ভিডিওগ্রাফি পোস্ট || সুগন্ধা বিচের রাতের বেলার সৌন্দর্যের চমৎকার ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিত্য নতুন পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। সেই প্রেক্ষাপটে আজকে আবারো ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। অনেকের ভিডিওগ্রাফি পোস্ট দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হই প্রতিনিয়ত। আমরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাই বা কোনো সুন্দর কিছু চোখে পরলে ফটোগ্রাফি করি সচরাচর। তবে অনেক সময় ফটোগ্রাফির মাধ্যমে সবকিছু তুলে ধরা সম্ভব হয় না। তাই মাঝে মধ্যে ভিডিওগ্রাফি করার প্রয়োজন হয়।


Notes_240510_155430_b00.jpg

Notes_240510_155425_9cb.jpg


এই ভিডিওগ্রাফিটা আমি করেছিলাম কক্সবাজারের সুগন্ধা বিচ থেকে। এই বছর ১২ ই ফেব্রুয়ারি রাতে এই ভিডিওগ্রাফিটা করেছিলাম এবং এই ভিডিওগ্রাফির মাধ্যমে আমি সুগন্ধা বিচের রাতের সৌন্দর্য আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছি। আসলে সমুদ্র সৈকত বরাবরই আমার ভীষণ পছন্দ। অনেকের কাছে পাহাড় সবচেয়ে বেশি ভালো লাগে, কিন্তু আমার কাছে সমুদ্র সবচেয়ে বেশি ভালো লাগে। কারণ সমুদ্রের গর্জন শুনলে মনটা একেবারে ভরে যায়। তাছাড়া সমুদ্র সৈকতে থাকা চেয়ার গুলোতে শুয়ে শুয়ে সমুদ্রের মনোরম দৃশ্য উপভোগ করতে খুব ভালো লাগে। শীতল বাতাস এসে মনপ্রাণ একেবারে জুড়িয়ে দেয়। সমুদ্র সৈকতে বিকেল বেলা এবং সন্ধ্যার পর সময় কাটাতে সবচেয়ে বেশি ভালো লাগে। আমরা সেদিন রাতের বেলা সমুদ্র সৈকতে মোটামুটি ২/৩ ঘন্টার মতো ছিলাম। চেয়ার ভাড়া করে প্রথমে ১ ঘন্টা শুয়ে ছিলাম। তারপর বেশ কিছুক্ষণ হাঁটাহাঁটি করলাম সমুদ্র সৈকতে। সমুদ্রের পানির সামনে দাঁড়িয়ে ছিলাম বেশ কিছুক্ষণ। উত্তাল ঢেউয়ের অপরূপ সৌন্দর্য মন কেঁড়ে নিয়েছিল। তারপর আমরা বেশ কিছুক্ষণ হাঁটাহাঁটি করলাম। হাঁটতে হাঁটতে হঠাৎ ভিডিও করার আইডিয়া মাথায় এসেছিল। তারপর কিছুক্ষণ ভিডিও করে নিলাম আপনাদের সাথে শেয়ার করার জন্য।


Notes_240510_155423_9e5.jpg

Notes_240510_155427_627.jpg


ভিডিওগ্রাফির পাশাপাশি কিছু ফটোগ্রাফিও করে নিয়েছিলাম আপনাদের সাথে শেয়ার করতে। কারণ আপনাদের সাথে শেয়ার করতে পারলে ভালো লাগা দ্বিগুণ হয়ে যায়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার সবসময়ই ভীষণ ভালো লাগে। কারণ সুন্দর সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দী করা আমার এক ধরনের শখ বলা যায়। সবমিলিয়ে সেই মুহূর্তের অনুভূতিটা ভাষায় প্রকাশ করা যাবে না। আমি চাইলে ব্যাকগ্রাউন্ড সাউন্ড দূর করে কোনো গান অ্যাড করে দিতে পারতাম। তাহলে আপনারা সমুদ্রের গর্জনের সাউন্ড মিস করতেন। সেটা ভেবেই আমি অরিজিনাল সাউন্ড রেখে দিয়েছি। যাইহোক ভিডিওগ্রাফিটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।


Notes_240510_155424_082.jpg

Notes_240510_155431_be8.jpg



👇ভিডিওগ্রাফির লিংক👇


ভিডিওগ্রাফিটা ইনশট অ্যাপ দিয়ে এডিট করা হয়েছে


2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিওগ্রাফার@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ১০.৫.২০২৪
লোকেশনw3w

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 last month 

রাতের সুগন্ধা বিচের অসাধারণ ফটোগ্রাফি করেছেন। অনেক সুন্দর হয়েছে আপনার করা ফটোগ্রাফি। আপনার ফটোগ্রাফিতে রাতের বিচের দারুন সৌন্দর্য ফুতে উঠেছে। সাউন্ড এডিট না করার কারণে একেবারে বিচের কাছাকাছি থাকার অনুভূতি হচ্ছে। ভালো লেগেছে আপনার ভিডিওগ্রাফিটি। আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 last month 

