গান || একাকী মন আজ নীরবে

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করি ভিন্ন ধরনের পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। আমি ইতিমধ্যে বলেছি যে প্রতি সপ্তাহে একটি করে গান আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো। তারই পরিপ্রেক্ষিতে আজকে আমি বালামের একটি জনপ্রিয় গান আপনাদের সাথে শেয়ার করবো। আমি যে গানটির কভার তৈরি করেছি, সে গানটির নাম হচ্ছে একাকী মন আজ নীরবে। বালামের এই গানটি আমি এক সময় অনেক শুনতাম এবং এই গানটি খুব জনপ্রিয়। এই গানটি আমার খুব পছন্দের। এই গানটি মাঝে মধ্যে আমি এখনো শুনি। গান গাইতে সবসময়ই আমার খুব ভালো লাগে। যদিও তেমন ভালো গাইতে পারি না। তবে গান গাইলে মন ভালো হয়ে যায়।



thumbnail-1685000322536.png

কভার ছবি থাম্বনেল মেকার অ্যাপ দিয়ে তৈরি


গান হচ্ছে এমন একটি জিনিস, যেটা অনেক সময় মানুষ মন খারাপ হলেও গায়,আবার মন ভালো থাকলেও গায়। একটা সময় অনেক গান গাইতাম। বাংলা এবং হিন্দি গান বেশি গাইতাম। গানের পুরোটা লিরিক্স মুখস্হ করে পুরো গানটা গাওয়ার চেষ্টা করতাম। কিন্তু এখন ব্যস্ততার জন্য সেগুলো আর হয়ে উঠে না। কয়েকজন বন্ধুরা একসাথে হলে প্রায় সময় গানের কলি খেলতাম। আমি মনে করি গান হচ্ছে মানুষের মনের খোরাক। যাইহোক অনেক কথা বলে ফেললাম, গানটি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। যেহেতু আমি কোন প্রফেশনাল গায়ক নই,সেহেতু কোন ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

গানের নাম : একাকী মন আজ নীরবে
শিল্পী : বালাম
গীতিকার : মিলন মাহমুদ
কভার : @mohinahmed



গানের লিরিক্স

একাকী মন আজ নীরবে
বিবাগী তোমার অনুভবে
ফেরারী প্রেম খোঁজে ঠিকানা
আকাশে মেঘ মানে বোঝো কিনা

বিরহ নীলে নীলে বাঁধে বাসা
অজানা ব্যাথা
অধরা তারাগুলো কাঁদে বেদনায়
খেয়ালী তুমি কোথায়

দিনের আলো শেষে
যখন রাত নামে
তোমাকে খুঁজে পাই
আঁধারের শিরোনামে

বিরহ নীলে নীলে বাঁধে বাসা
অজানা ব্যাথা
অধরা তারাগুলো কাঁদে বেদনায়
খেয়ালী তুমি কোথায়

নিথর চোখের কোণে
অথৈ শূন্যতা
ভাবনার বন্দরে
চাঁদ জাগে অপূর্ণতা

বিরহ নীলে নীলে বাঁধে বাসা
অজানা ব্যাথা
অধরা তারাগুলো কাঁদে বেদনায়
খেয়ালী তুমি কোথায়

একাকী মন আজ নীরবে
বিবাগী তোমার অনুভবে
ফেরারী প্রেম খোঁজে ঠিকানা
আকাশে মেঘ মানে বোঝো কিনা

বিরহ নীলে নীলে বাঁধে বাসা
অজানা ব্যাথা
অধরা তারাগুলো কাঁদে বেদনায়
খেয়ালী তুমি কোথায়

গানের লিংক👇👇

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিগান
গানের কভার তৈরি@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ২৫.৫.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাল্লাহ দেখা হবে অন্য কোন পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 last year 

