গান || এক মুঠো রোদ্দুর

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করি ভিন্ন ধরনের পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। আমি ইতিমধ্যে বলেছি যে প্রতি সপ্তাহে একটি করে গান আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো। তারই পরিপ্রেক্ষিতে আজকে আমি বালামের একটি জনপ্রিয় গান আপনাদের সাথে শেয়ার করবো। আমি যে গানটির কভার তৈরি করেছি, সে গানটির নাম হচ্ছে এক মুঠো রোদ্দুর। বালামের এই গানটি আমি এক সময় অনেক শুনতাম এবং এই গানটি খুব জনপ্রিয়। এই গানটি আমার খুব পছন্দের। এই গানটি মাঝে মধ্যে আমি এখনো শুনি। গান গাইতে সবসময়ই আমার খুব ভালো লাগে। যদিও তেমন ভালো গাইতে পারি না। তবে গান গাইলে মন ভালো হয়ে যায়।



thumbnail-1684475736436.png

কভার ছবি থাম্বনেল মেকার অ্যাপ দিয়ে তৈরি


গান হচ্ছে এমন একটি জিনিস, যেটা অনেক সময় মানুষ মন খারাপ হলেও গায়,আবার মন ভালো থাকলেও গায়। একটা সময় অনেক গান গাইতাম। বাংলা এবং হিন্দি গান বেশি গাইতাম। গানের পুরোটা লিরিক্স মুখস্হ করে পুরো গানটা গাওয়ার চেষ্টা করতাম। কিন্তু এখন ব্যস্ততার জন্য সেগুলো আর হয়ে উঠে না। কয়েকজন বন্ধুরা একসাথে হলে প্রায় সময় গানের কলি খেলতাম। আমি মনে করি গান হচ্ছে মানুষের মনের খোরাক। যাইহোক অনেক কথা বলে ফেললাম, গানটি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। যেহেতু আমি কোন প্রফেশনাল গায়ক নই,সেহেতু কোন ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

গানের নাম : এক মুঠো রোদ্দুর
শিল্পী : বালাম
অ্যালবাম : বালাম
কভার : @mohinahmed



গানের লিরিক্স

এক মুঠো রোদ্দুর হাতে
এক আকাশ নীল
আজ তোমার জন্য ব্যস্ত শহরে
চলছে ভালোবাসার মিছিল

শুধু তোমার জন্য
প্রেমের জোয়ারে ভাসলো দু'কূল
শুধু তোমার জন্য
প্রেমের জোয়ারে ভাসলো দু'কূল

এক মুঠো রোদ্দুর হাতে
এক আকাশ নীল

রাতের আকাশ জাগে
তারার চাদরে
বৃষ্টিভেজা বাতাস বহে
রাতের আদরে
পাহাড়ে পাহাড়ে
ফুটলো বনফুল

শুধু তোমার জন্য
প্রেমের জোয়ারে ভাসলো দু'কূল
শুধু তোমার জন্য
প্রেমের জোয়ারে ভাসলো দু'কূল

এক মুঠো রোদ্দুর হাতে
এক আকাশ নীল

পিচ ঢালা পথে রাঙালো
কৃষ্ণচূড়া ফুল
তুমি আসবে বলে
সাজলো পথ
আকুল আমার এই প্রাণ
হলো ব্যাকুল

শুধু তোমার জন্য
প্রেমের জোয়ারে ভাসলো দু'কূল
শুধু তোমার জন্য
প্রেমের জোয়ারে ভাসলো দু'কূল

এক মুঠো রোদ্দুর হাতে
এক আকাশ নীল
আজ তোমার জন্য ব্যস্ত শহরে
চলছে ভালোবাসার মিছিল

শুধু তোমার জন্য
প্রেমের জোয়ারে ভাসলো দু'কূল
শুধু তোমার জন্য
প্রেমের জোয়ারে ভাসলো দু'কূল

এক মুঠো রোদ্দুর হাতে
এক আকাশ নীল

গানের লিংক👇👇

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ১৯.৫.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাল্লাহ দেখা হবে অন্য কোন পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 last year 
 last year 

