📸ফটোগ্রাফি পোস্ট📸 || সাতটি রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ3 days ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের সাথে একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করবো। বেশিরভাগ সময় আমি ফুলের ফটোগ্রাফি শেয়ার করি আপনাদের সাথে। তবে আজকে ভিন্ন ধরনের কিছু ফটোগ্রাফি শেয়ার করবো। যাইহোক সেই ভাবনা থেকেই আজকের পোস্টে আমি আপনাদের সাথে সাতটি রেনডম ফটোগ্রাফি শেয়ার করবো। এর মধ্যে বেশিরভাগ ফটোগ্রাফি রাঙ্গামাটি থেকে ক্যাপচার করেছিলাম এবং বাকি গুলো অন্য জায়গা থেকে ক্যাপচার করেছিলাম। মোটকথা ফটোগ্রাফি গুলো আমি বিভিন্ন সময় বিভিন্ন জায়গা থেকে ক্যাপচার করেছিলাম। আপনারা অনেকেই জানেন যে ফটোগ্রাফি করতে আমার খুব ভালো লাগে। আমি বাহিরে গেলে কোনো সুন্দর কিছু চোখে পরলে সাথে সাথে ফটোগ্রাফি করে ফেলি। আমাদের কমিউনিটির অনেকেই প্রতিনিয়ত খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদেরকে উপহার দিয়ে যাচ্ছেন। যাইহোক ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



📸১নং ফটোগ্রাফি📸


Notes_240701_101407_dcb.jpg


What 3 Words Location
Device Name- Samsung Galaxy Note 20 Ultra 5g

এই ফটোগ্রাফিটা পতেঙ্গা সমুদ্র সৈকতের সামনে থেকে ক্যাপচার করেছিলাম। পতেঙ্গা সমুদ্র সৈকত আসলেই খুব সুন্দর। এই প্রথম আমি পতেঙ্গা সমুদ্র সৈকতে গেলাম। সন্ধ্যার পর সেখানে সময় কাটাতে ভীষণ ভালো লেগেছিল। সমুদ্র সৈকত বরাবরই আমার খুব পছন্দ। সেজন্য সময় পেলেই আমি মনের প্রশান্তির খোঁজে কক্সবাজার সমুদ্র সৈকতে চলে যাই। তবে এখন থেকে মাঝেমধ্যে পতেঙ্গা সমুদ্র সৈকতে যাওয়ার চেষ্টা করবো। কারণ পতেঙ্গা সমুদ্র সৈকত মন ভালো করার মতো একটি জায়গা।



📸২নং ফটোগ্রাফি📸


Notes_240708_112345_ac7.jpg


What 3 Words Location
Device Name- Samsung Galaxy Note 20 Ultra 5g

এই ফটোগ্রাফিটা আমি রাঙ্গামাটির পলওয়েল পার্কের ভিতর থেকে ক্যাপচার করেছিলাম। পলওয়েল পার্ক বেশ ভালোই বড়। সেই পার্কের মধ্যে আলাদা আলাদা কয়েকটি সাইড রয়েছে। এক কথায় বলতে গেলে দারুণ একটি বিনোদন কেন্দ্র। পলওয়েল ক্যান্টিনের মধ্যে বিভিন্ন ধরনের খাবার বিক্রি করা হয়।



📸৩নং ফটোগ্রাফি📸


Notes_240708_112419_d2b.jpg


What 3 Words Location
Device Name- Samsung Galaxy Note 20 Ultra 5g

এটাও রাঙ্গামাটির পলওয়েল পার্ক এর ভিতর থেকে ক্যাপচারকৃত ফটোগ্রাফি। মূলত এটা হচ্ছে একটি কৃত্রিম ঝর্ণা। যদিও আমরা উপর থেকে তখন পানি পরতে দেখিনি। তবে নিচের পাথরগুলো দেখতে দারুণ লেগেছিল। তাছাড়া পাশের সিঁড়িটাও দেখতে খুব সুন্দর।