অসাধারণ একটি গান করেছেন শিল্পী বালামের এই গানটি অনেক সুন্দর একটি গান। আপনি প্রতিনিয়ত বালামের গান গুলো কভার করে যাচ্ছেন আমার কাছে অনেক ভালো লাগে শুনতে। আপনার দারুন কন্ঠে আপনি গানটি কভার করে আমাদের সাথে শেয়ার করেছেন অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনার কাছে আমার গাওয়া গান শুনতে বেশ ভালো লাগে, জেনে খুব ভালো লাগলো আপু। এমন অনুপ্রেরণা মূলক মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 last year 

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

দারুন একটা গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার কন্ঠে এই গানটি শুনতে আমার খুবই ভালো লাগলো।

 last year 

প্রশংসনীয় মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আশা করি সামনেও এভাবেই সাপোর্ট করে যাবেন সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে।

 last year 

ভাইয়া আপনি সত্যিই দারুন গান করেন। আপনার গানের গলা অসাধারণ। এই গানটি এক সময় অনেক জনপ্রিয়তা অর্জন করেছিল। সময়ের সাথে সাথে অনেক গান বাজারে এসেছে। তবে আগেকার সেই গানগুলো এখনও সবার পছন্দের। দারুন একটি গান গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 last year 

ঠিক বলেছেন আপু, এই গানটি এক সময় অনেক জনপ্রিয়তা লাভ করেছিলো। সত্যি বলতে এমন মন্তব্য পেলে কাজের গতি অনেক বেড়ে যায়। এতো সুন্দর মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

গান মানুষের মনের খোরাক।সত্যিই গান শুনলে মন ভালো হয়ে যায়।তাছাড়া আপনি বেশ ভালো গান করেন,শুনে ভালো লাগলো।গানটিও বেশ জনপ্রিয়,আমিও স্কুলে বন্ধুদের সঙ্গে গানের কলি খেলতাম।ধন্যবাদ ভাইয়া।

 last year 

গানটি শুনে আপনার খুব ভালো লেগেছে, জেনে খুব ভালো লাগলো আপু। গঠনমূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 last year 

সত্যি ভাইয়া আপনার গানের গলা বেশ চমৎকার। একাকী মন আজ নিরবে গানটার কভার শুনে মনটা একেবারে ভরে গেল আমার। সম্পূর্ণ গানটার কভার আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। এরকম গানগুলো আমি অনেক বেশি পছন্দ করি শুনতে। এরকম গানগুলো আপনার কাছ থেকে আরও শুনতে চাই। অপেক্ষায় রইলাম আপনার কন্ঠে এরকম আরো গানগুলো শোনার জন্য। আশা করছি আমাদের মাঝে আরো গান নিয়ে হাজির হবেন পরবর্তীতে। ভালো লাগলো আজকের গান।

 last year 

গানটি শুনে আপনার মনটা একেবারে ভরে গিয়েছে,জেনে ভীষণ আনন্দিত হলাম আপু। প্রতি সপ্তাহে একটি করে গান অবশ্যই শেয়ার করার চেষ্টা করবো। এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

ভাই আপনার কন্ঠ সত্যি অসাধারণ। খালি গলায় যে কোন গানের কভার করলে তা শুনতে অসম্ভব ভালো লাগে আমার কাছে। আমি গান শুনতে অনেক বেশি পছন্দ করি। আপনার খালি গলায় এই গানটি শুনে সত্যি মনটা ভালো হয়ে গেল। এই গানটি আমার অনেকবার শোনা হয়েছিল। আমার খুবই পছন্দের একটা গান ছিল এটি। যদিও এখন এই গানটা তেমন শোনা হয় না। আমি তো এখন অপেক্ষায় থাকলাম আপনার খালি কন্ঠে এরকম আরো গান শোনার জন্য।

 last year 

আপনার কাছ থেকে এতো সুন্দর মন্তব্য পেয়ে, গান গাওয়ার আগ্রহ আরো বেড়ে গেল ভাই। এই গানটি আমারও খুব পছন্দের ছিলো একটা সময়। এতো সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে সাপোর্ট করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 60732.86
ETH 2906.70
USDT 1.00
SBD 3.57