হ্যাঁ আপু ভিডিওটা দেখে আপনারা যাতে অরিজিনাল ফিল পান,সেজন্যই অরিজিনাল সাউন্ড রেখে দিয়েছি। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এভাবে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আজকে আমরা আপনার মোবাইলে ধারণ করা ভিডিও ক্লিপ এর মাধ্যমে কক্সবাজারের সুগন্ধা বীচের রাতের সৌন্দর্য দেখতে পারলাম। আপনি খুবই সুন্দর করে ভিডিও টি ধারন করেছেন। কক্সবাজার ভ্রমনের ইচ্ছে আমার অনেক বেশি। কোন একদিন পূরণ হবে ইনশাআল্লাহ। ধন্যবাদ ভাইয়া আপনাকে রাতের বেলার সুগন্ধা বীচের এতো সুন্দর একটি ভিডিও আমাদের উপহার দেয়ার জন্য।

 last month 

চেষ্টা করেছি সম্পূর্ণ ভিডিওগ্রাফিটা সুন্দরভাবে ক্যাপচার করে আপনাদের সাথে শেয়ার করতে। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

আমারও পাহাড় থেকে সমুদ্র সবচেয়ে বেশি পছন্দ। সমুদ্র দেখলে স্রোতের আওয়াজ শুনলে একটা অন্যরকম প্রশান্তি লাগে। যদিও কক্সবাজার আমার যাওয়া হয়নি তবে চট্টগ্রামের বেশ কয়েকটা বিচে অনেকবার করেই আমার যাওয়া হয়েছে। আপনার ভিডিওগ্রাফি টা খুবই সুন্দর হয়েছে ভাইয়া। সমুদ্রের স্রোত আওয়াজ সবকিছু আমার কাছে খুবই ভালো লেগেছে। সমুদ্রের স্রোত গুলোর উপরে আলো পড়ার কারণে সবুজ দেখাচ্ছে আর স্রোত গুলো বুঝা যাচ্ছে ভিডিওগ্রাফিতে। ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 last month 

আপনারও সমুদ্র বেশি পছন্দ, এটা জেনে খুব ভালো লাগলো আপু। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এতো চমৎকার মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 
 last month 

বোঝাই যাচ্ছে কক্সবাজার ঘুরতে গিয়ে রাতের বেলা সুন্দর একটা মুহূর্ত অতিবাহিত করেছেন আর সেই সৌন্দর্যের চমৎকার একটা ভিডিওগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছে। সত্যি বলতে কোথাও ঘুরতে গেলে ফটোগ্রাফি করে সেটা শেষ করা যায় না এবং সম্পূর্ণভাবে সেটা বোঝানো যায় না ভিডিওর মাধ্যমে খুব চমৎকারভাবে সম্পূর্ণ ব্যাপারটা তুলে ধরা যায়। সুগন্ধা বীচ রাতের বেলা আসলেই অনেক বেশি সুন্দর, ধন্যবাদ দারুন একটা ভিডিওগ্রাফি আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 last month 

হ্যাঁ ভাই আমরা সেখানে দারুণ সময় কাটিয়েছিলাম। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এভাবে সাপোর্ট করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

সমুদ্র আর পাহাড় দুটোই আমার ভালো লাগে। দুটোই উপভোগ করেছি কাছ থেকে। তবে সমুদ্রের গর্জনের অনুভূতিটা অন্যরকম। মৃদ্যু হাওয়া সাথে শীতল অনুভূতি! সুগন্ধা বিচে তাহলে ভালো সময় কাটিয়েছিলেন ভাইয়া। আপনার মাধ্যমে আমরাও দেখতে পেলাম।

 last month 

হ্যাঁ ভাই সমুদ্রের গর্জনের অনুভূতিটা একেবারে স্পেশাল। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এভাবে অনুপ্রাণিত করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

সমুদ্র কখনো দেখা হয়নি আমার। তবে সমুদ্রের প্রতি গভীর একটা আকর্ষণ আছে আমার। সুগন্ধা বীচের ফটোগ্রাফি গুলো সুন্দর ছিল। পাশাপাশি ভিডিও টা এককথায় অসাধারণ। সমুদ্রের গর্জন যখন কানে আসছে সত্যি বলতে অন্যরকম একটা অনূভুতি সৃষ্টি হচ্ছে। চমৎকার ছিল আপনার পোস্ট টা। ধন্যবাদ আপনাকে।।

 last month 

আপনার কাছ থেকে এমন প্রশংসনীয় মন্তব্য পেয়ে ভীষণ ভালো লাগলো। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 last month 

সুগন্ধা বিচের রাতের বেলার সৌন্দর্যের চমৎকার ভিডিওগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে। ইস আমারও ইচ্ছা আছে এখানে যাওয়ার। ভ্রমণ করতে আমার ভীষণ ভালো লাগে। আপনার ভিডিওগ্রাফিটি দেখে যাওয়ার ইচ্ছা আরও দ্বিগুণ বেড়ে গেল। ভীষণ ভালো লাগলো। এই ভিডিওগ্রাফিটি দেখে, ফটোগ্রাফি গুলো বেশ দুর্দান্ত ছিল।

 last month 

সুন্দর সুন্দর জায়গা ভ্রমণ করতে পারলে মনটা একেবারে শান্ত হয়ে যায়। যাইহোক প্রতিনিয়ত এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 66086.15
ETH 3548.75
USDT 1.00
SBD 2.58