📸৪নং ফটোগ্রাফি📸


Notes_240708_112749_581.jpg


What 3 Words Location
Device Name- Samsung Galaxy Note 20 Ultra 5g

পলওয়েল পার্কের ভিতরে একটি ওয়াচ টাওয়ারের মতো রয়েছে। তো সেখান থেকে কাপ্তাই লেকের সৌন্দর্য দারুণভাবে উপভোগ করা যায়। এই ফটোগ্রাফিটা মূলত ওয়াচ টাওয়ারের উপর থেকেই ক্যাপচার করেছিলাম। আকাশটা সেদিন একেবারেই মেঘলা ছিলো।



📸৫নং ফটোগ্রাফি📸


Notes_240708_112721_aae.jpg


What 3 Words Location
Device Name- Samsung Galaxy Note 20 Ultra 5g

এটা হচ্ছে পলওয়েল পার্কের এক পাশের দৃশ্য। আমরা পলওয়েল পার্কে ঘুরাঘুরি করে, বোটে চড়ে যখন শুভলং ঝর্ণার উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম,তখন এই ফটোগ্রাফিটা ক্যাপচার করেছিলাম। কাপ্তাই লেকের পাশে গড়ে উঠা এই পলওয়েল পার্কটি আসলেই খুব সুন্দর।



📸৬নং ফটোগ্রাফি📸


Notes_240708_120857_bf8.jpg


What 3 Words Location
Device Name- Samsung Galaxy Note 20 Ultra 5g

এই ফটোগ্রাফিটা সপ্তাহ খানেক আগে ক্যাপচার করেছিলাম ঢাকা মেডিক্যাল কলেজের রোড থেকে। আমি শাহবাগ থেকে রিকশা নিয়ে যখন গুলিস্তানের দিকে যাচ্ছিলাম,তখন এই ফটোগ্রাফিটা করেছিলাম। সেদিন বেশ ভালোই বৃষ্টি হয়েছিল সারাদিন। বৃষ্টি ভেজা রাস্তা দেখতে আসলেই দারুণ লেগেছিল। আসলে এমন রাস্তায় রিকশা দিয়ে ঘুরতেও খুব ভালো লাগে।



📸৭নং ফটোগ্রাফি📸


Notes_240622_124636_d63.jpg


What 3 Words Location
Device Name- Samsung Galaxy Note 20 Ultra 5g

এটা হচ্ছে গোলাপ ফুলের ফটোগ্রাফি। লাল গোলাপ বরাবরই আমার ভীষণ পছন্দ। গোলাপ ফুল পছন্দ করে না, এমন মানুষ নেই বললেই চলে। এই গোলাপ ফুলের ফটোগ্রাফিটা আমার ছাঁদ বাগান থেকে ক্যাপচার করেছিলাম। বাসার ছাঁদ বাগানে বিভিন্ন ধরনের ফুল থাকলে দেখতে খুব সুন্দর লাগে।



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি
ফটোগ্রাফার@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ৮.৭.২০২৪
লোকেশনবাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 3 days ago 

বিভিন্ন সময় বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন ধরনের ফটোগ্রাফি ক্যাপচার করলে সেই ফটোগুলো দেখতে অনেক বেশি ভালো লাগে । একসাথে অনেক ধরনের ছবি দেখা যায় । আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে । রাঙ্গামাটির পল ওয়েল পার্কের অনেকগুলো ছবি আপনি শেয়ার করেছেন । পার্কের ছবিগুলো দেখে ভালো লাগলো । এই জায়গাগুলো আমার পরিচিত আমিও ঘুরে এসেছি । সত্যি জায়গাটা অনেক সুন্দর । কোথা দিয়ে যে সারাটা দিন কেটে যায় ওই পার্কের ভিতরে টেরই পাওয়া যায় না ।

 3 days ago 

ঠিক বলেছেন আপু, রাঙ্গামাটির পলওয়েল পার্ক আসলেই খুব সুন্দর। যাইহোক ফটোগ্রাফি গুলো দেখে এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 3 days ago 
 3 days ago 

পতেঙ্গা সমুদ্র সৈকতে আমিও কয়েকবার গিয়েছি। এরকম জায়গা তে গেলে সত্যি প্রশান্তি কাজ করে। বেশ ভালো লাগলো আপনার ক্যাপচার করা ফটোগ্রাফি দেখে। গোলাপ ফুলের ফটোগ্রাফি টাও দারুন হয়েছে। অনেক ধন্যবাদ ভাইয়া এত চমৎকার ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 3 days ago 