বালাম এর গান গুলো শুনতে একটু বেশি ভালো লাগে। আপনি তো আজকে চমৎকার একটি গান কভার করেছেন। এক মুঠো রোদ্দুর
এই গানটি আমার প্রিয় একটি গান। আপনার কন্ঠে গানটি শুনে ভীষণ ভালো লাগলো। অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

এই গানটি আমারও খুব প্রিয়। সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

এবারের হ্যাংআউটে আপনার গান শোনার অপেক্ষায় থাকলাম ভাই। আপনি যে এতো সুন্দর গান গাইতে পারেন, তা সত্যিই জানা ছিল না। 🙏❤️

 last year 

ভাইয়া আপনার কাছ থেকে এতো সুন্দর মন্তব্য পেয়ে ভীষণ অনুপ্রাণিত হলাম। পরবর্তী হ্যাংআউটে অবশ্যই গান গাওয়ার চেষ্টা করবো। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।🙏❤️❤️

 last year 

আপনি ঠিক বলেছেন গান মন ভালো থাকলেও গায় আবার মন ভালো না থাকলেও গায়।আপনার কণ্ঠে গান গুলো শুনতে পেরে অনেক ভালো লাগল। অসাধারণ লেগেছে গান । আসলেও গান হলো মনের খোরাক। ধন্যবাদ আপনাকে সুন্দর একটা গান শেয়ার করার জন্য।

 last year 

আমার কন্ঠে এই গানটি শুনে আপনার কাছে খুব ভালো লেগেছে, জেনে খুব ভালো লাগলো আপু। এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

ওয়াও চমৎকার একটি গান আপনি কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া । গানটি আমার অনেক পছন্দের। অনেক দিন পর গানটি শুনলাম আপনার মাধ্যমে। ধন্যবাদ আপনাকে এতো সুন্দর গানটি শেয়ার করার জন্য।

 last year 

আপনার মতো এই গানটি আমারও খুব পছন্দ আপু। যথাযথ মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 last year 

আরে বাহ আপনি তো দেখছি খুবই সুন্দর গান গাইতে পারেন। আপনার খালি কন্ঠে এত সুন্দর একটা গান শুনে মনটা একেবারে ভরে গেল। এক মুঠো রোদ্দুর গানটি আমার খুবই পছন্দের। তাইতো নিজের পছন্দের গান আপনার কন্ঠে শুনে আরো বেশি ভালো লেগেছে। আপনি নিজের খালি কন্ঠে খুবই সুন্দর ভাবে সম্পূর্ণ গানটা কভার করে আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে ভালো লাগলো। আপনার কন্ঠে এরকম গান আরো শুনতে চাই ভাইয়া। আশা করছি শেয়ার করবেন।

 last year 

খালি কন্ঠে গাওয়া গান শুনতে আমারও খুব ভালো লাগে আপু। প্রতি সপ্তাহে একটি করে গান অবশ্যই শেয়ার করার চেষ্টা করবো। সুন্দর মন্তব্যের মাধ্যমে সাপোর্ট করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনার সম্পূর্ণ গানটা খুবই মনোযোগ দিয়ে শুনেছি ভাই। আপনার এরকম একটা অসাধারণ কন্ঠে এক মুঠো রোদ্দুর শিল্পী বালামের এই গানটি শুনে খুবই ভালো লাগলো আমার কাছে। খালি গলায় এরকম গানগুলো শুনতে সবাই অনেক পছন্দ করে বিশেষ করে আমি একটু বেশি পছন্দ করি। আপনি প্রফেশনাল গায়ক না হলেও খুবই সুন্দর কভার করেছেন গানটি। আসলে আমি প্রায় সময় এই গানটি শুনতাম আমার কাছে ভীষণ ভালো লাগতো। আজকে আপনার কন্ঠে শুনেছি বলে আরো বেশি ভালো লেগেছে।

 last year 

আসলে এই ধরনের মন্তব্য পেলে কাজের গতি অনেকটা বেড়ে যায়। আশা করি সামনেও এভাবেই সাপোর্ট করে যাবেন সুন্দর মন্তব্যের মাধ্যমে। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66671.81
ETH 3087.26
USDT 1.00
SBD 3.68