ভিডিওগ্রাফি পোস্ট || ভ্যালেন্টাইন্স ডে তে সুগন্ধা বিচ থেকে ধারণকৃত ফায়ারওয়ার্কস এর ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ28 days ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিত্য নতুন পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। সেই প্রেক্ষাপটে আজকে আবারো ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। অনেকের ভিডিওগ্রাফি পোস্ট দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হই প্রতিনিয়ত। আমরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাই বা কোনো সুন্দর কিছু চোখে পরলে ফটোগ্রাফি করি সচরাচর। তবে অনেক সময় ফটোগ্রাফির মাধ্যমে সবকিছু তুলে ধরা সম্ভব হয় না। তাই মাঝে মধ্যে ভিডিওগ্রাফি করার প্রয়োজন হয়।


20240214_205117.jpg


এই ভিডিওগ্রাফিটা আমি গত ভ্যালেন্টাইন্স ডে তে করেছিলাম কক্সবাজারের সুগন্ধা বিচ থেকে। ফায়ারওয়ার্কস দেখতে বরাবরই আমার ভীষণ ভালো লাগে। দক্ষিণ কোরিয়াতে থাকতে বিভিন্ন জায়গায় ফায়ারওয়ার্কস দেখতে যেতাম। বিভিন্ন ধরনের উৎসবকে কেন্দ্র করে সেখানে ফায়ারওয়ার্কস করা হতো। তাছাড়া ফায়ারওয়ার্কস ফেস্টিভ্যাল হতো বছরে ১ বার। যাইহোক বাংলাদেশে আসার পর থেকে ফায়ারওয়ার্কস দেখার সুযোগ হয়নি। এবার কক্সবাজার যাওয়ার আগে কয়েকজনের কাছ থেকে শুনেছিলাম, কক্সবাজারের সুগন্ধা বিচে নাকি ভ্যালেন্টাইন্স ডে তে কনসার্ট হবে এবং ফায়ারওয়ার্কস করা হবে। আর এমনিতে শীতের সময় কক্সবাজার যেতে বেশ ভালো লাগে। তো সবমিলিয়ে আমরা প্ল্যান করেছিলাম আমরা ভ্যালেন্টাইন্স ডে তে কক্সবাজার থাকবো। সেভাবে প্ল্যান করে ফেব্রুয়ারি মাসের ১১ তারিখ রাতে আমরা কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম এবং বাসায় এসেছিলাম ১৫ তারিখে।


Notes_240427_132453_6d0.jpg


যাইহোক ভ্যালেন্টাইন্স ডে তে সন্ধ্যার পরপরই আমরা সুগন্ধা বিচে চলে গিয়েছিলাম। তবে কনসার্ট হয়নি সেদিন, কিন্তু ফায়ারওয়ার্কস দেখতে ভীষণ ভালো লেগেছিল। আসলে সী বিচের মধ্যে এমন বিশাল জায়গায় ফায়ারওয়ার্কস করতে যেমন ভালো লাগে, তেমনি দেখতেও ভীষণ সুন্দর লাগে। বিচের মধ্যে প্রচুর মানুষের আনাগোনা ছিলো সেদিন। আমরা রাত ১০ টা পর্যন্ত ফায়ারওয়ার্কস উপভোগ করে,সুগন্ধা বিচে থাকা কয়েকটি দোকানে ঘুরাঘুরি করেছিলাম। সেদিন কিছু শামুক এবং ঝিনুক কিনেছিলাম বাসার জন্য। তাছাড়া খুব সুন্দর করে নাম লিখিয়ে নিয়েছিলাম শামুক ও ঝিনুকের মধ্যে। সেগুলো আপনাদের সাথে পরবর্তীতে শেয়ার করবো ইনশাআল্লাহ। যাইহোক আমরা রাত প্রায় ১টা পর্যন্ত বিচে ছিলাম সেদিন। তারপর হোটেলে ফিরে গিয়েছিলাম। যাইহোক অনেক দিন পর ফায়ারওয়ার্কস দেখে ভীষণ ভালো লেগেছিল।


Notes_240427_132455_ebb.jpg


ভিডিওগ্রাফির পাশাপাশি কিছু ফটোগ্রাফিও করে নিয়েছিলাম আপনাদের সাথে শেয়ার করতে। কারণ আপনাদের সাথে শেয়ার করতে পারলে ভালো লাগা দ্বিগুণ হয়ে যায়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার সবসময়ই ভীষণ ভালো লাগে। কারণ সুন্দর সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দী করা আমার এক ধরনের শখ বলা যায়। সবমিলিয়ে সেই মুহূর্তের অনুভূতিটা ভাষায় প্রকাশ করা যাবে না। আমি চাইলে ব্যাকগ্রাউন্ড সাউন্ড দূর করে কোনো গান অ্যাড করে দিতে পারতাম। তাহলে আপনারা ফায়ারওয়ার্কস এর শব্দ মিস করতেন। সেটা ভেবেই আমি অরিজিনাল সাউন্ড রেখে দিয়েছি। যাইহোক ভিডিওগ্রাফিটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।


Notes_240427_132452_41d.jpg



👇ভিডিওগ্রাফির লিংক👇


ভিডিওগ্রাফিটা ইনশট অ্যাপ দিয়ে এডিট করা হয়েছে


2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিওগ্রাফার@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ২৭.৪.২০২৪
লোকেশনw3w

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 28 days ago 

আপনি কক্সবাজার ভ্রমন করতে গিয়েছিলেন, এটি সম্পর্কে আমরা সকলেই ইতোমধ্যে অবগত আছি।আর আপনি কক্সবাজারের সুগন্ধা বিচের মধ্যে বেশ সুন্দর একটি সময় উপভোগ করেছেন।আর তার সাথে সুগন্ধা বিচ থেকে ধারণকৃত ফায়ারওয়ার্কস এর ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ধারণ করা ফায়ারওয়ার্কস এর ভিডিও এর মাধ্যমে ফায়ারওয়ার্কস এর সৌন্দর্য দেখতে পারলাম।

 28 days ago 

আপনার কাছ থেকে এমন প্রশংসনীয় মন্তব্য পেয়ে ভীষণ ভালো লাগলো ভাই। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এতো চমৎকার মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 28 days ago 

অনেক সুন্দর একটি ভিডিওগ্রাফির পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ভিডিওগ্রাফিটি দেখে আমার অনেক ভালো লেগেছে। আসলে এরকম সুন্দর একটি পরিবেশে উপভোগ করার মজাই আলাদা। যাহোক চমৎকার একটি ভিডিওগ্রাফির পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 28 days ago 

আপনাদের কাছে ভালো লাগলেই পোস্ট করার সার্থকতা ভাই। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এভাবে অনুপ্রাণিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 28 days ago 

ফায়ারওয়ার্কস এর ভিডিওগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। এই সুন্দর দৃশ্য গুলো দেখতে সত্যি অনেক ভালো লাগে। আর বিশেষ দিনগুলোকে যদি দারুণ কোন আয়োজন হয় তাহলে তো কথাই নেই। ভাইয়া আপনার পোস্ট দেখে খুবই ভালো লেগেছে।

 28 days ago 

হ্যাঁ আপু ফায়ারওয়ার্কস দেখতে আসলেই খুব ভালো লাগে। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 68797.43
ETH 3730.18
USDT 1.00
SBD 3.76