নাটক রিভিউ || পারফেক্ট ম্যাচ

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে একটি নাটকের রিভিউ নিয়ে হাজির হয়েছি। নাটকের নাম হচ্ছে পারফেক্ট ম্যাচ। এই নাটকটি সপ্তাহ খানেক আগে রিলিজ হয়েছে। এই নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছে জিয়াউল ফারুক অপূর্ব, তানিয়া বৃষ্টি এবং রুকাইয়া জাহান চমক। অপূর্ব এর নাটক প্রায়ই দেখা হয় আমার। তবে এই নায়িকা দুটির নাটক মাঝে মধ্যে দেখা হয়। এই নাটকে এক নায়ক এবং দুই নায়িকা আছে বিধায় একটু বেশি ভালো লেগেছে দেখে। মাঝে মধ্যে সময় পেলে আমি বাংলা নাটক দেখি। একসময় হিন্দি মুভি অনেক দেখা হতো, তবে এখন এতোটা সময় নিয়ে মুভি দেখার সময় হয়ে উঠে না। তাই বিনোদনের জন্য অল্প সময়ে বাংলা নাটক দেখা হয়। যাইহোক আপনাদের সাথে এই নাটকের রিভিউ শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



Notes_230909_003847_ea6.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


নাটকের কিছু গুরুত্বপূর্ণ তথ্যঃ

নাটকপারফেক্ট ম্যাচ
রচনানাজিম উদ-দৌলা
পরিচালনাফরহাদ আহমেদ
অভিনয়েজিয়াউল ফারুক অপূর্ব, তানিয়া বৃষ্টি, রুকাইয়া জাহান চমক এবং আরো অনেকে
দেশবাংলাদেশ
ভাষাবাংলা ভাষা
প্রচার১লা সেপ্টেম্বর ২০২৩
দৈর্ঘ্য৪০ মিনিট
প্লাটফর্মইউটিউব


নাটকের সংক্ষিপ্ত কাহিনী নিম্নরুপঃ

নাটকের নায়ক অপূর্ব একটি অফিসে চাকরি করে এবং সে সবসময় ক্রিয়েটিভ আইডিয়া শেয়ার করে,অফিসে বেশ ভালো অবস্থানে রয়েছে। মোটকথা অপূর্ব সবসময় ক্রিয়েটিভ চিন্তা ভাবনা নিয়েই ব্যস্ত থাকে। অপূর্বর ভাবী নাটকের এক নায়িকা চমক এর সাথে রেস্টুরেন্টে দেখা করার ব্যবস্থা করে। যদি অপূর্ব এবং চমক দুজন দুজনকে পছন্দ করে, তাহলে তাদের বিয়ে ঠিক করা হবে। যাইহোক নায়িকা চমক পেশায় একজন ডাক্তার। তারা দুইজন রেস্টুরেন্টে কথাবার্তা বলার পর তাদের বেশ ভালো লাগে। তারপর পারিবারিক ভাবে তাদের এনগেজমেন্ট করানো হয়। দুই মাস পর তাদের বিয়ে হবে। চমক যেহেতু ডাক্তার, তাই অপূর্বকে খাওয়া দাওয়া করার ব্যাপারে খুব ভালোভাবে সতর্ক করে দেয়।

Notes_230909_012718_300.jpg

Notes_230909_012725_732.jpg

ভাজাপোড়া খাওয়া যাবে না, ফাস্ট ফুড খাওয়া যাবে না। মোটকথা স্বাস্থ্যসম্মত খাবার খেতে হবে। কিন্তু অপূর্ব কোনো ভাবেই এসব মেনে নিতে পারছে না। এদিকে চমক হসপিটালে এতো পরিমাণে ব্যস্ত থাকে যে, অপূর্বর সাথে তেমন একটা দেখা করার সময় তো পায় না,এমনকি ফোনেও তেমন কথা বলতে পারে না। রাতের বেলা ১০ টার দিকে চমক ঘুমিয়ে যায় বিধায় অপূর্ব খুব রাগ করে। কারণ অপূর্ব চায় রাত জেগে কথা বলতে। মোটকথা অপূর্ব কোনোভাবেই চমক এর সাথে এডজাস্ট করতে পারছিল না। অপূর্বর কোনো পছন্দ চমক এর সাথে ম্যাচ করে না। এটা নিয়ে অপূর্ব ভীষণ দুশ্চিন্তায় পড়ে যায়। ভাবে যে বিয়ে করাটা ঠিক হবে না। এদিকে অপূর্ব অফিসের একটি প্রজেক্ট এর ব্যাপারে, নাটকের অপর নায়িকা তানিয়া বৃষ্টির সাথে পরিচিত হয়।

