টার্গেট ডিসেম্বর সিজন -৩|| ৬৬ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করার জন্য। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে এবং নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছে। আমিও ইতিমধ্যে পাওয়ার আপ এর মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি এবং তারই ধারাবাহিকতায় আজকে আবারও ৬৬ স্টিম পাওয়ার আপ করলাম। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপের মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আপনারা দোয়া করবেন আমি যেন নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে, টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ প্রতিযোগিতা শেষ হওয়ার আগ পর্যন্ত, আমার কাঙ্খিত লক্ষ্য ২০০০ এসপি অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ৬৬ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



Notes_230523_212945_4e7.jpg



পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ

প্রথম ধাপ

Notes_230523_212947_16d.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিল ৬৬.২৭৮ এবং স্টিম পাওয়ার ছিল ১৫২৫.৫৪৭ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PkpkXyXwzmWEkSA7U2PjRr7VoGxjyzQFnZHCkVBWn57JTVUvY7omc512mhJJX9ksSEBz2onR95oX1BvYViBEMQYwWqT3M9ai8jwcko9QtZziq97n9SGHp4FdfFs9ZVr2U8URUucEQAeC7nqj7P1QARg.png

দ্বিতীয় ধাপ

Notes_230523_212949_0b7.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করব এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করব।

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PkpkXyXwzmWEkSA7U2PjRr7VoGxjyzQFnZHCkVBWn57JTVUvY7omc512mhJJX9ksSEBz2onR95oX1BvYViBEMQYwWqT3M9ai8jwcko9QtZziq97n9SGHp4FdfFs9ZVr2U8URUucEQAeC7nqj7P1QARg.png

তৃতীয় ধাপ

Notes_230523_212951_075.jpg

Notes_230523_212953_9d2.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ৬৬ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ৬৬ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম।

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PkpkXyXwzmWEkSA7U2PjRr7VoGxjyzQFnZHCkVBWn57JTVUvY7omc512mhJJX9ksSEBz2onR95oX1BvYViBEMQYwWqT3M9ai8jwcko9QtZziq97n9SGHp4FdfFs9ZVr2U8URUucEQAeC7nqj7P1QARg.png

সর্বশেষ ধাপ

Notes_230523_212954_1f3.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিল ১৫২৫.৫৪৭ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ১৫৯১.৫৪৭ স্টিম।

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PkpkXyXwzmWEkSA7U2PjRr7VoGxjyzQFnZHCkVBWn57JTVUvY7omc512mhJJX9ksSEBz2onR95oX1BvYViBEMQYwWqT3M9ai8jwcko9QtZziq97n9SGHp4FdfFs9ZVr2U8URUucEQAeC7nqj7P1QARg.png

বিবরণব্যালেন্স
পূর্বের এসপি১৫২৫.৫৪৭ স্টিম
পাওয়ার আপ৬৬ স্টিম
বর্তমান এসপি১৫৯১.৫৪৭ স্টিম

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ২৩.৫.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাল্লাহ দেখা হবে অন্য কোন পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
Loading...
 last year 

একাউন্টঃ @mohinahmed
পাওয়ার বৃদ্ধিঃ = 4.32787%

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 
 last year 

পাওয়ার আপ সিজন -৩ তে আপনি ৬৬ স্টিম পাওয়ার আপ করেছেন। এটি অনেক ভালো একটি কাজ করেছেন আপনি আশা করছি আপনি অতি দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আশা করছি এই প্লাটফর্মে ভালো কিছু করতে পারবেন।

 last year 

আপনাদের দোয়া এবং সাপোর্ট থাকলে অবশ্যই এই প্লাটফর্মে ভালো কিছু করতে পারবো ইনশাআল্লাহ। এতো সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last year 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ৬৬ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 last year 

ঠিক বলেছেন ভাই এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। অনুপ্রেরণা মূলক মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 last year 

নিজের ধারাবাহিকতা বজায় রেখে এভাবে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো। যদি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করেন তাহলে খুব তাড়াতাড়ি লক্ষ্যে পৌঁছাতে পারবেন। নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য এবং এই প্ল্যাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের সবারই উচিত এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করা। এরকম পাওয়ার আপের মাধ্যমে এভাবেই এগিয়ে যান।

 last year 

হ্যাঁ ভাইয়া চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত পাওয়ার আপ করার জন্য। দোয়া করবেন যেন কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে পারি। অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

অনেক সুন্দর ভাবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখতে অনেক ভালো লাগে। আপনি ৬৬ স্টিম পাওয়ার আপ করেছেন আইডির সক্ষমতা বৃদ্বির জন্য অনেক ভাল লাগলো। আশা করি আপনি ২০০০ এসপি পাওয়ার আপ করতে পারবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

চেষ্টা করে যাচ্ছি নিয়মিত পাওয়ার আপ করতে। দোয়া করবেন যেন টার্গেট পূরণ করতে সক্ষম হই। সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 last year 

আমার পাওয়ার আপ করা দেখে আপনি উৎসাহ পান জেনে ভীষণ ভালো লাগলো ভাই। এভাবে সাপোর্ট করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি ৬৬ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবে করেই আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখুন।আপনার বর্তমান এসপি ১৫০০+।শুভকামনা রইল আপনার জন্য।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

চেষ্টা করে যাচ্ছি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে। দোয়া করবেন যেন সফলতা অর্জন করতে পারি। এভাবে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64186.90
ETH 2759.80
USDT 1.00
SBD 2.66