নাটক রিভিউ-শেষটা ভালো||

in আমার বাংলা ব্লগ4 days ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999। আমি একজন বাংলাদেশী। আজকে আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে একটি নাটক রিভিউ শেয়ার করতে যাচ্ছি। মাঝে মাঝে সময় পেলে নাটক দেখি। প্রত্যেক সপ্তাহে একটি করে নাটক রিভিউ পোস্ট শেয়ার করার চেষ্টা করি। তাই আজকে আমি একটি নাটক রিভিউ শেয়ার করার চেষ্টা করবো।


IMG_20240819_135015.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


❂নাটকের কিছু গুরুত্ত্বপূর্ণ তথ্য:❂
নামশেষটা ভালো
পরিচালনামিজানুর রহমান আরিয়ান
সম্পাদনারাশেদ বাপ্পী
অভিনয়েজিয়াউল ফারুক অপূর্ব,তাসনিয়া ফারিন ও আরো অনেকে
দৈর্ঘ্য৪৩ মিনিট
মুক্তির তারিখ২৬ জুলাই ২০২৪
ধরনড্রামা
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
চরিত্রেঃ
  • জিয়াউল ফারুক অপূর্ব(আবির)
  • তাসনিয়া ফারিন(ফারিন)
কাহিনী সারসংক্ষেপ


Screenshot_2024-08-18-23-52-30-19.jpg
Screenshot_2024-08-19-00-03-47-34.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


নাটকের শুরুতেই দেখতে পাই ফারিনের বাবা-মা দুজনে ফারিনের বিয়ের কথা বলছে। আড়াল থেকে ফারিন সবকিছুই শুনে ফেলে। যেহেতু ফারিন অন্য একটি ছেলেকে ভালোবাসে তাই নিজের বাড়ি থেকে বেরিয়ে পরে শহরের উদ্দেশ্যে। ফারিনের বাসা সিলেটে আর ফারিন যাকে ভালোবাসে সে ঢাকায় থাকে। তাই সে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। বাস থেকে নামার পর ফারিন তাকে ফোন করে যায়। কিন্তু ছেলেটি ফোন রিসিভ করছিল না। এরপর ফারিন হোটেলে চলে যায়। হোটেলে যাওয়ার পর ফারিন রুমে উঠে পরে। সেই ছেলেটি তার জন্য রুম বুক করে রেখেছিল। সেখানে আবির নামের একটি ছেলে ছিল এবং সে প্রথম দেখাতে ফারিনকে পছন্দ করে এবং ফারিনের কি লাগবে না লাগবে এই বিষয়ে খোঁজখবর নিতে থাকে।


Screenshot_2024-08-19-00-08-44-77.jpg
Screenshot_2024-08-19-00-10-18-07.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


হোটেলে যাওয়ার পর ফারিনের বেশ খারাপ লাগছিল। কারণ যার উপর ভরসা করে সে এখানে এসেছে সে ফোন রিসিভ করছিল না। অবশেষে ছেলেটি ফোন রিসিভ করে আর বলে সে কিছুক্ষণের মধ্যেই তার সাথে দেখা করতে আসবে। এরপর রেস্টুরেন্টে অপেক্ষা করে ফারিন। অনেক সময় সেখানে অপেক্ষা করে। অবশেষে ছেলেটি ফোন করে জানায় তার বাইক নষ্ট হয়েছে তাই আসতে দেরি হচ্ছে। ফারিনের ভীষণ মন খারাপ হয়। তবুও সে নিজেকে সামলে নেওয়ার চেষ্টা করে। এরপর রুমে ফিরে যায়। অবশেষে অনেক অপেক্ষার পর সেই ছেলেটি ফারিনের সাথে দেখা করতে আসে।


Screenshot_2024-08-19-00-10-46-65.jpg
Screenshot_2024-08-19-00-11-01-60.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


