ভিডিওগ্রাফি পোস্ট || কাঁকড়া বিচের মনোমুগ্ধকর দৃশ্যের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিত্য নতুন পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। সেই প্রেক্ষাপটে আজকে আবারো ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। অনেকের ভিডিওগ্রাফি পোস্ট দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হই প্রতিনিয়ত। আমরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাই বা কোনো সুন্দর কিছু চোখে পরলে ফটোগ্রাফি করি সচরাচর। তবে অনেক সময় ফটোগ্রাফির মাধ্যমে সবকিছু তুলে ধরা সম্ভব হয় না। তাই মাঝে মধ্যে ভিডিওগ্রাফি করার প্রয়োজন হয়।


Notes_240407_034838_41e.jpg

Notes_240407_034839_efc.jpg


এই ভিডিওগ্রাফিটা আমি করেছিলাম কাঁকড়া বিচ থেকে। কাঁকড়া বিচ মেরিন ড্রাইভ রোডে অবস্থিত এবং হিমছড়ি ঝর্ণার স্পট থেকে প্রায় ১ কিলোমিটার দূরত্ব। এর আগে অনেকবার কক্সবাজারে গেলেও,কাঁকড়া বিচে এবার প্রথম গিয়েছিলাম। রাস্তা থেকে প্রথমে কাঠের ব্রীজ দিয়ে যেতে হয়। তারপর দুই পাশে প্রচুর ঝাউ গাছ রয়েছে। ঝাউ গাছ গুলো খুবই সুন্দর লেগেছিল। কাঁকড়া বিচে ঢোকার মুখেই প্যারাসেলিং টিকেট কাউন্টার রয়েছে। আমার ইচ্ছে ছিলো প্যারাসেলিং করার,কিন্তু পরবর্তীতে ভয় লেগেছিল প্যারাসেলিং করতে। যাইহোক প্রচন্ড রোদ ছিলো তখন। কারণ আমরা দুপুর ৩ টার দিকে কাঁকড়া বিচে গিয়েছিলাম।


Notes_240407_034846_cec.jpg

Notes_240407_034840_50d.jpg


কাঁকড়া বিচে তুলনামূলক ভাবে মানুষ অনেক কম ছিলো। অল্প সংখ্যক মানুষ সমুদ্রের পানিতে নেমে গোসল করছিল। প্রচন্ড রোদ থাকলেও, বাতাস ছিলো অনেক। সেজন্য রোদের মধ্যেও বেশ ভালো লেগেছিল। ছোট ছোট অনেক গুলো কাঁকড়া দেখতে পেয়েছিলাম এবং ভিডিওগ্রাফিতে কাঁকড়া ধারণ করার চেষ্টা করেছিলাম। সেই বিচে কাঁকড়ার অনেক গর্ত রয়েছে। কাঁকড়ার সামনে গেলেই, কাঁকড়া গুলো বালুর ভিতরে গর্তের মধ্যে ঢুকে পরছিল। সমুদ্রের গর্জন বরাবরই আমার ভীষণ পছন্দ। সমুদ্র সৈকতে দাঁড়িয়ে, আশেপাশের সৌন্দর্য উপভোগ করার চেষ্টা করেছিলাম বেশ কিছুক্ষণ। একপাশে সমুদ্র সৈকত,অপর পাশে পাহাড় এবং অসংখ্য ঝাউগাছ, সবমিলিয়ে বেশ ভালো লেগেছিল তখন।


Notes_240407_034842_ec7.jpg


ভিডিওগ্রাফির পাশাপাশি কিছু ফটোগ্রাফিও করে নিয়েছিলাম আপনাদের সাথে শেয়ার করতে। কারণ আপনাদের সাথে শেয়ার করতে পারলে ভালো লাগা দ্বিগুণ হয়ে যায়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার সবসময়ই ভীষণ ভালো লাগে। কারণ সুন্দর সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দী করা আমার এক ধরনের শখ বলা যায়। সবমিলিয়ে সেই মুহূর্তের অনুভূতিটা ভাষায় প্রকাশ করা যাবে না। আমি চাইলে ব্যাকগ্রাউন্ড সাউন্ড দূর করে কোনো গান অ্যাড করে দিতে পারতাম। তাহলে আপনারা সমুদ্রের গর্জনের সাউন্ড এবং বাতাসের শব্দ মিস করতেন। সেটা ভেবেই আমি অরিজিনাল সাউন্ড রেখে দিয়েছি। যাইহোক ভিডিওগ্রাফিটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।


Notes_240407_034844_f18.jpg



👇ভিডিওগ্রাফির লিংক👇


ভিডিওগ্রাফিটা ইনশট অ্যাপ দিয়ে এডিট করা হয়েছে


2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিওগ্রাফার@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ৭.৪.২০২৪
লোকেশনw3w