Notes_230909_012723_26e.jpg

Notes_230909_012722_c60.jpg

তারা কাজের খাতিরে একসাথে রেস্টুরেন্টে খাওয়া দাওয়া থেকে শুরু করে বিভিন্ন ভাবে সময় কাটাতো। একসাথে সময় কাটাতে কাটাতে অপূর্ব লক্ষ্য করে যে তানিয়া বৃষ্টির সাথে অপূর্বর পছন্দের একেবারে মিল রয়েছে। তানিয়া বৃষ্টি এবং অপূর্ব একে অপরকে কিছুটা পছন্দ করতে শুরু করে। কিন্তু অপূর্ব যেহেতু নায়িকা চমক এর সাথে কমিটেড, তাই বৃষ্টিকে তেমন কিছু বলতে পারেনি। এদিকে অপূর্ব এবং চমক এর সাথে কথা কাটাকাটি হয় তাদের পছন্দের মিল অমিল নিয়ে। অপূর্বর এমন একটি কথা চমককে বলে ফেলে, তারপর এক পর্যায়ে চমক বলে বিয়েটা ক্যানসেল করে দিবে। এভাবেই চলতে থাকে নাটকের কাহিনী। তারপর কি হলো সেটা জানতে হলে আপনাদেরকে অবশ্যই নাটকটি দেখতে হবে।

Notes_230909_012720_efe.jpg

Notes_230909_012719_54c.jpg

উপরের সবগুলো ছবি ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


নাটকের লিংক👇👇

ব্যক্তিগত মতামত

নাটকটি আমার কাছে খুব ভালো লেগেছে। কারণ নাটকের মধ্যে টুইস্ট রয়েছে। দুইজন মানুষ যখন কোনো সম্পর্কে জড়ায়, তখন তাদের পছন্দের মিল থাকাটা আমি জরুরী বলে মনে করি না। কারণ একেকজনের পছন্দ একেকরকম। কারো পিৎজা ভালো লাগলে,কারো বার্গার ভালো লাগতে পারে। পছন্দের মিল থাকবে না বলে সম্পর্ক ভেঙে দিবে, এটার পক্ষপাতিত্ব আমি করি না। যেটা এই নাটকে অপূর্ব করতে চেয়েছিল। তবে চমক যা বলেছে সবকিছু অপূর্বর স্বাস্থ্য ভালো রাখতেই বলেছে। কিন্তু হিতে বিপরীত হয়েছে। অপূর্ব এই ব্যাপারটা ভালোভাবে নিতে পারেনি। অপরদিকে তানিয়া বৃষ্টির সাথে পছন্দের মিল রয়েছে বলে তারা সুখী হবে এমনটা নয়। সুখী হওয়ার জন্য একে অপরকে বুঝা দরকার, একে অপরের যত্ন করা দরকার,ভালোবাসা গভীর হওয়া দরকার। যাইহোক সবাই বেশ ভালো অভিনয় করেছে।

আমার রেটিং

এই নাটকটিকে আমি ৯/১০ দিলাম।

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিনাটক রিভিউ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ৯.৯.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

পারফেক্ট ম্যাচ নাটকটার রিভিউ পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছে। আমার কাছে নাটক দেখতে অনেক বেশি ভালো লাগে আর আমি সময় পেলে নাটক দেখে থাকি। অপূর্বের নাটক গুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে দেখতে। আর তার অভিনয়ও অনেক সুন্দর হয়। এই নাটকটার কাহিনী অনেক সুন্দর ছিল।

 11 months ago 

আপনার মতো আমারও অপূর্বর নাটক দেখতে খুব ভালো লাগে আপু। নাটকটি খুব সুন্দর। যাইহোক গুছিয়ে মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

