নাটক রিভিউ || হ্যালো টিচার

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে একটি নাটকের রিভিউ নিয়ে হাজির হয়েছি। নাটকের নাম হচ্ছে হ্যালো টিচার। এই নাটকটি কিছুদিন আগে রিলিজ হয়েছে। এই নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছে জিয়াউল ফারুক অপূর্ব এবং সারিকা সাবরিন। অপূর্বর নাটক দেখতে বরাবরই আমার ভীষণ লাগে। সারিকার নাটক আগে অনেক দেখা হতো। তবে ইদানীং দেখা হয় না। অনেক দিন পর সারিকার নাটক দেখে অনেক ভালো লেগেছে। মাঝে মধ্যে সময় পেলে আমি বাংলা নাটক দেখি। একসময় হিন্দি মুভি অনেক দেখা হতো, তবে এখন এতোটা সময় নিয়ে মুভি দেখার সময় হয়ে উঠে না। তাই বিনোদনের জন্য অল্প সময়ে বাংলা নাটক দেখা হয়। যাইহোক আপনাদের সাথে এই নাটকের রিভিউ শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



Notes_230802_235622_933.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


নাটকের কিছু গুরুত্বপূর্ণ তথ্যঃ

নাটকহ্যালো টিচার
রচনাইউসুফ আলী খোকন
পরিচালনাবি ইউ শুভ
অভিনয়েজিয়াউল ফারুক অপূর্ব, সারিকা সাবরিন এবং আরো অনেকে
দেশবাংলাদেশ
ভাষাবাংলা ভাষা
প্রচার২৮শে জুলাই ২০২৩
দৈর্ঘ্য৪৪ মিনিট
প্লাটফর্মইউটিউব


নাটকের সংক্ষিপ্ত কাহিনী নিম্নরুপঃ

নাটকের নায়ক অপূর্ব পেশায় তেমন কিছু করে না। সারাদিন গান বাজনা এবং বন্ধুদের সাথে আড্ডা দেওয়ায় ব্যস্ত থাকে। এমনই একদিন অপূর্ব যখন তার বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিল, তখন তার ভাবী ফোন দিয়ে বলে যে, তার ভাতিজিকে ম্যাডামের কাছে দিয়ে আসতে হবে। অপূর্ব এমনিতে বাসার কোনো কাজ করতে চায় না। কিন্তু তার ভাবী অনুরোধ করাতে অপূর্ব রাজি হয়ে যায়। তারপর তার ভাতিজিকে নিয়ে ম্যাডামের বাসায় যায়। ম্যাডাম আর কেউ নয়, সে হচ্ছে এই নাটকের নায়িকা সারিকা। অপূর্ব সারিকা কে প্রথম দেখায় খুব পছন্দ করে ফেলেছিল। শুধু পছন্দই না মনে মনে ভালোবেসে ফেলেছিল। এককথায় যাকে বলে লাভ এট ফার্স্ট সাইড। যাইহোক বাসায় যাওয়ার পর অপূর্বর ভাতিজিকে এবং তার ভাবীকে বলে যে, এখন থেকে প্রতিদিন ভাতিজিকে নিয়ে ম্যাডামের কাছে দিয়ে আসবে।

Notes_230803_174748_4ff.jpg

Notes_230803_174755_ddc.jpg

এটা শুনে তো অপূর্বর ভাবী খুবই অবাক হয়ে যায়। পরের দিন অপূর্ব যখন সারিকার বাসায় গেল, তখন সারিকার হাতের চা খায়। বেশ ভালোই চলছিল ওয়ান সাইডেড লাভ। কিন্তু হঠাৎ করে অপূর্ব শুনে যে সারিকারা এই বাসা ছেড়ে চলে যাবে। কারণ এখান থেকে কিছুটা দূরে তাদের একটি ফ্ল্যাট নির্মাণের কাজ শেষ হয়ে গিয়েছে। তাই তারা এখান থেকে চলে যাবে এবং অপূর্বর ভাতিজিকে এখন থেকে আর পড়াতে পারবে না। এই খবর শুনে অপূর্বর ভীষণ মন খারাপ। অপূর্ব প্রায়ই সারিকাকে দেখার জন্য রাস্তাঘাটে অপেক্ষা করে। এদিকে সারিকা তার বান্ধবীর সাথে অপূর্বর ব্যাপারে আলোচনা করে। সারিকার বান্ধবী সবসময় প্রেম পিরিতি নিয়ে ব্যস্ত থাকে এবং সারিকা কে বলে যে ভালো পাত্র ঠিক করে দিতে সে বিয়ে করবে। তখন সারিকা তার বান্ধবীকে বলে যে অপূর্বকে দেখলে তার পছন্দ হবে।

