ভিডিওগ্রাফি পোস্ট || মিনি বান্দরবান থেকে ধারণকৃত পাহাড়ের চমৎকার ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিত্য নতুন পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। সেই প্রেক্ষাপটে আজকে আবারো ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। অনেকের ভিডিওগ্রাফি পোস্ট দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হই প্রতিনিয়ত। আমরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাই বা কোনো সুন্দর কিছু চোখে পরলে ফটোগ্রাফি করি সচরাচর। তবে অনেক সময় ফটোগ্রাফির মাধ্যমে সবকিছু তুলে ধরা সম্ভব হয় না। তাই মাঝে মধ্যে ভিডিওগ্রাফি করার প্রয়োজন হয়।


Notes_240504_124347_f0d.jpg

Notes_240504_124348_432.jpg


এই ভিডিওগ্রাফিটা আমি করেছিলাম কক্সবাজারের মিনি বান্দরবান থেকে। আমরা যখন ইনানী বিচ থেকে কাঁকড়া বিচের দিকে যাচ্ছিলাম,তখন সিএনজি ড্রাইভার বললো মিনি বান্দরবান এর কথা। মূলত এই জায়গাটা ইনানী বিচ এবং কাঁকড়া বিচের মাঝামাঝি অবস্থিত। যতটুকু জানি মিনি বান্দরবান জায়গাটা মোটামুটি ২/১ বছর ধরে পরিচিতি লাভ করেছে। আসলে সেখানকার পাহাড় গুলো দেখলে অনেকটা বান্দরবানের মতোই লাগে। আর সেজন্যই সেই জায়গাটার নামকরণ করা হয়েছে মিনি বান্দরবান। এর আগে আমি বেশ কয়েকবার কক্সবাজারে গেলেও, মিনি বান্দরবানের ব্যাপারে জানতাম না। যাইহোক সিএনজি ড্রাইভারের কথা অনুযায়ী মিনি বান্দরবানে চলে গেলাম।


Notes_240504_124351_ab5.jpg


যাওয়ার পর দেখলাম মানুষের আনাগোনা বেশ ভালোই ছিলো। আঁকাবাঁকা পাকা রাস্তাটি দেখতেও ভীষণ সুন্দর লেগেছিল। যাইহোক আমরা পাহাড়ের উপরে উঠে আশেপাশের মনোরম দৃশ্য উপভোগ করতে লাগলাম। চারিদিকে প্রচুর পরিমাণে সবুজ গাছগাছালি ছিলো। সবুজের সমারোহ দেখে চোখ দুটি একেবারে জুড়িয়ে গিয়েছিল। বান্দরবান এবং সাজেকের মতো তেমন উচু পাহাড় না হলেও,মিনি বান্দরবান পাহাড়ের উপরে উঠে চারপাশটা দেখতে খুবই সুন্দর লেগেছিল। আমরা ছোট্ট একটি ছেলেকে (ক্যামেরাম্যানকে) ডেকে ডিএসএলআর ক্যামেরা দিয়ে নিজেদের কিছু ছবি তুলতে বলেছিলাম স্মৃতি হিসেবে রাখার জন্য। পাহাড়ে বেশ কিছুক্ষণ থেকে আমরা নিচে নেমে গিয়েছিলাম। কারণ আমাদের পরবর্তী গন্তব্য ছিলো কাঁকড়া বিচ।


Notes_240504_124353_5e4.jpg


ভিডিওগ্রাফির পাশাপাশি কিছু ফটোগ্রাফিও করে নিয়েছিলাম আপনাদের সাথে শেয়ার করতে। কারণ আপনাদের সাথে শেয়ার করতে পারলে ভালো লাগা দ্বিগুণ হয়ে যায়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার সবসময়ই ভীষণ ভালো লাগে। কারণ সুন্দর সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দী করা আমার এক ধরনের শখ বলা যায়। সবমিলিয়ে সেই মুহূর্তের অনুভূতিটা ভাষায় প্রকাশ করা যাবে না। আমি চাইলে ব্যাকগ্রাউন্ড সাউন্ড দূর করে কোনো গান অ্যাড করে দিতে পারতাম। তাহলে আপনারা বাতাসের সাউন্ড মিস করতেন। সেটা ভেবেই আমি অরিজিনাল সাউন্ড রেখে দিয়েছি। যাইহোক ভিডিওগ্রাফিটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।


Notes_240504_124349_e86.jpg



👇ভিডিওগ্রাফির লিংক👇


ভিডিওগ্রাফিটা ইনশট অ্যাপ দিয়ে এডিট করা হয়েছে


2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিওগ্রাফার@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ৪.৫.২০২৪
লোকেশনw3w

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 last month 

আপনি মিনি বান্দরবান থেকে পাহাড়ের বেশ সুন্দর ভিডিওগ্রাফি করেছেন। আপনার ভিডিও গ্রাফি দেখে অনেক ভালো লাগলো।সত্যি ফটোগ্রাফি এর মাধ্যমে সব কিছু সব সময় আসে না। যাইহোক আপনারা বেশ ভালো একটা সময় কাটিয়েছেন।ধন্যবাদ আপনাকে সুন্দর ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

ঠিক বলেছেন আপু, আমরা বেশ ভালো সময় কাটিয়েছিলাম সেখানে। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এভাবে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আগে আপনার কোন একটা ফটোগ্রাফি পোস্ট এ সম্ভবত মিনি বান্দরবানে একটা ফটোগ্রাফি দেখেছিলাম। জায়গাটা আমার কাছে বেশ দারুন লাগলো। আজকে ভিডিওগ্রাফির মাধ্যমে পুরোটা দেখে আরো বেশি ভালো লাগছে। ভিডিওর শেষ দিকে দুই পাশে পাহাড় এবং মাঝখানের রাস্তার অংশটুকু অনেক ভালো লাগলো দেখে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 last month 