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  

ওয়াও ভাই আপনি আর আমাদের মাঝে অনেক সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন।কাঁকড়া বিচের মনোমুগ্ধকর দৃশ্যের ভিডিওগ্রাফি। আসলে ভিডিওগ্রাফি অনেক ভালো লেগেছে আমার কাছ থেকে। ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার ছিল অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপহার স্বরূপ দেওয়ার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

আপনাদের কাছে ভালো লাগলেই পোস্ট করার সার্থকতা ভাই। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এভাবে অনুপ্রাণিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

কাঁকড়া বিচের ভিডিওগ্রাফি টা খুবই সুন্দর হয়েছে ভাইয়া। নীল আকাশ, ঝাউ গাছ এবং সমুদ্র সব কিছুর সৌন্দর্যই মনমুগ্ধকর ছিল। ভিডিওগ্রাফি এবং ফটোগ্রাফি গুলো দেখে বেশ মুগ্ধ হলাম। ভালো লাগলো আপনার ভিডিওগ্রাফি টি দেখে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর দৃশ্যের ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনার কাছ থেকে এমন প্রশংসনীয় মন্তব্য পেয়ে ভীষণ ভালো লাগলো আপু। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আসলে ভাইয়া এমন দৃশ্য মনোমুগ্ধকর হওয়া স্বাভাবিক। আপনি ঠিক বলেছেন ফটোগ্রাফি এর মাধ্যমে সব কিছু তুলে ধরা সম্ভব হয় না। তবে ভিডিও গ্রাফি এর মাধ্যমে কিছুটা হলেও তুলে ধরা সম্ভব। আপনার ভিডিও অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

আমার সাথে একমত পোষণ করার জন্য এবং এতো চমৎকার মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু। ভালো থাকবেন সবসময়।

Posted using SteemPro Mobile

 2 months ago 

কাঁকড়া বিচের মনমুগ্ধকর দৃশ্যের অনেক সুন্দর ভাবে ভিডিওগ্রাফি করেছেন ভাইয়া। তবে ভিডিওর মধ্যে আপনি অন্য কোন সাউন্ড দেন নি। অরজিনাল সাউন্ড শুনতে বেশ ভালো লাগছে পানি ঢেউয়ের যে একটা গর্জন রয়েছে সেটা খুবই স্পষ্টভাবে শোনা যাচ্ছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি ভিডিও আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

ব্যাকগ্রাউন্ডে অরিজিনাল সাউন্ড রেখে দিয়েছি বলেই, আপনারা বাতাসের শোঁ শোঁ শব্দ এবং সমুদ্রের গর্জনের আওয়াজ শুনতে পেয়েছেন। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এতো চমৎকার মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 2 months ago 
 2 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন কাঁকড়া খুব সুন্দর একটি ভিডিওগ্রাফি। এই কাঁকড়া গুলো সাধারণত সমুদ্রে গেলে দেখতে পাওয়া যায়। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে ভিডিও গ্রাফির মাধ্যমে কাঁকড়া গুলো আমাদের দেখানোর জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ভিডিওগ্রাফিটা দেখে এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ। আশা করি সামনেও এভাবেই সাপোর্ট করে যাবেন।

Posted using SteemPro Mobile

 2 months ago 

কাঁকড়া বিচের মনোমুগ্ধকর দৃশ্যের ভিডিওগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করছেন । আসলেই জায়গাটা অনেক সুন্দর ।আমি কাঁকড়া বিচে কোনদিন যায়নি আজকে আপনার পোস্টের মাধ্যমে কাঁকড়া বিচের বিভিন্ন স্থান উপভোগ করতে পারলাম ।ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ভিডিওগ্রাফিটা আপনি উপভোগ করেছেন,জেনে খুব ভালো লাগলো আপু। যাইহোক এভাবে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 2 months ago 

রোদের সাথে বাতাস থাকার কারণে ব্যাপারটা ভালোই ছিল। তবে প্যারাসেলিং করতেন ভাইয়া 😁। প্যারাসেলিং করতে পারলে নতুন একটা অভিজ্ঞতা হয়ে যেত! যাক, কাকড়া বিচে দেখছি ছোট ছোট কাকড়ায় ভরপুর। ভালো সময় কাটিয়েছিলেন সেখানে।

 2 months ago 

প্যারাসেলিং করতে গিয়ে অনেকে দেখি ভয়ে একেবারে শেষ হয়ে যায়। সেটা ভেবেই রিস্ক নেইনি আর। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69122.82
ETH 3737.08
USDT 1.00
SBD 3.68