পতেঙ্গা সমুদ্র সৈকতে ঘুরাঘুরি করতে সত্যিই খুব ভালো লাগে। যাইহোক ফটোগ্রাফি গুলো দেখে এমন প্রশংসনীয় মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 3 days ago 

অনেকগুলো ফটোগ্রাফির নিয়ে আপনি রেনডম ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখে আমার অনেক ভালো লাগলো। আপনার তোলা প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। বিশেষ করে গোলাপ ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে খুবই সুন্দর লেগেছে। রাঙ্গামাটি পলওয়েল পার্কের ভিতরের ফটোগ্রাফিটা আমার কাছে সুন্দর লেগেছে। এমন সুন্দর সুন্দর দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে।

 3 days ago 

আপনাদের কাছে ভালো লাগলেই পোস্ট করার সার্থকতা আপু। যাইহোক ফটোগ্রাফি গুলো দেখে এতো সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 3 days ago 

পতেঙ্গা সমুদ্র সৈকত থেকে অনেক সুন্দর একটি ফটোগ্রাফি ধারণা করেছেন ভাইয়া। ফটোগ্রাফি টি দেখতে ভীষণ ভালো লাগছে। আপনি শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। তবে আমার কাছে সবথেকে লাল রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি কি বেশি ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া।

 3 days ago 

আসলে প্রথম ফটোগ্রাফিটা আমার কাছেও দারুণ লেগেছে। যাইহোক ফটোগ্রাফি গুলো দেখে এতো চমৎকার মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 3 days ago 

আপনি বেশিরভাগ ফুলের ফটোগ্রাফি করেন। কিন্তু আজকে ভিন্ন ধরনের ফটোগ্রাফি শেয়ার করলেন। আজও কিন্তু আপনার ফটোগ্রাফিগুলো চমৎকার লাগছে। আমার কাছেও ফটোগ্রাফি করতে অনেক ভালো লাগে। যা দেখি তাই ফটোগ্রাফি করি। আর পাশাপাশি ফটোগ্রাফি পোস্ট গুলো দেখতেও অনেক ভালো লাগে। আজ আপনার প্রতিটি ফটোগ্রাফি এতই ভালো লাগছিল যে, লকোনটা রেখে কোনটার কথা বলব। প্রতিটা সুন্দর ফটোগ্রাফি সাথে পতেঙ্গা সমুদ্র সৈকতের ফটোগ্রাফিটাও অসাধারণ ছিল।

 3 days ago 

আসলে আমাদের কমিউনিটির সবারই ফটোগ্রাফি করাটা নেশার মতো হয়ে গিয়েছে। যাইহোক ফটোগ্রাফি গুলো দেখে এতো সুন্দর মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 3 days ago (edited)

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি আর বর্ণনা করে অনেক ভালো লাগলো। রাঙ্গামাটির ফটোগ্রাফি আর গোলাপ ফুলের ফটোগ্রাফি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

 3 days ago 

চেষ্টা করেছি ফটোগ্রাফি গুলো শেয়ার করার পাশাপাশি, বর্ণনাও খুব সুন্দর ভাবে লিখতে। যাইহোক ফটোগ্রাফি গুলো দেখে এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 days ago 

মন মাতানো বেশ কয়েকটি এলোমেলো ফটোগ্রাফী দিয়ে একটি অ্যালবাম সাজিয়েছেন। আপনার তোলা প্রতিটি ফটোগ্ৰাফী আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। বিশেষ করে আপনার তোলা লাল গোলাপ ফুলের ফটোগ্রাফী একটু বেশি ভালো লেগেছে। এছাড়াও বাকী সব ফটোগ্রাফী বেশ দারুন লেগেছে।

 3 days ago 

আপনার কাছে লাল গোলাপ ফুলের ফটোগ্রাফিটা বেশি ভালো লেগেছে, জেনে ভীষণ অনুপ্রাণিত হলাম ভাই। যাইহোক ফটোগ্রাফি গুলো দেখে এভাবে উৎসাহিত করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58157.69
ETH 3122.82
USDT 1.00
SBD 2.42