ফারিন বারবার ছেলেটির কাছে জানতে চায় তারা কবে বিয়ে করছে। ছেলেটি বিভিন্ন রকমের তালবাহানা করে এবং বলে প্রথমে শপিং করবো এরপর আমার বন্ধু বান্ধবীরা যখন ফ্রি হবে তখন আমরা বিয়ে করবো। ছেলেটির কথা শুনে ফারিন মনে মনে খুবই অবাক হয়। এরপর দুজনে একসাথে খাওয়া-দাওয়া করে আর ফারিন বলে সে এখন রুমে যেতে চায়। ছেলেটি বলে সে রাতে তার সাথেই থাকবে। এই কথা শুনে ফারিন খুবই রেগে যায় আর বলে সে কিছুতেই তার সাথে এক ঘরে থাকতে পারবে না। কারণ তাদের বিয়ে হয়নি। ছেলেটি ফারিনের সাথে অনেক রাগারাগি করে। এরপর সেখান থেকে চলে যায়।


Screenshot_2024-08-19-00-22-23-94.jpg
Screenshot_2024-08-19-00-24-44-61.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


আবির দূর থেকেই সবকিছু দেখছিল আর ফারিনের যাতে কোন বিপদ না হয় সেদিকে খেয়াল রাখছিল। এমনকি ফারিন যখন হোটেল থেকে বেরিয়ে মার্কেটে জামা কিনতে গিয়েছিল তখনও আবির ফারিনকে ফলো করেছিল। অবশেষে ফারিন বুঝতে পারে আবির তাকে সাহায্য করতে চাইছে। কারণ সে এই শহরের নতুন এসেছে। অন্যদিকে ফারিন তার সেই ভালোবাসার মানুষটিকে বারবার কল করে যাচ্ছিল। কিন্তু সে ফোন রিসিভ করছিল না। পরে ফারিন বাধ্য হয়ে আবিরের ফোন থেকেও ফোন করে। তখনো ফোনটা রিসিভ হয় না। এরপর সেই ছেলেটির সাথে আবিরের কথা হয়। আবির বুঝতে পারে ছেলেটি ফারিনের যোগ্য না। আর সে এরকম ভাবেই মেয়েদেরকে ঠকায়।


Screenshot_2024-08-19-00-28-06-46.jpg
Screenshot_2024-08-19-00-28-08-61.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


অন্যদিকে হোটেলে থাকা অবস্থায় আবিরের সাথে ফারিনের বেশ বন্ধুত্ব হয়। ফারিন সবকিছুই খুলে বলতে শুরু করে। আর বলে সে ছেলেটির উপর ভরসা করে এই শহরে এসেছে। তখন আবির জানায় ফেসবুকে পরিচয় আর আপনি তাকে ভরসা করে এতদূর চলে এসে কাজটা ঠিক করেননি। আপনি নিজের বাবা-মার কাছে ফিরে যান। অবশেষে ফারিন নিজের ভুল বুঝতে পারে। এরপর হোটেলের বিল মেটানোর জন্য ফারিন নিজের গলার চেন আবির কে খুলে দেয় আর বিক্রি করে হোটেলের বিল দিতে বলে। আবির ফারিনকে টাকা দিয়ে দেয় আর ফারিন সবার কাছ থেকে বিদায় নিয়ে সেখান থেকে চলে যায়। আবির ফারিনকে বাসস্ট্যান্ড পর্যন্ত এগিয়ে দিয়ে আসে এবং তাকে বিদায় জানায়।


Screenshot_2024-08-19-00-31-18-44.jpg
Screenshot_2024-08-19-00-32-28-41.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব


ফারিন যখন তার বাবা-মায়ের সামনে গিয়ে দাঁড়ায় তখন তারা তাদের মেয়েকে প্রথমে বকাবকি করলেও এরপর বুকে টেনে নেয়। ফারিন তখন বুঝতে পারে আবির ঠিকই বলেছে। বাবা-মা কখনো পর হতে পারে না। তারা ঠিক সবকিছু মেনে নিবে। এভাবে কেটে যায় কিছুদিন। এরপর হঠাৎ করে একটি চিঠি আসে আর চিঠি খুলে ফারিন দেখে তার সেই সোনার চেইনটা আবির পাঠিয়ে দিয়েছে। এটা দেখে ফারিন বুঝতে পারে আবির সত্যি অনেক ভালো ছেলে এবং তার জন্য যোগ্য। এরপর ফারিন আবিরের সাথে দেখা করতে আবারো শহরে আসে। অন্যদিকে আবির তাকে রিসিভ করার জন্য দাঁড়িয়ে আছে। এখানেই নাটকটি শেষ হয়ে যায় আর সুন্দর একটি সম্পর্কের সূচনা হয়।


