ফটোগ্রাফি-গোধূলি বেলার অপরূপ সৌন্দর্য ফটোগ্রাফি(পর্ব ২)||

in আমার বাংলা ব্লগ6 days ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি @monira999 বাংলাদেশ থেকে। আজ আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে একটি ফটোগ্রাফি পোস্ট উপস্থাপন করতে যাচ্ছি। যেহেতু খুব একটা ফটোগ্রাফি করার সুযোগ হয় না তাই সুন্দর কিছু দেখলেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। কিছুদিন আগে এই সৌন্দর্য উপভোগ করার সুযোগ হয়েছিল। গোধূলি বেলার অপরূপ সৌন্দর্য উপভোগ করার সুযোগ হয়েছিল। সেই সুযোগে বেশ কিছু ফটোগ্রাফি করেছিলাম। কিছুদিন আগে বেশ কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। আমার ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লেগেছিল বলেই আজকে দ্বিতীয় পর্ব আপনাদের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি। আশা করছি সবার ভালো লাগবে।


গোধূলি বেলার অপরূপ সৌন্দর্য ফটোগ্রাফি(পর্ব ২):

IMG_20240817_180835.jpg
Device-OPPO-A15
Location


গোধূলি বেলার অপরূপ সৌন্দর্য যতই দেখি ততই ভালো লাগে। কয়েকদিন আগে আমি গোধূলি বেলার এই অপরুপ সৌন্দর্য উপভোগ করার সুযোগ পেয়েছিলাম। গোধূলি বেলার অপরূপ সৌন্দর্য প্রকৃতিকে নতুনভাবে সাজিয়ে তুলে। আর এই প্রকৃতির নতুন রূপ দেখতে অনেক ভালো লাগে। প্রকৃতি সব সময় অনেক সুন্দর। হয়তো বিভিন্ন সময়ে বিভিন্ন রূপ ধারণ করে। বিশেষ করে নদীর পাড়ের সৌন্দর্য বেশি ভালো লাগে। আর গোধূলি বেলার অপরূপ সৌন্দর্য উপভোগ করতেও ভালো লাগে।


IMG_20240817_175129.jpg
Device-OPPO-A15
Location


নদীর পাড়ের প্রকৃতি আর গোধূলি বেলার অপরূপ সৌন্দর্য দেখে মন চাইছিল কিছুটা সময় সেখানে কাটাই। তাই কিছুটা সময় সেখানে ছিলাম আর ফটোগ্রাফি করেছিলাম। নদীর পাড়ের সুন্দর আবহাওয়া আর এই সুন্দর প্রকৃতি হৃদয়ের মাঝে ভালো লাগা তৈরি করেছিল। প্রকৃতির সৌন্দর্য যতই দেখি ততই মুগ্ধ হয়ে যাই। নদীর পাড়ের এত সুন্দর পরিবেশ দেখে সত্যি অনেক ভালো লেগেছিল। কিছু কিছু সময় আছে যেগুলো উপভোগ করতে অনেক ভালো লাগে।


IMG_20240817_174758.jpg
Device-OPPO-A15
Location


গোধূলি বেলায় প্রকৃতি নতুনভাবে সেজে ওঠে। আর প্রকৃতির এই নতুন রূপ যতই দেখি ততই ভালো লাগে। গোধূলি বেলার সৌন্দর্য হয়তো অনেকেই সামনাসামনি উপভোগ করেছেন। আমিও এই সুন্দর মুহূর্তটা বেশ ভালোভাবে উপভোগ করেছি। সময়টা সত্যিই দারুণ কেটেছে। এরকম সময় পাওয়া সত্যিই অনেক মুশকিল। ব্যস্ততার জীবনে হয়তো এরকম সময় পাওয়া যায় না। তবে সেদিন সুযোগ বুঝে এই সময়টা পেয়েছিলাম বলেই সুন্দর সময় কাটানোর সুযোগ পেয়েছিলাম।


IMG_20240817_175158.jpg
Device-OPPO-A15
Location


এত সুন্দর প্রকৃতি দেখে আমার তো বারবার মন চাইছিল আরো কিছুটা সময় কাটিয়ে যাই। যেহেতু সন্ধ্যে প্রায় নেমে এসেছিল তাই আর বেশিক্ষণ সেখানে থাকার সময় হয়নি। তবে চারপাশের সৌন্দর্য দেখে খুবই ভালো লেগেছিল। আর বেশ কিছু ছবি তুলেছিলাম। এই সুন্দর প্রকৃতির ফটোগ্রাফি করতেও অনেক ভালো লেগেছিল। বারবার ছবি তুলছিলাম আর ভাবছিলাম এই সুন্দর প্রকৃতির অপরূপ সৌন্দর্য কতই না সুন্দর। সৃষ্টির এই অপরূপ সৌন্দর্য সবকিছুর ঊর্ধ্বে। আমার কাছে সত্যিই অনেক ভালো লেগেছিল।


