ফটোগ্রাফি-আকাশের অপরূপ সৌন্দর্য ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগ24 days ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি @monira999 বাংলাদেশ থেকে। আজ আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে একটি ফটোগ্রাফি পোস্ট উপস্থাপন করতে যাচ্ছি। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। যদিও খুব একটা ফটোগ্রাফি করার সুযোগ হয় না। তবে নীল আকাশের অপরূপ সৌন্দর্য যখন দেখি তখনই ফটোগ্রাফি করে রাখার চেষ্টা করি। আজকে আমি আকাশের অপরূপ সৌন্দর্য ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরবো। আশা করছি সবার ভালো লাগবে।


আকাশের অপরূপ সৌন্দর্য ফটোগ্রাফি:

IMG_20240623_162743.jpg
Device-OPPO-A15
Location


নীল আকাশ আর সাদা মেঘের ভেলা দেখতে আমার অনেক ভালো লাগে। আকাশের অপরূপ সৌন্দর্য যতই দেখি ততই ভালো লাগে। নীল আকাশের মাঝে যখন সাদা মেঘ ভেসে বেড়ায় তখন প্রকৃতি সেজে উঠে নতুন সাজে। বিকেল বেলায় যখন হালকা রোদ থাকে তখন আকাশ দেখতে আরো বেশি সুন্দর লাগে। কোন এক বিকেল বেলায় এই ফটোগ্রাফিটি করেছিলাম। আর আজকে সবার মাঝে শেয়ার করলাম। এই ফটোগ্রাফিটি দেখতে আপনাদের কাছে কেমন লেগেছে জানিনা তবে মুহূর্তটা সত্যিই অনেক দারুন ছিল।


IMG_20240623_162919.jpg
Device-OPPO-A15
Location


বাবুই পাখির বাসা গুলো দেখতে অনেক সুন্দর লাগছিল। কিছুদিন আগে যখন রেললাইনে ঘুরতে গিয়েছিলাম সেখানে গিয়ে এই বাবুই পাখির বাসা দেখেছিলাম। আর ছবি তুলেছিলাম। হয়তো এর আগেও এই ধরনের ছবি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আজকে যখন ফোনের গ্যালারি দেখছিলাম তখন এই ছবিটি সামনে চলে এলো। আর আবারো আপনাদের মাঝে এই সুন্দর দৃশ্যটি তুলে ধরলাম। অনেকেই হয়তো বাবুই পাখির বাসা দেখেছেন। বাসাগুলো অনেক সুন্দর হয়। আমিও এই সুন্দর দৃশ্যটা ক্যামেরা বন্দি করে রেখেছিলাম।


IMG_20240623_163343.jpg
Device-OPPO-A15
Location


যখন আকাশের দিকে তাকাই তখন আকাশের বিশালতা দেখে মুগ্ধ হই। আকাশের অপরূপ সৌন্দর্য দেখে মুগ্ধ হই। মনে হয় যেন আকাশের বিশালতার মাঝে নিজেকে হারিয়ে ফেলেছি। আকাশের সেই সৌন্দর্য নিজের মত করে উপভোগ করার চেষ্টা করি। অপরূপ সৌন্দর্যে ভরা আকাশের দৃশ্যটি দেখে আমার বেশ ভালো লেগেছিল। তাই কোন এক সময় এই ফটোগ্রাফিটি করে রেখেছিলাম। আজকে আপনাদের মাঝে শেয়ার করলাম।


IMG_20240623_162653.jpg
Device-OPPO-A15
Location


দূরের ঐ আকাশ দেখতে অনেক ভালো লাগে। আর সেই সাথে ভালো লাগলে উঁচু গাছগুলো। উঁচু উঁচু গাছগুলো যখন প্রায় আকাশের কাছাকাছি পৌঁছে যায় তখন দেখতে অনেক ভালো লাগে। আর সেই সুন্দর দৃশ্যটাই বন্দী করেছিলাম। নীল আকাশের সৌন্দর্য আর আকাশের অপরূপ সৌন্দর্য দারুন ভাবে উপভোগ করেছিলাম। তাই তো এই ফটোগ্রাফি করেছিলাম। আশা করছি আপনাদেরও ভালো লাগবে।