Screenshot_2024-08-19-00-32-58-95.jpg
Screenshot_2024-08-19-00-33-15-79.jpg

স্ক্রিনশর্ট: ইউটিউব

☬☬☬ব্যক্তিগত মতামত:☬☬:☬


ফারিন একটি ভুল মানুষের উপর ভরসা করে নিজের বাড়ি ঘর ছেড়ে শহরে চলে এসেছিল। কিন্তু সেই ছেলেটি মূলত মাদকাসক্ত ছিল এবং অনেক মেয়ের সাথে তার সম্পর্ক ছিল। সে ফারিনকে শুধু বিয়ের প্রলোভন দেখিয়ে শহরে এনেছিল বিয়ে করতে চাইনি। অবশেষে আবিরের সাথে ফারিনের সুন্দর একটি সম্পর্ক তৈরি হয়ে যায়। আর গল্পের শেষটা ভালো লেগেছে।


ব্যক্তিগত রেটিং:

৮/১০

নাটকের লিংক




আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20230828_190629.jpg

আমি মনিরা মুন্নী। আমার স্টিমিট আইডি নাম @monira999 । আমি ইংরেজি সাহিত্যে অনার্স ও মাস্টার্স কমপ্লিট করেছি। গল্প লিখতে আমার ভীষণ ভালো লাগে। মাঝে মাঝে পেইন্টিং করতে ভালো লাগে। অবসর সময়ে বাগান করতে অনেক ভালো লাগে। পাখি পালন করা আমার আরও একটি শখের কাজ। ২০২১ সালের জুলাই মাসে আমি স্টিমিট ব্লগিং ক্যারিয়ার শুরু করি। আমার এই ব্লগিং ক্যারিয়ারে আমার সবচেয়ে বড় অর্জন হলো আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির একজন সদস্য।

Sort:  
 4 days ago 

খুবই চমৎকার একটি নাটক রিভিউ করেছেন আপু। আপনার করা নাটক রিভিউ টি আমার কাছে ভীষণ ভালো লেগেছে।নাটকের গল্পটি এত সুন্দরভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন।যা পড়ে খুবই ভালো লাগলো।ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 4 days ago 

আমার শেয়ার করা নাটক রিভিউ আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো আপু। সুন্দর ভাবে নিজের মন্তব্য প্রকাশের জন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 4 days ago 

খুব সুন্দর একটা নাটকের রিভিউ শেয়ার করেছেন। বেশ ভালো লাগলো আপনার নাটক রিভিউ দেখে। নাটকটা যদিও দেখা হয়নি তবে গল্পটা সম্পর্কে জেনে ভালো লাগলো। খুবই সুন্দর গল্পটা। নাটকের শেষটা আসলেই সুন্দর ছিল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য।

 4 days ago 

নাটকের গল্পটা দারুন ছিল আপু। আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো। মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 4 days ago 

নাটকটি আমাদের খুবই সুন্দর ভাবে বুঝিয়ে দেয় প্রতিটি বাবা-মায় তার সন্তানকে ভালো চায়। শেষটা ভালো নাটকটা আমি দেখেছি ভীষণ ভালো লেগেছিল আমার কাছে। আপনার রিভিউ এর মাধ্যমে দেখে আরো ভালো লাগলো। ধন্যবাদ আপু এত সুন্দর একটি নাটক আমাদের সাথে শেয়ার করার জন্য।

