নাটক রিভিউ || দুটি হৃদয়

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে একটি নাটকের রিভিউ নিয়ে হাজির হয়েছি। নাটকের নাম হচ্ছে দুটি হৃদয়। এই নাটকটি প্রায় তিন মাস আগে রিলিজ হয়েছে। এই নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছে জিয়াউল ফারুক অপূর্ব এবং কেয়া পায়েল। অপূর্ব এবং কেয়া পায়েল এর নাটক দেখতে বরাবরই আমার ভীষণ লাগে। এই নাটকটি রোমান্টিক, তাই আরো বেশি ভালো লেগেছে দেখতে। মাঝে মধ্যে সময় পেলে আমি বাংলা নাটক দেখি। একসময় হিন্দি মুভি অনেক দেখা হতো, তবে এখন এতোটা সময় নিয়ে মুভি দেখার সময় হয়ে উঠে না। তাই বিনোদনের জন্য অল্প সময়ে বাংলা নাটক দেখা হয়। যাইহোক আপনাদের সাথে এই নাটকের রিভিউ শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



Notes_230811_014143_9e7.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


নাটকের কিছু গুরুত্বপূর্ণ তথ্যঃ

নাটকদুটি হৃদয়
রচনাজামাল হোসেন
পরিচালনাসৈকত রেজা
অভিনয়েজিয়াউল ফারুক অপূর্ব, কেয়া পায়েল,রহমত উল্লাহ জলি,মিলি বাশার,রাজ্জাক এবং আরো অনেকে
দেশবাংলাদেশ
ভাষাবাংলা ভাষা
প্রচার১৪ই মে ২০২৩
দৈর্ঘ্য৪৪ মিনিট
প্লাটফর্মইউটিউব


নাটকের সংক্ষিপ্ত কাহিনী নিম্নরুপঃ

নাটকের নায়ক অপূর্ব এবং নায়িকা কেয়া পায়েল বিদেশে পড়াশোনা করে। অপূর্ব এবং কেয়া পায়েল একে অপরের আত্মীয়। পারিবারিক ভাবে তাদের বিয়ে ঠিক করা হয়েছে অনেক আগেই। অপূর্বর বাবা মা প্লেন দুর্ঘটনায় মারা যায়। যাইহোক অপূর্বর নানু এবং কেয়া পায়েল এর দাদু সকাল বেলা পার্কে বসে গল্প করার সময় তাদের বিয়ের ব্যাপারে আলোচনা করে। তারপর কেয়া পায়েল এর বাসায় গিয়ে সবাই মিলে প্ল্যান করে যেভাবেই হোক অপূর্ব এবং কেয়া পায়েলকে বাংলাদেশে আনতে হবে। কারণ তাদের ইউনিভার্সিটির ছুটি চলছিল। অপূর্বর নানু অপূর্বকে ভিডিও কল দিয়ে অসুস্থতার অভিনয় করে বাংলাদেশে আসতে বলে। অপরদিকে কেয়া পায়েল এর দাদুও একই কাজ করে। অবশেষে অপূর্ব এবং কেয়া পায়েল বাংলাদেশে আসার পর জানতে পারে যে, তাদেরকে আনা হয়েছে বিয়ে দেওয়ার জন্য।