IMG_20240623_163145.jpg
Device-OPPO-A15
Location


আকাশের সৌন্দর্য আমার অনেক ভালো লাগে। তাই তো যখনই আকাশের সৌন্দর্য উপভোগ করি তখনই ফটোগ্রাফি করি। এই ফটোগ্রাফি হয়তো কোন এক সময় করা হয়েছিল। সুযোগ করে আজকে আপনাদের মাঝে উপস্থাপন করলাম। এরকম সুন্দর দৃশ্য দেখতে সত্যিই অনেক ভালো লাগে। আশা করছি আপনাদের কাছেও ভালো লাগবে। যারা আকাশের সৌন্দর্য পছন্দ করেন আশা করছি এই ফটোগ্রাফি তাদের ভালো লাগবে।


নীল আকাশের অপরূপ সৌন্দর্য যখনই দেখি তখনই সৌন্দর্যের মাঝে নিজেকে বিলিয়ে দিতে ইচ্ছে করে। তাই তো বিভিন্ন সময়ের করা ফটোগ্রাফি গুলো সবার মাঝে শেয়ার করলাম। আশা করছি সবার ভালো লেগেছে।



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20230828_190629.jpg

আমি মনিরা মুন্নী। আমার স্টিমিট আইডি নাম @monira999 । আমি ইংরেজি সাহিত্যে অনার্স ও মাস্টার্স কমপ্লিট করেছি। গল্প লিখতে আমার ভীষণ ভালো লাগে। মাঝে মাঝে পেইন্টিং করতে ভালো লাগে। অবসর সময়ে বাগান করতে অনেক ভালো লাগে। পাখি পালন করা আমার আরও একটি শখের কাজ। ২০২১ সালের জুলাই মাসে আমি স্টিমিট ব্লগিং ক্যারিয়ার শুরু করি। আমার এই ব্লগিং ক্যারিয়ারে আমার সবচেয়ে বড় অর্জন হলো আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির একজন সদস্য।

Sort:  
 24 days ago 

আকাশের দারুন কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। সত্যিই আকাশের ফটোগ্রাফি দেখতে ভীষণ ভালো লাগে। খোলা আকাশের নিচে দাঁড়িয়ে যখন এমন দৃশ্য দেখা যায় তখন নিজেকে ধন্য মনে হয়। ধন্যবাদ আপু পোস্টটি শেয়ার করার জন্য।

 23 days ago 

খোলা আকাশের নিচে দাঁড়িয়ে আকাশের সৌন্দর্য উপভোগ করতে সত্যি অনেক ভালো লাগে। আর এরকম সুন্দর দৃশ্য ফুটিয়ে তুলতে ভালো লেগেছে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 24 days ago 

আসলে রোদ উদিত হলে আকাশের সৌন্দর্য অনেকটা বৃদ্ধি পায়।রোদ উদিত হলে পুরো আকাশ একদম পরিষ্কার থাকে, আর মাঝে মাঝে একটু মেঘ থাকে। এই মেঘ গুলো আকাশের সৌন্দর্য ছড়ায়। আপনার তোলা আকাশের প্রতিটি ফটোগ্ৰাফী আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনি খুবই সুন্দর করে আকাশের ফটোগ্রাফি গুলো আপনার মোবাইল ক্যামেরার মাধ্যমে ধারণ করেছেন এবং তা আমাদের মাঝে শেয়ার করেছেন। বেশ ভালো লাগলো আমার কাছে।

 23 days ago 

আকাশ বিভিন্ন সময় বিভিন্ন রূপ ধারণ করে। আর এই অপরূপ সৌন্দর্য দেখতে ভালো লাগে। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 24 days ago 

আকাশের সৌন্দর্য দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম আপু। সুপারি গাছে বাবুই পাখির বাসা গুলো দারুন লাগছে দেখতে। অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন আজকে আপু আপনি। এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 23 days ago 