 4 days ago 

ঠিক বলেছেন আপু প্রতিটি বাবা মা তাদের সন্তানের ভালো চায়। নাটকটি দারুন ছিল আপু। অনেক শিক্ষনীয় বিষয় তুলে ধরা হয়েছে। মন্তব্যের জন্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 4 days ago 

আপু আপনি প্রতিদিনের ন্যায় আজকেও আমাদের মাঝে নতুন একটি পোস্ট শেয়ার করেছেন। তবে আজকে আপনার শেয়ার করা পোস্টে ছিল নাটক রিভিউ। আসলে আমি অপূর্বর নাটক দেখে মজা পাই। তার নাটক দেখতে আমার খুবই ভালো লাগে। আজকে আপনার শেয়ার করা নাটকটি ছিল শেষটা ভালো। আসলে কথায় আছে শেষ ভালো যার সব ভালো তার। সেই নাটকটি আজকে আপনার এই পোষ্টের মাধ্যমে দেখতে পেয়ে ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ শেয়ার করার জন্য।

 4 days ago 

চেষ্টা করি প্রতিদিন নতুন নতুন পোস্ট শেয়ার করার। অপূর্ব আমারও খুবই পছন্দের একজন অভিনয়শিল্পী। এই নাটকটি আমার খুবই ভালো লেগেছে ভাইয়া।

 4 days ago (edited)

আমার প্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন এর সুন্দর একটি নাটক আপনি রিভিউ করেছেন আসলে অপূর্বর অনেকগুলো নাটক আমি দেখেছি সবগুলোই আমার ভালো লেগেছে। তাসনিয়া ফারিন কে আমি অনেক পছন্দ করি। শেষটা ভালো এ নাটকটা আমি কখনো দেখিনি আপনার এ পোষ্টের মাধ্যমে পড়ে দেখতে পেলাম খুব ভালো লাগলো রিভিউটি পড়ে সময় পেলে নাটকটি দেখব ,ভালো লাগলো সুন্দর একটি নাটক দেখে ধন্যবাদ আপনাকে।

 4 days ago 

তাসনিয়া ফারিন আপনার প্রিয় অভিনেত্রী জেনে ভালো লাগলো। উনার অভিনয় আমার কাছেও বেশ ভালো লাগে। সময় পেলে নাটকটি দেখতে পারেন আপু।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 days ago 

তাসনিয়া ফারিনের অনেক দিন ধরে তার নাটক দেখা হয়নি। তবে অনেক আগে তাসনিয়া ফারিন প্রচুর নাটক করতো।যাইহোক আপনার শেয়ার করা নাটকটি এখনো দেখা হয়নি আপু।নাটকের রিভিউ পড়ে নাটক টি দেখার আগ্রহ বেড়ে গেলো। ধন্যবাদ আপনাকে এতো সুন্দর ভাবে নাটকটির রিভিউ শেয়ার করার জন্য।

 4 days ago 

তাসনিয়া ফারিনের এই নাটকটি আপনি দেখতে পাবেন ভাইয়া। আশা করছি আপনার কাছেও ভালো লাগবে। মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 4 days ago 

অনেক সুন্দর একটি নাটক রিভিউ করেছেন আপনি। আপনার চমৎকার নাটক রিভিউ দেখে ভালো লাগলো। খুব সুন্দর ভাবে আপনি নাটকটা রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। এই রিভিউ পড়ার মধ্য দিয়ে অনেকটা ধারণা পেলাম। সুযোগ করে যে কোন মুহূর্তে নাটকটা দেখার চেষ্টা করব।

 4 days ago 

আমার শেয়ার করা নাটক রিভিউ আপনার কাছে চমৎকার লেগেছে জেনে ভালো লাগলো ভাইয়া। সুযোগ পেলে নাটকটি দেখতে পাবেন ভাইয়া।

 4 days ago 

পরিচালক হিসাবে মিজানুর রহমান আরিয়ান দারুন একজন পরিচালক উনার পরিচালিত নাটক গুলো খুবই দারুন হয়।ধন্যবাদ সুন্দর নাটক টা রিভিউ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.031
BTC 61744.65
ETH 2678.63
USDT 1.00
SBD 2.59