Notes_230811_115642_0e4.jpg

Notes_230811_115647_c86.jpg

কিন্তু তারা দুজন একে অপরকে একেবারে সহ্য করতে পারে না। তাই তারা কিছুতেই একে অপরকে বিয়ে করতে রাজি হয় না। এদিকে অপূর্ব সিদ্ধান্ত নেয়, যে কয়দিন বাংলাদেশে আছে সেই কয়দিন বাড়িতে থাকবে না। তাই সে একটি রিসোর্ট ভাড়া নিয়েছে। বাসায় সারাক্ষণ কেয়া পায়েলকে বিয়ে করার কথা বলে বিধায় অপূর্ব বাসা ছেড়ে রিসোর্টে চলে যাবে। এদিকে অপূর্বর নানু এবং কেয়া পায়েল এর দাদু, কেয়া পায়েলকে সাথে নিয়ে সেই রিসোর্টে উঠে যায় অপূর্বর সাথে। যদিও অপূর্ব এই ব্যাপারে দ্বিমত করেছিল। তবে রিসোর্টের মধ্যে থাকা অবস্থায়ও তাদের দুজনের মধ্যে খুনসুটি চলতেই থাকে। অপূর্বর নানু এবং কেয়া পায়েল এর দাদু কোনোভাবেই তাদের দুজনকে রাজি করাতে পারছে না বিয়ের জন্য। অবশেষে দুইজন প্ল্যান করে যে,তারা দুইজন ঝগড়ার অভিনয় করবে। একদিন রাতে তারা দুইজন ঝগড়া করে। তাদের ঝগড়া অপূর্ব এবং কেয়া পায়েল দেখে বেশ অবাক হয়।

Notes_230811_115649_2ff.jpg

Notes_230811_115645_844.jpg

ঝগড়ার মধ্যে তারা দুজন বলতে থাকে তোমার নাতি খারাপ, তোমার নাতনি খারাপ। সেজন্য তারা বিয়ে করতে রাজি হয় না। এগুলো দেখে কেয়া পায়েল এবং অপূর্বর খুব খারাপ লাগে। মুরুব্বি দুইজন রাগারাগি করার পর পরের দিন সবাই বাসায় চলে আসে রিসোর্ট থেকে। এই ঘটনার পর অপূর্ব এবং কেয়া পায়েল একে অপরের ব্যাপারে ভাবতে শুরু করে। দুজন দুজনকে মনে মনে ভালোবাসতে শুরু করে। অপূর্ব কেয়া পায়েল এর দাদুর কাছে বলে যে, সে কেয়া পায়েলকে বিয়ে করতে রাজি। তখন কেয়া পায়েল এর দাদু বলে, এখন বলে আর কোনো লাভ নেই। কারণ কেয়া পায়েল এর বিয়ে অন্য কোথাও ঠিক করে ফেলেছে। ইতিমধ্যে বাসায় বিয়ের আয়োজনও করা হয়ে গিয়েছে। এভাবেই চলতে থাকে নাটকের কাহিনী। এরপর কি হলো সেটা জানতে হলে আপনাদেরকে অবশ্যই নাটকটি দেখতে হবে।

Notes_230811_115644_9b0.jpg

Notes_230811_115643_26b.jpg

উপরের সবগুলো ছবি ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


নাটকের লিংক👇👇

ব্যক্তিগত মতামত

অপূর্বর রোমান্টিক নাটক গুলো দেখতে সবসময়ই খুব ভালো লাগে আমার। একেবারে ভিন্ন ধরনের একটি নাটক এটি। শুরুতে দুজনের মধ্যে বেশ খুনসুটি হতো। তবে আস্তে আস্তে সেই খুনসুটিগুলো প্রেমে পরিণত হলো। অনেক সময় বাস্তবেও এমন হয়ে থাকে। অনেক সময় ঝগড়াঝাটি এবং খুনসুটি হয় ঠিকই, কিন্তু গভীরভাবে ভাবলে দেখা যায় সেই মানুষটা দূরে থাকলে খুব মিস করে। এভাবেই ভালোবাসতে শুরু করে একে অপরকে। এই নাটকে দুই পরিবার আগে থেকেই বিয়ে ঠিক করে রেখেছিল। তবে তারা দুইজন প্রথমে রাজি ছিলো না। পরে কিন্তু রাজি হয়ে অনুরোধ পর্যন্ত করে। আসলে কোনো কিছু সহজে পেয়ে গেলে আমরা অনেক সময় সেটার মূল্যায়ন করি না। তবে এটা ঠিক নয়। কারণ সাধা লক্ষ্মী পায়ে ঠেলা ঠিক না। আর পরিবার আমাদের জন্য সবসময় ভালো চিন্তা ভাবনাই করে। এই নাটকে সবাই বেশ ভালো অভিনয় করেছে।