হ্যাঁ আপু এর আগে মিনি বান্দরবানের ২/১ টা ফটোগ্রাফি শেয়ার করেছিলাম। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এমন প্রশংসনীয় মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

আজকে আপনার পোস্টের মাধ্যমে মিনি বান্দরবানের সাথে পরিচিত হতে পারলাম। আমি কক্সবাজার গেলে এই মিনি বান্দরবান থেকে ঘুরে আসার চেষ্টা করবো। আপনার ধারণ করা মিনি বান্দরবানের ভিডিও ক্লিপ টি দেখে মিনি বান্দরবান যাওয়ার আকাঙ্কা অনেকটা বেড়ে গেল। তবে মিনি বান্দরবানের রাস্তা টি আমার কাছে অনেক বেশি ভালো লাগলো।

 last month 

হ্যাঁ ভাই মিনি বান্দরবানের রাস্তা খুবই সুন্দর। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এতো চমৎকার মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last month 

খুব সুন্দর জায়গা ভ্রমণ করেছেন ভাইয়া। আর সেই জায়গার ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগলো। একটা অচেনা জায়গা সম্পর্কে বেশ ধারণা পেয়ে গেলাম। চমৎকার হয়েছে আপনার আজকের এই পোস্ট। বর্ণনার সাথে উপস্থাপন করেছেন তাই ধন্যবাদ।

 last month 

আপনাদের কাছে ভালো লাগলেই পোস্ট করার সার্থকতা আপু। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

ছোটবেলায় বাবার চাকরির সুবাদে পাহাড়ি অঞ্চলে থাকার সুযোগ হয়েছিল। এমনকি বেশ কিছুদিন বান্দরবান থাকার সুযোগ হয়েছিল। পাহাড়ের সেই সৌন্দর্য এখনো মনে পড়ে। আপনি এত সুন্দর করে ভিডিওগ্রাফিটি করেছেন দেখে অনেক ভালো লাগলো।

 last month 

আপনার কাছ থেকে এতো চমৎকার মন্তব্য পেয়ে ভীষণ অনুপ্রাণিত হলাম আপু। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last month 

আমার চমৎকার লাগে আপনার ভ্রমণ কাহিনী গুলো দেখতে। আপনি ভ্রমণ করতে গিয়ে ভিডিওগ্রাফি করেছেন। মিনি বান্দরবান থেকে ধারণকৃত পাহাড়ের চমৎকার ভিডিওগ্রাফিটা এটা দেখতে আমার কাছে অসম্ভব সুন্দর লাগতেছে। আমারও ইচ্ছা আছে এখানে যাওয়ার। আপনার ভ্রমণ যাত্রা বেশ শুভ হোক। আপনি অনেক সুন্দর মুহূর্ত উদযাপন করেছেন ভাইয়া। বাকি জীবনে যেন আরো সুন্দর সুন্দর জায়গা ভ্রমন করতে পারেন দোয়া করি।

 last month 

আশা করি খুব শীঘ্রই আপনিও ভাবীকে নিয়ে কক্সবাজার ঘুরতে যাবেন। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

এই জায়গাটা হয়তো বেশিদিন হয়নি পরিচিতি পেয়েছে। কারণ আমি যখন গিয়েছিলাম তখন এর নাম শুনিনি। আপনার পোস্টের মাধ্যমে খুব সুন্দর একটি জায়গা দেখতে পেলাম। তার সাথে মিনি বান্দরবনের খুব সুন্দর ভিডিও দেখতে পেলাম। এমন পাহাড়ি জায়গায় ঘোরাঘুরি করতে আমার কাছে অনেক ভালো লাগে। সেখানের রাস্তা আরও বেশি ভালো লেগেছে। এমন রাস্তা দিয়ে যাতায়াত করতে ভালোই লাগে। ধন্যবাদ এত সুন্দর ভিডিওগ্ৰাফি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

হ্যাঁ আপু ২০২২ সালে আমরা যখন কক্সবাজার গিয়েছিলাম, তখনও মিনি বান্দরবানের কথা শুনিনি। তবে জায়গাটা আসলেই খুব সুন্দর। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে যথাযথ মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

মিনি বান্দরবান আমরাও গিয়েছিলাম। রোদের মধ্যে উপরে উঠতে অবস্থা খারাপ হয়ে গিয়েছিল। তবে উপরে ওঠার পরে সেখানে ছোট দুটো ছেলে লবণ মরিচ দিয়ে খিরা বিক্রি করেছিল সেটা খেয়ে মোটামুটি তৃপ্তি পেলাম। আপনি যে স্পট থেকে ভিডিও গ্রাফিটি করেছেন সে স্পটেও আমরা ঘুরে বেড়িয়েছি। যাইহোক ভাই মিনি বান্দরবান থেকে ধারণকৃত পাহাড়ের ভিডিওগ্রাফিটি খুব চমৎকার হয়েছে। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 last month 

হ্যাঁ ভাই আমরা যেদিন গিয়েছিলাম,সেদিনও প্রচন্ড রোদ ছিলো। তবে বেশ ভালোই লেগেছিল সেখানে ঘুরতে। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 66158.45
ETH 3552.28
USDT 1.00
SBD 2.61