সময় পেলে বাংলা নাটক গুলো দেখা হয়।বাংলা নাটক গুলো দেখতে আমার খুব ভালো লাগে। আর অপূর্বর নাটক হলে তো কোন কথাই নেই। নাটকটির রিভিউ পড়ে বেশ ভালো লাগলো। সময় পেলে নাটকটা দেখব। অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি নাটকের রিভিউ দেওয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আসলেই আপু অপূর্বর নাটক দেখতে দারুণ লাগে। অন্য রকম অনুভূতি হয় মনের মধ্যে। যাইহোক সময় করে নাটকটি দেখে নিবেন আপু। রিভিউ পড়ে এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

অপূর্বের অনেক সুন্দর একটি নাটক আজ আপনি আমাদের মাঝে রিভিউ করে দেখিয়েছেন ভাইজান। আপনার এই অসাধারণ নাটক রিভিউ দেখে আমি মুগ্ধ হয়েছি। আমি এমনিতেই নাটক প্রেমিকার জন মানুষ। সময় সুযোগ সাপেক্ষে আমি নাটক দেখে থাকি। এ নাটকটা যেহেতু আজ পর্যন্ত দেখা হয়নি, তবে চেষ্টা করব যেকোনো মুহূর্ত দেখার জন্য।

 11 months ago 

নাটকের রিভিউ পড়ে আপনি মুগ্ধ হয়ে গিয়েছেন,জেনে ভীষণ ভালো লাগলো ভাই। যাইহোক এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আপনি খুব সুন্দর একটা নাটকের রিভিউ আমাদের মাঝে তুলে ধরছেন। আমি এখনো এই নাটকটি দেখি নাই। তবে সময় পেলে নাটকটি দেখে নিবো।নাটকের মধ্যে দুই নায়িকা থাকলে সেটা বেশি রোমান্টিক হয়।আপনি ঠিক বলছেন সুখী হওয়ার জন্য একে অপরের জন্য গভীর ভালোবাসা থাকতে হবে।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ সুন্দর ভাবে রিভিউ পোস্ট করার জন্য।

 11 months ago 

আমার সাথে একমত পোষণ করার জন্য এবং এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই। আশা করি সামনেও এভাবেই সাপোর্ট করে যাবেন।

 11 months ago 

মিল দেখে বাচ্চাকাচ্চাদের নাম রাখা যায় কিন্তু মিল অমিল দেখে কখনো ভালোবাসা হয় না। আমরা মানব জাতি এক একজনের পছন্দ এক এক রকম কারো পছন্দের সাথে অন্য কারো পছন্দের মিল নাই থাকতে পারে তাই বলে এটা ভেবে সম্পর্ক নষ্ট করে দিতে হবে আমি এটার মোটেও পক্ষপাতিত্ব করি না। একেক জনের নির্দিষ্ট একটা স্বাধীন মতবাদ আছে এবং সে স্বাধীনভাবে নিজের মতো করে চলবে এটাই স্বাভাবিক পক্ষান্তরে অন্যের সাথে নিজের মিল না খোঁজাটাই ভালো বলে আমি মনে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি নাটক আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ঠিক বলেছেন ভাই, সম্পর্কের মধ্যে একে অপরের পছন্দের মিল থাকা মোটেই জরুরী নয়। মিল থাকলে ভালো, না হলেও কোনো সমস্যা নেই। যাইহোক নাটকের রিভিউ পড়ে যথাযথ মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 11 months ago 
 11 months ago 

অসাধারণ একটি নাটকের রিভিউ দিয়েছেন।পারফেক্ট ম্যাচ নাটকটি আমার দেখা হয়নি। কিন্তু আপনার রিভিউ এর মাধ্যমে নাটকটি সম্পর্কে কিছু তথ্য জেনেছি। নাটকটির রিভিউ সত্যিই অসাধারণ ছিল। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 11 months ago 

যেহেতু নাটকটি এখনো দেখেননি, সময় পেলে দেখে নিবেন। কারণ নাটকটি সত্যিই খুব সুন্দর। যাইহোক গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

বর্তমান সময়ের নাটকগুলো খুব একটা দেখা হয় না। আপনি আজকে পারফেক্ট ম্যাচ নাটকটি রিভিউ করেছেন। আপনার রিভিউ করা নাটকটি পড়ে বেশ ভালো লাগলো। চেষ্টা করব নাটকটি দেখার। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি নাটক রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

নাটকের রিভিউ পড়ে আপনার খুব ভালো লেগেছে, জেনে ভীষণ ভালো লাগলো। যাইহোক রিভিউ পড়ে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45