থার্টি ফার্স্ট নাইটে আইস স্কেটিং এর ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিত্য নতুন পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। সেই প্রেক্ষাপটে আজকে আমি আবারো একটি ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। দাদার পোস্ট ভেরিয়েশন পোস্টটি শেয়ার করার পর অনেকেই ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করে যাচ্ছে। অনেকের ভিডিওগ্রাফি পোস্ট দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হয়েছি। আমরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাই বা কোন সুন্দর কিছু চোখে পড়লে আমরা ফটোগ্রাফি করি সচরাচর। তবে অনেক সময় ফটোগ্রাফির মাধ্যমে সবকিছু তুলে ধরা সম্ভব হয় না। তাই অনেক সময় ভিডিওগ্রাফি করার প্রয়োজন হয়।



Notes_230522_120729_157.jpg

ভিডিওগ্রাফি থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


এই ভিডিওটা আমি ২০১৮ সালের থার্টি ফার্স্ট নাইটে করেছিলাম। ২০১৯ সালকে বরণ করে নিতে আমি, আমার ভাই এবং তিনজন ভাই ব্রাদার সহ আমরা মোট পাঁচজন, আমার ভাইয়ের প্রাইভেট কার নিয়ে সিউলে গিয়েছিলাম থার্টি ফার্স্ট নাইট উদযাপন করতে। দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে থার্টি ফার্স্ট নাইটে অনেক মজা করা যায়। বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রচুর মানুষের ভিড় হয় পুরো সিউল শহরে। যাইহোক রাস্তার মধ্যে গান বাজনা এবং বিভিন্ন রকমের বিনোদনের মাধ্যমে আমরা থার্টি ফার্স্ট নাইট উদযাপন করেছিলাম। তারপর আমরা চলে গিয়েছিলাম আইস স্কেটিং দেখতে। এর আগেও আমি আইস স্কেটিং দেখেছিলাম। তবে সেদিন একটু বেশি ভালো লেগেছিলো। কোরিয়ানরা আইস স্কেটিং এ খুব পারদর্শী। তবে মিসরীয় একজন লোক আইস স্কেটিং করার সময় অনেকবার পড়ে গিয়েছিলো।


আমরা সবাই সেটা নিয়ে অনেক মজা করেছিলাম। সেই লোকও আমাদের সাথে অনেক মজা করেছিলো। গুগল ফটোসে খুঁজে এই ভিডিওটা পেলাম। তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করলে আপনারাও একটু বিনোদন পাবেন সম্পূর্ণ ভিডিওগ্রাফিটা দেখে। হয়তোবা অনেকে এমন ভিডিও এর আগে কখনো দেখেননি। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার আগে থেকেই ভীষণ ভালো লাগতো। কারণ সুন্দর সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দী করা আমার এক ধরনের শখ বলা যায়। আমি চাইলে ব্যাকগ্রাউন্ড সাউন্ড দূর করে, অন্য কোন মিউজিক ব্যবহার করতে পারতাম। তাহলে আমাদের আনন্দ উল্লাসের সাউন্ড মিস করতেন আপনারা। সেটা ভেবে আমি ব্যাকগ্রাউন্ড এর অরিজিনাল সাউন্ড রেখে দিয়েছি। সবমিলিয়ে সেই মুহূর্তের অনুভূতিটা ভাষায় প্রকাশ করা যাবে না। এককথায় দুর্দান্ত সময় কাটিয়েছি আমরা। যাইহোক ভিডিওগ্রাফিটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PkpkXyXwzmWEkSA7U2PjRr7VoGxjyzQFnZHCkVBWn57JTVUvY7omc512mhJJX9ksSEBz2onR95oX1BvYViBEMQYwWqT3M9ai8jwcko9QtZziq97n9SGHp4FdfFs9ZVr2U8URUucEQAeC7nqj7P1QARg.png

👇ভিডিওগ্রাফির লিংক👇

ভিডিওগ্রাফিটা ইনশট অ্যাপ দিয়ে এডিট করা হয়েছে

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিওগ্রাফার@mohinahmed
ডিভাইসSamsung Galaxy S9 Plus
তারিখ২২.৫.২০২৩
লোকেশনw3w

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাল্লাহ দেখা হবে অন্য কোন পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 last year 

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

থার্টি ফার্স্ট নাইটে আইস স্কেটিং এর খুব সুন্দর ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। নতুন বছরকে বরণ করে নিতে সারা পৃথিবীতে বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়। তেমনি আপনারা ২০১৮ সালে পাঁচ জন মিলে খুব সুন্দর একটি জায়গায় গিয়ে নতুন বছরকে বরণ করে নিয়েছেন। তার সাথে আপনাদের কিছু সুন্দর মুহূর্তের ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার এই ভিডিওগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ।

 last year 

ভিডিওগ্রাফিটা দেখে আপনার কাছে খুব ভালো লেগেছে, জেনে ভীষণ অনুপ্রাণিত হলাম আপু। সুন্দর মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