Notes_230803_174754_8f0.jpg

Notes_230803_174752_f96.jpg

কিন্তু সারিকার বান্ধবী বলে যে অপূর্বর সাথে সারিকার প্রেম হয়ে যাবে। যাইহোক অপূর্ব যখন মন খারাপ করে তাদের বাসার ছাদে দাঁড়িয়ে ছিলো,তখন তার বন্ধু অপূর্বর কাছে যায়। গিয়ে বলে যে বাসা থেকে তার বিয়ে ঠিক করেছে। সেজন্য অপূর্বর বন্ধু অপূর্বকে সাথে করে নিয়ে যেতে চায় পাত্রী দেখতে। কিন্তু অপূর্বর মন খারাপ বলে তার বন্ধুর সাথে যেতে রাজি হয় না। তখন অপূর্ব তার বন্ধুর কাছে সবকিছু শেয়ার করে এবং সারিকার ছবি দেখায়। তারপর তার বন্ধু চলে যায় একটি রেস্টুরেন্টে পাত্রী দেখার জন্য। গিয়ে দেখে পাত্রী আর কেউ নয় সারিকা। তখন অপূর্বর বন্ধু সারিকাকে সবকিছু খুলে বলে। সারিকা জানতে পারে অপূর্ব তাকে খুব বেশি ভালোবাসে। এরপর কি হলো সেটা জানতে হলে আপনাদেরকে অবশ্যই নাটকটি দেখতে হবে।

Notes_230803_174751_204.jpg

Notes_230803_174750_ff8.jpg

উপরের সবগুলো ছবি ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


নাটকের লিংক👇👇

ব্যক্তিগত মতামত

অপূর্বর রোমান্টিক নাটক গুলো দেখতে সবসময়ই খুব ভালো লাগে আমার। বরাবরের মতো অপূর্ব এবং সারিকা দুর্দান্ত অভিনয় করেছে। আসলে ভালোবাসা বলে কয়ে আসে না। অনেক সময় এক দেখাতেই ভালোবাসা হয়ে যেতে পারে। কিন্তু আমার মতে কাউকে ভালোবাসলে সাহস করে বলে দিতে হয়। নয়তো মনে মনে অনেক কষ্ট পেতে হয়। অনেক সময় সারাজীবন আফসোস করে যেতে হয়। তাই সময় থাকতে বলে দেওয়া উচিত। জীবনে ভালোবাসার মানুষকে পেলে আর কি লাগে। এর চেয়ে ভালো কিছুই হতে পারে না। সবমিলিয়ে দারুণ উপভোগ করেছি সম্পূর্ণ নাটকটি।

আমার রেটিং

এই নাটকটিকে আমি ৯/১০ দিলাম।

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিনাটক
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ৩.৮.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 10 months ago 

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

বর্তমানে তেমন একটা নাটক দেখাই হয় না। সময় সল্পতার কারণে এবং ব্যস্ততার কারণে নাটক মুভি কিছুই দেখার সুযোগ হয়ে ওঠেনা। ধন্যবাদ ভাই চমৎকার একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য। আশা করছি খুব শীঘ্রই দেখে নেব ধন্যবাদ আপনাকে আবারো।

 10 months ago 

আগের মতো আমারও দেখা হয় না, তবে মাঝে মধ্যে বাংলা নাটক দেখার চেষ্টা করি। যাইহোক নাটকের রিভিউ পড়ে এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 10 months ago 

