টার্গেট ডিসেম্বর সিজন -৩|| ৭০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করার জন্য। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে এবং নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছে। আমিও ইতিমধ্যে পাওয়ার আপ এর মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি এবং তারই ধারাবাহিকতায় আজকে আবারও ৭০ স্টিম পাওয়ার আপ করলাম। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আপনারা দোয়া করবেন আমি যেন নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে, টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ প্রতিযোগিতা শেষ হওয়ার আগ পর্যন্ত, আমার কাঙ্খিত লক্ষ্য ৪০০০ এসপি অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ৭০ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



Notes_230726_212532_84e.jpg



পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ

প্রথম ধাপ

Notes_230726_212541_289.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিল ৭০.৮৪৮ এবং স্টিম পাওয়ার ছিল ২৭৫৮.৫৪৬ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-1.png

দ্বিতীয় ধাপ

Notes_230726_212539_59b.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করব এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করব।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-1.png

তৃতীয় ধাপ

Notes_230726_212537_e60.jpg

Notes_230726_212535_2aa.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ৭০ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ৭০ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-1.png

সর্বশেষ ধাপ

Notes_230726_212534_177.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিল ২৭৫৮.৫৪৬ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ২৮২৮.৫৪৬ স্টিম।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-1.png

বিবরণব্যালেন্স
পূর্বের এসপি২৭৫৮.৫৪৬ স্টিম
পাওয়ার আপ৭০ স্টিম
বর্তমান এসপি২৮২৮.৫৪৬ স্টিম

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ২৬.৭.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 last year 

চমৎকার ভাইয়া এভাবে এগিয়ে যান। বেশ বড়সড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। পাওয়ার আপ মানেই তো নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করা। এভাবে পাওয়ার আপ করতে করতে একসময় আপনি ডলফিন অর্জন করে ফেলবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

দোয়া করবেন আপু, যেন এই বছরই ডলফিন অর্জন করতে পারি। এতো সুন্দর মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

বাহ অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার আপ করেছেন আপনি এই সপ্তাহে দেখে অনেক বেশি ভালো লাগলো। কারণ পাওয়ার আপ হচ্ছে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করা নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের নিজেদেরই লাভ। পাওয়ার আপের মাধ্যমে অনেক বেশি আপভোট দিয়ে অনেক বেশি লাভবান হওয়া যায়। অনেক ধন্যবাদ শুভকামনা রইল।

 last year 

আপু প্রতি সপ্তাহে চেষ্টা করছি বড় বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতে। যাতে করে কাঙ্খিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারি। এভাবে সাপোর্ট করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

ভাইয়া আপনি আজ অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য আমাদের পাওয়ার আপ করা উচিত। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 last year 

আপনি ঠিক বলেছেন আপু, আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। কারণ এতে করে আইডির সক্ষমতা অনেক বৃদ্ধি পায়। গুছিয়ে মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। আপনি বড় একটা অংশ পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো।এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করতে চাইলে পাওয়ার আপ এর বিকল্প নেই। আপনি যে টার্গেট নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন আশা করছি আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যেতে পারবেন ইনশাআল্লাহ। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

ঠিক বলেছেন ভাই, এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো আমি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। দোয়া করবেন ভাই যেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন। আজকে অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন শুভকামনা রইল।

 last year 

হ্যাঁ ভাই দোয়া করবেন, যেন পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে পারি। গঠনমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

একাউন্টঃ @mohinahmed
পাওয়ার বৃদ্ধিঃ =2.53807%

 last year 

অনেক ধন্যবাদ ভাই।

 last year 

আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ মানে হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করার জন্য, নিজের স্থান শক্ত করার জন্য এবং কি এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য ও পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি যদি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করেন, তাহলে নিজের লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। এভাবে পাওয়ার আপের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যান।

 last year 

এককথায় বলতে গেলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো আমি পাওয়ার আপ করতে খুব ভালোবাসি। সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

ক্ষমতা বৃদ্ধি করার জন্য আজকে আপনি ৭০ স্টিম পাওয়ার আপ করেছেন। আমরা যদি দীর্ঘমেয়াদি কাজ করি তাহলে আমাদের পাওয়ার আপ করা অনেক জরুরী। আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি। যদিও আপনার ডিসেম্বরের মধ্যে টার্গেট ৪ হাজার এসপি পাওয়ার আপ করা। আপনি যেভাবে পাওয়ার আপ করতেছেন ডিসেম্বরের মধ্যে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারবেন।

 last year 

আমিও চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করতে। যাতে করে কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। দোয়া করবেন আপু যেন সফল হতে পারি। এমন অনুপ্রেরণা মূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58607.22
ETH 2616.94
USDT 1.00
SBD 2.43