আমার রেটিং

এই নাটকটিকে আমি ৯/১০ দিলাম।

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিনাটক রিভিউ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ১১.৮.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

বাংলাদেশের নাটক গুলো খুব একটা দেখা হয়ে ওঠে না। তবে অপূর্ব নাটকগুলো মাঝে মাঝে দেখি। কারণ অপূর্বের অভিনয় গুলো আমার কাছে বেশ ভালো লাগে। আপনি আজকে অপূর্বের অভিনীত একটি নাটক "দুটি হৃদয়" আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনি খুবই চমৎকারভাবে এই নাটকটি উপস্থাপন করেছেন। নাটকটি আমার আগে কখনো দেখা হয়নি তবে আপনার রিভিউ করে মনে হচ্ছে নাটকটি আর দেখার প্রয়োজন হবে না। খুব সুন্দর একটি নাটক আমাদের মাঝে আপনি শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 last year 

আপনার মতো আমারও অপূর্বর নাটক দেখতে খুব ভালো লাগে ভাই। রিভিউ পড়ে এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 last year 

অপূর্বর রোমান্টিক নাটকগুলো আমার অনেক ভালো লাগে। আমিও মাঝেমধ্যে চেষ্টা করি তার নাটকগুলো কিছুটা সময় ধরে দেখার জন্য। আজকে আপনি অপূর্বর অসাধারণ একটি নাটক আমাদের মাঝে রিভিউ করে দেখানোর চেষ্টা করেছেন। বেশ ভালো লেগেছে আপনার এ রিভিউ।

 last year 

আপনার কাছে নাটকের রিভিউ অনেক ভালো লেগেছে, জেনে ভীষণ ভালো লাগলো ভাই। এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

অপূর্বের নাটকগুলো আমি বেশিরভাগ সময় দেখার চেষ্টা করি। অপূর্ব অনেক সুন্দর অভিনয় করে আর কেয়া পায়েলের অভিনয়ও আমার কাছে খুব ভালো লাগে। আসলে বেশিরভাগ সময় নায়ক নায়িকাদের মধ্যে খুনসুটি টা একটু বেশি দেখা যায়। তবে এই খুনসুটির মধ্যে দিয়ে তাদের মধ্যে প্রেম সৃষ্টি হয় তা দেখলে খুব ভালো লাগে। এই নাটকটির সম্পূর্ণ কাহিনীটা আমার কাছে খুব ভালো লেগেছে রিভিউর মাধ্যমে পড়ে। আমি তো সময় পেলে অবশ্যই নাটকটা দেখার চেষ্টা করব।

 last year 

আপনার মতো আমারও অপূর্ব এবং কেয়া পায়েল এর অভিনয় খুব ভালো লাগে ভাই। সময় পেলে অবশ্যই নাটকটি দেখে নিবেন। যাইহোক যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি নাটক রিভিউ মাধ্যমে শেয়ার করেছেন। দুটি হৃদয় নাটকটির নাম শুনেই মনে হচ্ছে দেখতে বেশ ভালোবাসার কাহিনী ছিল নাটকের মধ্যে। আসলে নাটকটি অল্প কিছুদিন আগে মুক্তি পেয়েছে এই নাটকটি এখনো আমার দেখা হয়নি। তবে সময় পেলে অবশ্যই চেষ্টা করব আপনার শেয়ার করা এই নাটকটি দেখার জন্য ভাই। আমার কাছে বেশ ভালো লাগে অপূর্ব ও কেয়া পায়েল এদের দুজনের অভিনয়ের নাটক গুলো দেখতে। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

আপনি ঠিক বলেছেন ভাই, এই নাটকটি বেশ রোমান্টিক।সময় করে অবশ্যই দেখে নিবেন। আশা করি খুব ভালো লাগবে দেখতে। গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65546.28
ETH 2666.01
USDT 1.00
SBD 2.90