আমার কাছে অপূর্বের নাটক গুলো দেখতে খুবই ভালো লাগে, তাইতো মাঝে মাঝে সময় পেলে চেষ্টা করি নাটক গুলো দেখার। হ্যালো টিচার এই নাটকটা আমার দেখা হয়েছিল। আসলে ভালোবাসা হুট করেই হয়ে যায়। তবে অনেক সময় নিজেদের মনের ভেতরে ভালোবাসা লুকিয়ে থাকে যা বুঝা যায় না। কিন্তু যখন একে অপরের থেকে দূরে থাকা হয় তখনই সব কিছু বুঝা যায়। আমার কাছে ব্যক্তিগতভাবে এই নাটকটা খুব ভালো লেগেছে। আপনার রিভিউর মাধ্যমে দেখে আরো ভালো লাগলো।

 10 months ago 

আপনার মতো আমারও অপূর্বর নাটক দেখতে খুব ভালো লাগে ভাই। এভাবে সাপোর্ট করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

 10 months ago 

খুব সুন্দর নাটক রিভিউ করেছেন ভাই। হ্যালো টিচার নাটকে আমি দেখেছি আমার কাছে খুব ভালো লেগেছে। নাটকের সংলাপ এবং দৃশ্য পট গুলো বেশ অসাধারণ। অপূর্বের নাটক গুলো দেখতে খুবই ভালো লাগে আমার। এত চমৎকার নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 10 months ago 

নাটকটি আপনি দেখেছেন, জেনে খুব ভালো লাগলো ভাই। ঠিক বলেছেন ভাই, নাটকটি জাস্ট অসাধারণ হয়েছে। যাইহোক এমন অনুপ্রেরণা মূলক মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 10 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন দারুন একটি নাটক রিভিউ করে। আপনার শেয়ার করা নাটকটি এখনো দেখা হয়নি তবে অবশ্যই সময় পেলে নাটকটি দেখার চেষ্টা করব। নাটকের রিভিউ দেখে মনে হচ্ছে দেখতে বেশ রোমান্টিক ছিল। এমনিতেই আমার কাছে অপূর্ব নাটক দেখতে বেশ ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করার জন্য।

 10 months ago 

হ্যাঁ ভাই নাটকটি অবশ্যই রোমান্টিক। সময় পেলে দেখে নিবেন। আশা করি বেশ উপভোগ করবেন। যাইহোক রিভিউ পড়ে এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 10 months ago 

খুব ভালো ছিল তো আপনার আজকের এই নাটকের রিভিউ পোস্ট। অনেক সুন্দর করে সম্পূর্ণটা লিখেছেন এবং সবার মাঝে ভাগ করে নিয়েছেন। হ্যালো টিচার নাটকটা আমি কয়েকদিন আগে দেখেছিলাম। আপনিও দেখছি অনেক সুন্দর করে রিভিউ পোস্ট করেছেন এই নাটকটার। আপনার রিভিউর মাধ্যমে দেখেও খুব ভালো লেগেছে নাটকটার সম্পূর্ণ কাহিনী। এই নাটকটাতে অপূর্ব এবং সারিকা অনেক ভালো অভিনয় করেছে।

 10 months ago 

আপনি ঠিক বলেছেন আপু, অপূর্ব এবং সারিকা দুর্দান্ত অভিনয় করেছে। নাটকটি আসলেই খুব সুন্দর। যাইহোক গুছিয়ে মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 10 months ago 

নাটক দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। খুব সুন্দর একটি নাটকের রিভিউ দিয়েছেন আপনি পুরো নাটকের রিভিউ করে আমার কাছে খুব ভালো লেগেছে। যদিও নাটকটি দেখা হয়নি। তবে সময় করে নাটকটি দেখার চেষ্টা করব। এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 10 months ago 

নাটকটি আসলেই খুব সুন্দর। নাটকটি দেখে সত্যিই খুব ভালো লেগেছিল। যাইহোক সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 69081.21
ETH 3809.03
USDT 1.00
SBD 3.50