আকাশের অপরূপ সৌন্দর্য দেখে আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। বাবুই পাখির বাসা গুলো দেখতে সত্যি অনেক সুন্দর ছিল।

 24 days ago 

আপু আজ আপনি আকাশের অপরূপ সৌন্দর্যের বেশ কয়েকটি ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফির প্রত্যেকটি ছিল বেশ অসাধারণ। আসলে কোনটা রেখে কোনটাকে বেশি সুন্দর বলব তা বুঝতে পারছি না। আকাশের, প্রকৃতির এসব ফটোগ্রাফি আমার খুব পছন্দের। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর সুন্দর আকাশের অপরূপ সৌন্দর্যের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 23 days ago 

আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দুর্দান্ত লেগেছে আপনার কাছে জেনে ভালো লাগলো আপু। অনেক অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 24 days ago 

আপু আপনার এমন সু্ন্দর আকাশের ফটোগ্রাফি দেখে তো আমার নিজেরই আকাশে উড়ে বেড়াতে মনে চাইছে। আরও বেশী মনে চাইছে গাছের মধ্যে ঝুলন্ত বাবুই পাখির বাসা গুলো ছুঁয়ে দিতে। কি দারুন ফটোগ্রাফার আপনি। অসাধারণ ছিল প্রতিটি ফটোগ্রাফি। ধন্যবাদ এমন সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের কে উপহার দেওয়ার জন্য।

 23 days ago 

আপু আপনি বিনা বাঁধায় আকাশে উড়ে বেড়াতে পারেন। বাবুই পাখির বাসা গুলো সত্যিই অনেক সুন্দর ছিল আপু। ধন্যবাদ আপনাকে।

 24 days ago 

আপনি খুব সুন্দর আকাশের অপরূপ সৌন্দর্যের ফটোগ্রাফি শেয়ার করেছেন আমাদের মাঝে। আকাশের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। খুব সুন্দরভাবে সবগুলো ফটোগ্রাফি ক্যাপচার করেছেন আপনি। এরকম নীল আকাশ সত্যিই খুব ভালো লাগে দেখতে। ধন্যবাদ আপু এত দারুন কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 23 days ago 

আপু আমি চেষ্টা করেছি আকাশের অপরূপ সৌন্দর্য তুলে ধরার। আমার শেয়ার করা ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়েছেন জেনে ভালো লাগলো।

 24 days ago 

বাহ আজকে আপনি অসাধারণ আকাশের ফটোগ্রাফি করেছেন। আকাশের সৌন্দর্য মানুষকে বেশি মুগ্ধ করে। তবে এটি ঠিক বিকেলবেলা হালকা রোদ থাকলে তখন আকাশের সৌন্দর্য বেশি ভালো লাগে। আর নীল আকাশের মধ্যে হালকা যদি সাদা মেঘ থাকে তখন অন্যরকম সৌন্দর্য উপভোগ করা যায়। চমৎকার আকাশের ফটোগ্রাফি করে সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 23 days ago 

বিকেলের হালকা রোদ যখন ছড়িয়ে পড়ে তখন নীল আকাশ নতুনভাবে সেজে উঠে ভাইয়া। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 24 days ago 

আজকে অসম্ভব সুন্দর পোস্ট করেছেন আপু প্রতিনিয়ত আপনার পোস্টগুলি আমার ভীষণ ভালো লাগতেছে। আকাশের অপরূপ সৌন্দর্য ফটোগ্রাফি করেছেন দেখতে ভীষণ ভালো লাগতেছে। প্রকৃতিময় এই ফটোগ্রাফি গুলো দেখার মত ছিল। এত দারুন দারুন ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। আকাশের ফটোগ্রাফি বেশ সুন্দরভাবে ফুটে উঠেছে। প্রকৃতি দেখলেই মন ভালো হয়ে যায়। সবমিলিয়ে অনেক ভালো লাগলো।

 23 days ago 

আমার শেয়ার করা ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম ভাইয়া। চেষ্টা করেছি প্রকৃতির অপরূপ সৌন্দর্য তুলে ধরার।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65017.48
ETH 3454.80
USDT 1.00
SBD 2.50