ্গন ফুল আমার কাছে বেশি ভালো লাগে। হঠাৎ চলার পথে যখন সুন্দর কিছু দেখি তখনই ছবি তোলার চেষ্টা করি। এই ফটোগ্রাফি কয়েকদিন আগে করেছিলাম। আর ভাবলাম আজকে এই সুন্দর ফটোগ্রাফিটি শেয়ার করি। রঙ্গন ফুলের অপরূপ সৌন্দর্য আমার ভীষণ ভালো লেগেছিল। তাই এই সুন্দর ফটোগ্রাফিটি করেছিলাম। আশা করছি সবার ভালো লেগেছে।


IMG_20240824_203027.jpg
Device-OPPO-A15
Location


পুরনো অনেক গাছ আছে যেই গাছগুলোর সৌন্দর্য অন্যরকমের। বিশেষ করে পুরনো বটগাছগুলো দেখতে আলাদা রকমের লাগে। কয়েকদিন আগে যখন আমি যাচ্ছিলাম তখন হঠাৎ করেই এই গাছটির দিকে চোখ পড়ে গেল। গাছটির অনেক বয়স হয়েছে বোঝাই যাচ্ছিল। বিভিন্ন রকমের শেকড় দিয়ে ছেয়ে গিয়েছিল গাছটি। তাই আমি এই সুন্দর গাছের ফটোগ্রাফি করেছিলাম। আর এই ফটোগ্রাফি করতেও কিন্তু খুবই ভালো লেগেছিল।


বিভিন্ন সময়ের করা ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করতে খুবই ভালো লেগেছে। জানিনা আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে কেমন লেগেছে। আশা করছি সবার ভালো লাগবে।



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20230828_190629.jpg

আমি মনিরা মুন্নী। আমার স্টিমিট আইডি নাম @monira999 । আমি ইংরেজি সাহিত্যে অনার্স ও মাস্টার্স কমপ্লিট করেছি। গল্প লিখতে আমার ভীষণ ভালো লাগে। মাঝে মাঝে পেইন্টিং করতে ভালো লাগে। অবসর সময়ে বাগান করতে অনেক ভালো লাগে। পাখি পালন করা আমার আরও একটি শখের কাজ। ২০২১ সালের জুলাই মাসে আমি স্টিমিট ব্লগিং ক্যারিয়ার শুরু করি। আমার এই ব্লগিং ক্যারিয়ারে আমার সবচেয়ে বড় অর্জন হলো আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির একজন সদস্য।

Sort:  
 last month 

অনেক সুন্দর সুন্দর রেনডম ফটোগ্রাফি করেছেন। আমার কাছে আপনার তোলা প্রত্যেকটা রেনডম ফটোগ্রাফি খুব ভালো লেগেছে আপু। রেইন লিলি ফুলগুলো দেখতে অনেক ভালো লাগে। আর এগুলোর ফটোগ্রাফি করলেও খুব সুন্দর হয়। আমার কাছে রেইন লিলি ফুলের ফটোগ্রাফি একটু বেশি সুন্দর লেগেছে। সবুজ প্রকৃতির মাঝে নীল আকাশের ফটোগ্রাফি টাও খুব সুন্দরভাবে করেছেন। এটাও খুব ভালো লেগেছে দেখতে।

 last month 

রেইন লিলি ফুল আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। এই ফুল গুলো দেখতে সত্যি অনেক সুন্দর। আর আকাশের সৌন্দর্য সত্যি অনেক সুন্দর ছিল ভাইয়া।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপু আপনার ফটোগ্রাফি সবসময়ই আমার কাছে অনেক ভালো লাগে। আপনি আজ বেশ চমৎকার কিছু এলোমেলো ফটোগ্রাফি শেয়ার করেছেন। সবগুলো ফটোগ্রাফিই খুব সুন্দর হয়েছে। তার মধ্যে বিশেষ করে রেইন লিলি,আকাশ ও নাম না জানা ফুলের ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে। ফটোগ্ৰাফির পাশাপাশি খুব সুন্দর বর্ণনাও দিয়েছেন। ধন্যবাদ আপু এত চমৎকার সব ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last month 

আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো আপু। এত সুন্দর করে মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 last month (edited)