আসলে মজাটা ছিল আছাড় খাওয়ার ভেতরেই। হা হা হা...আর once more... Once more... কি আপনি বলছিলেন নাকি ভাই.....?😂 যাইহোক অনেকদিন পর একটা বিদেশী আছাড় খাওয়া ভিডিও পোস্ট দেখলাম।

 last year (edited)

হ্যাঁ ভাইয়া আপনি ঠিক বলেছেন,আছাড় খাওয়ার মধ্যেই আসল মজাটা। আমি বলেছিলাম কিপ ট্রায়িং। আমার বন্ধু ওয়ান মোর বলেছিলো। আপনার মন্তব্য পেয়ে খুব ভালো লাগলো ভাইয়া। আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

আইস স্কেটিং করার ইচ্ছা আমার অনেক বার হয়েছিল বিভিন্ন জায়গায় দেখে কিন্তু লাইফে কখনো করার সুযোগ পায়নি। থার্টি ফার্স্ট নাইটে আইস স্কেটিং করা দৃশ্য ভিডিওগ্রাফির মাধ্যমে দেখে অনেক ভালো লাগলো ভাই। এত সুন্দর কিছু মুহূর্ত আমাদের সামনে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

ভিডিওগ্রাফি দেখে আপনার অনেক ভালো লেগেছে জেনে ভীষণ ভালো লাগলো ভাইয়া। আপনাদের কাছ থেকে এতো সুন্দর মন্তব্য পেয়ে এই পোস্ট করাটা সার্থক বলে মনে হচ্ছে। আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 last year 

ইউ আর মোস্ট ওয়েলকাম ব্রাদার।

 last year 

দারুন একটা ভিডিও দেখলাম।আমি আরো ভাবছিলাম বাংলাদেশেরই হতো পাহাড়ি কোন জায়গায় এটা হবে। তারপরে দেখলাম আপনারা দক্ষিণ কোরিয়ার সিওলে গিয়েছিলেন ২০১৯ কে উদযাপন করতে। খুব ভাল লাগলো আইস স্কেটিং এর ভিডিও দেখে। আমারও ইচ্ছে করে মাঝে মাঝে এরকম ভাবে যদি আইসস্কেটিং করতে পারতাম। কত ভালো না হতো।কিন্তু চিৎ পটাং হলেই তো কোমর ভেঙে যাবে।

 last year 

ভিডিওগ্রাফিটা দেখে আপনার কাছে খুব ভালো লেগেছে জেনে ভীষণ ভালো লাগলো আপু। যথাযথ মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

২০১৮ সালে আপনার জীবনে ঘটে যাওয়া বেশ সুন্দর একটি ভিডিওগ্রাফি আজ আপনি আমাদের মাঝে শেয়ার করলেন। আপনার ভিডিও গ্রাফিটি দেখে তো মনে হচ্ছে যে আপনারা বেশ আনন্দ ঘন সময় কাটিয়েছেন। আপনাদের আনন্দ দেখে আমারও বেশ আনন্দ হচ্ছিল। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

হ্যাঁ আপু আপনি ঠিক বলেছেন, আমরা সবাই মিলে চমৎকার সময় কাটিয়েছিলাম। সবার সাথে এরকম ঘোরাফেরা করতে এবং আনন্দ করতে আমার খুব ভালো লাগে। সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 last year 

সুন্দর দৃশ্য দেখে তা ভিডিও এর মাধ্যমে ফোনে ধারণ করে রাখার কাজটি বেশ প্রশংসনীয়।সিউল শহরে থার্টি ফার্স্ট নাইট উদযাপন করেছেন ভাইদের সঙ্গে জেনে ভালো লাগলো।তাছাড়া আইস স্কেটিং এর ভিডিওগ্রাফিটি সুন্দর ছিল।আমরাও বেশ উপভোগ করলাম, ধন্যবাদ ভাইয়া।

 last year 

এই কমিউনিটিতে জয়েন করার অনেক আগে থেকেই ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগতো। আর সেজন্যই এই ধরনের ভিডিও আমার মোবাইলে ছিলো। যাইহোক গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

থার্টি ফার্স্ট নাইটে সত্যিই অনেক আনন্দ এবং মজা করা হয়। আপনি অনেক আনন্দের সাথেই 2019 সালকে বরণ করে নিয়েছিলেন।থার্টি ফার্স্ট নাইটে আইস স্কেটিং এর ভিডিওটি দেখতে আমার খুবই ভালো লেগেছে। থার্টি ফার্স্ট উদযাপন করার চমৎকার একটি ভিডিওগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

ঠিক বলেছেন ভাইয়া, থার্টি ফার্স্ট নাইটে বাহিরের দেশে অনেক আনন্দ হয়। আমি প্রায় প্রতিবছর থার্টি ফার্স্ট নাইট উদযাপন করার চেষ্টা করতাম বিভিন্ন ধরনের অনুষ্ঠানে গিয়ে। যাইহোক সুন্দর মন্তব্যের মাধ্যমে সাপোর্ট করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 66938.10
ETH 3118.64
USDT 1.00
SBD 3.81