IMG_20240817_175212.jpg
Device-OPPO-A15
Location


সুন্দর আবহাওয়া আর এই সুন্দর প্রকৃতি সবকিছু মিলিয়ে বেশ ভালো লেগেছে। বিশেষ করে গোধূলি বেলার অপরূপ সৌন্দর্য উপভোগ করতে বেশি ভালো লেগেছে। তাই আমি অনেকগুলো ফটোগ্রাফি করেছিলাম। আর ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করার জন্যই পর্ব আকারে উপস্থাপন করার চেষ্টা করে যাচ্ছি। আশা করছি আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আপনাদের সবার কাছে ভালো লেগেছে।



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20230828_190629.jpg

আমি মনিরা মুন্নী। আমার স্টিমিট আইডি নাম @monira999 । আমি ইংরেজি সাহিত্যে অনার্স ও মাস্টার্স কমপ্লিট করেছি। গল্প লিখতে আমার ভীষণ ভালো লাগে। মাঝে মাঝে পেইন্টিং করতে ভালো লাগে। অবসর সময়ে বাগান করতে অনেক ভালো লাগে। পাখি পালন করা আমার আরও একটি শখের কাজ। ২০২১ সালের জুলাই মাসে আমি স্টিমিট ব্লগিং ক্যারিয়ার শুরু করি। আমার এই ব্লগিং ক্যারিয়ারে আমার সবচেয়ে বড় অর্জন হলো আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির একজন সদস্য।

Sort:  
 6 days ago 

আপনার ফটোগ্রাফিগুলো দেখে আমার মনে হচ্ছে আমি কোন ভিউ কাড দেখছি। দারুন সুন্দর করে আপনি প্রকৃতির রূপ কে ফটোগ্রাফির মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে দারুন লেগেছে। ধন্যবাদ এমন সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 days ago 

গোধূলি বিকালে নদীর পাড়ে সৌন্দর্য অনেক গুণ বৃদ্ধি পায়। গোধূলি বিকালে প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি গুলো সত্যিই অনেক সুন্দর হয়েছে আপু। প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 5 days ago 

ঠিক বলেছেন ভাইয়া গোধূলি বেলার সৌন্দর্য প্রকৃতির সৌন্দর্য বাড়িয়ে তুলে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 6 days ago 

গোধুলী বেলার অপরুপ সৌন্দর্য সবাইকে টানে। এক গোধুলী বেলায় আকাশ ভিন্ন ভিন্ন রুপ ধারন করে। আর সেই রুপ আপনি কি সুন্দরভাবে ক্যামেরা বন্ধি করেছেন। আমি জাস্ট মুগ্ধ। কি যে সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফিগুলো। প্রতিটি ফটোগ্রাফি জাস্ট অসাধারন। সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 5 days ago 

সত্যিই আপনার গোধূলি বেলার অপরূপ সৌন্দর্য সবাইকে টানে। আর এই সুন্দর দৃশ্য গুলো দেখে অনেক ভালো লাগে।

 6 days ago 

ছবিগুলো দেখে আমার মাথায় একটা গান ঘুর ঘুর করছে
"আকাশে আজ রঙের খেলা
মনে মেঘের খেলা"

একদিন আপনার এই ছবিগুলো নিয়ে আমি সাহিত্য করব যদি আপনি অনুমতি দেন৷

 6 days ago 

অবশ্যই দিদি। আমার ছবিগুলো যদি আপনাকে অনুপ্রাণিত করে তাহলে আমারও খুবই ভালো লাগবে। মন্তব্যের জন্য ধন্যবাদ দিদি।

 6 days ago 

ওয়াও গোধূলি বেলার অপরূপ সৌন্দর্যের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম আপু। আসলে প্রাকৃতিক ফটোগ্রাফি গুলো দেখতে খুবই ভালো লাগে।আপনার তোলা গোধূলি আকাশের ফটোগ্রাফিটি অসাধারণ হয়েছে। ফটোগ্রাফির সাথে বেশ সুন্দর বর্ণনা উপস্থাপন করছেন।ধন্যবাদ আপু পোস্টটি শেয়ার করার জন্য।

 5 days ago 

গোধূলি বেলার ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে এবং মুগ্ধ হয়েছেন জেনে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 5 days ago 

গোধূলি বেলার অপরূপ সৌন্দর্য এর ফটোগ্রাফি গুলো দেখে অভিভূত হলাম আপু। প্রতিটি ফটোগ্রাফি জাস্ট অসাধারণ হয়েছে। তবে প্রথম ছবিটি আমার কাছে বেশি ভালো লেগেছে।

 4 days ago 

গোধূলি লগ্নের দৃশ্য বরাবরই আমাকে মুগ্ধ করে। তাইতো গোধূলি বেলায় আমিও ফটোগ্রাফি করার চেষ্টা করে থাকি। যাইহোক ফটোগ্রাফি গুলো এককথায় দুর্দান্ত হয়েছে আপু। সবমিলিয়ে পোস্টটি বেশ উপভোগ করলাম। এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.031
BTC 61615.30
ETH 2674.97
USDT 1.00
SBD 2.60