আপু আপনি আজকে আমাদের মাঝে চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। এমনিতে যে কোন ধরনের ফটোগ্রাফি দেখতে আমার কাছে বেশ ভালো লাগে। তবে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে সাদা ফুলের ফটোগ্রাফি আসলে নামটা আমারও জানা নেই। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করা জন্য।

 last month 

ভাই আমি চেষ্টা করেছি সুন্দর সব ফটোগ্রাফি শেয়ার করার। আপনার সুন্দর মন্তব্য পড়ে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 last month 

আপু আপনি আসলে আমাদের মাঝে খুবই চমৎকার কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। তবে বিশেষ করে লিলিফুল ও রঙ্গন ফুল আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। আর এ ফটোগ্রাফি গুলো আপনি খুব সুন্দর ভাবে শেয়ার করেছেন। আপনার পোস্ট দেখে বোঝা যাচ্ছে। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। তবে একটা বিষয় ভালো লাগলো আপনি যে ডিভাইস ব্যবহার করছেন । আমিও একই ডিভাইস ব্যবহার করছি বেশ ভালো লাগলো।

 last month 

বিভিন্ন সময়ের করা ফটোগ্রাফি গুলো একসাথে উপস্থাপন করতে ভালো লেগেছে। আপনার সুন্দর মন্তব্য পড়ে ফটোগ্রাফি করার প্রতি আগ্রহ বেড়ে গেল ভাইয়া।

 last month 

অনেক দারুন দারুন ফটোগ্রাফি করেছেন আপু। সবগুলো ফটোগ্রাফি অসম্ভব সুন্দর ছিল। দেখতেও আমার কাছে অনেক ভালো। আজকের এই ফটোগ্রাফি গুলো যত দেখছিলাম তত ভালো লাগছিল। দক্ষতা কে কাজে লাগিয়ে, আর একটু ধৈর্য ধরে ফটোগ্রাফি করে একটু বেশি সুন্দর হয়। রেইন লিলি ফুল এবং সাদা রঙের ফুলের ফটোগ্রাফি আমার কাছে একটু বেশি সুন্দর লেগেছে।

 last month 

ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে আপু। তাই সুন্দর কিছু দেখলে ফটোগ্রাফি করি। বিভিন্ন সময়ে এই ফটোগ্রাফিগুলো করেছিলাম আর উপস্থাপন করলাম।

 last month 

আপনার তোলা রেনডম ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে আপু।রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। সবগুলো ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। বিশেষ করে রেইন লিলি ও রঙ্গন ফুলের ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে।ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য।

 last month 

আমার শেয়ার করা ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম। ফুলের ফটোগ্রাফি গুলো করতে আমারও ভীষণ ভালো লেগেছে ভাইয়া।

 last month 

আপনার ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে। আসলে আপু এমন বটগাছ গুলো এখন দেখা যায় না বলেই চলে। অনেক দিন পরে আপনার ফটোগ্রাফিতে দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে।

 last month 

ঠিক বলেছেন আপু পুরনো বটগাছ এখন আর দেখাই যায় না। অনেকদিন পর দেখে আমিও ফটোগ্রাফি করেছিলাম আপু। ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 last month 

বাহ্ চমৎকার তো আপু। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো তো সব গুলোই বেশ মন কেড়ে নেওয়ার মত। আপনি খুব সুন্দর করে প্রতিটি ফটোগ্রাফির বর্ণনা সহ আমাদের মাঝে পোস্ট শেয়ার করেছেন। আমার কাছে আপনার ফটোগ্রাফিটি সত্যি বেশ দারুন লেগেছে। ধন্যবাদ সুন্দর করে পোস্ট টি শেয়ার করার জন্য।

 last month 

ফটোগ্রাফি করতে যেমন ভালো লাগে তেমনি বর্ণনা করতে ভালো লাগে। আমার শেয়ার করা ফটোগ্রাফি দেখে আপনার সবগুলোই ভালো লেগেছে জেনে খুশি হলাম আপু। আপনার মন্তব্য পড়ে উৎসাহ পেলাম।

 last month 

আপু আপনি বেশ কয়েকটি সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছে। প্রতিটি ফটোগ্রাফি দেখতে বেশ সুন্দর হয়েছে। তবে আমার কাছে কিন্তু খোলা আকাশের ফটোগ্রাফিটা সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপু।

 last month 

আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আপনার কাছে সুন্দর লেগেছে আর এত সুন্দর করে মন্তব্য করেছেন জেনে ভালো লাগলো। খোলা আকাশের সৌন্দর্য সত্যি অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61821.96
ETH 2402.01
USDT 1.00
SBD 2.57