১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



আমরা সবাই জানি টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ প্রতিযোগিতা ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। এই সিজনে আমি আমার কাঙ্খিত লক্ষ্য প্রথম ডলফিন অর্জন করেছি অনেক আগেই। তবুও আমি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। কিছুদিন পরে সিজন-৪ শুরু হবে। আমি চেষ্টা করবো পরবর্তী সিজনে ও নিয়মিত পাওয়ার আপ করতে। যাইহোক আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করার জন্য। আজকে আবারও ১৫ স্টিম পাওয়ার আপ করলাম। আমি সবসময়ই চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আজকের পাওয়ার আপ এর মাধ্যমে আমি ৬৯০২+ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি এবং আমার টার্গেট সিজন-৪ এ ডাবল ডলফিন অর্থাৎ ১০,০০০ এসপি অর্জন করার জন্য। সেজন্য আরো ৩০৯৮ এসপি প্রয়োজন। আপনারা দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ১৫ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



thumbnail-1704262901870.png

কভার ছবি থাম্বনেল মেকার অ্যাপ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ

প্রথম ধাপ

Notes_240103_123111_cc6.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিল ১৮.৬০৬ এবং স্টিম পাওয়ার ছিল ৬৮৮৭.৩৯৮ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-10.png

দ্বিতীয় ধাপ

Notes_240103_123109_673.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করব এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করব।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-10.png

তৃতীয় ধাপ

Notes_240103_123107_ae1.jpg

Notes_240103_123105_858.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ১৫ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ১৫ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম। এরপর এক্টিভ কী ব্যবহার করে পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করে নিবো।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-10.png

সর্বশেষ ধাপ

Notes_240103_123104_2cc.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৬৮৮৭.৩৯৮ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ৬৯০২.৩৯৯ স্টিম।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-10.png

বিবরণব্যালেন্স
পূর্বের এসপি৬৮৮৭.৩৯৮ স্টিম
পাওয়ার আপ১৫ স্টিম
বর্তমান এসপি৬৯০২.৩৯৯ স্টিম

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ৩.১.২০২৪
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

পাওয়ার আপ করা সবার জন্যেই জরুরি। আর অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকলে একসময় বেশ বড় এমাউন্টে দাড়াবে। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যান ইনশাআল্লাহ ভালো কিছু হবে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

হ্যাঁ ভাই আমিও আশাবাদী অবশ্যই ভালো কিছু হবে ইনশাআল্লাহ। যাইহোক পোস্টটি পড়ে যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 months ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করেন আর আজকে সেই পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রাখতে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। নিজের ধারাবাহিকতা অব্যাহত রেখে এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

হ্যাঁ ভাই প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি, পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে নিজেকে এগিয়ে নিয়ে যেতে। দোয়া করবেন এই ধারাবাহিকতা যেন বজায় রাখতে পারি। যাইহোক এতো চমৎকার মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 months ago 

পাওয়ার বৃদ্ধি মানে ক্ষমতার অর্জন করা আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে ক্ষমতা অর্জন করে যাচ্ছেন দেখে বেশ ভালো লাগলো। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনাই করি

Posted using SteemPro Mobile

 6 months ago 

হ্যাঁ ভাই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে ক্ষমতা অর্জন করা যায়। সেজন্যই প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছি। যাইহোক পোস্টটি দেখে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

 6 months ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। নিজের সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্যে পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার নিজের অবস্থান থেকে আরো অনেক দূর এগিয়ে যেতে পারবেন। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

ঠিক বলেছেন আপু, পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। যাইহোক সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 6 months ago 

পাওয়ার আপের সিজন-৩ এ আপনার কাঙ্খিত লক্ষ্য পূরণ করতে পেরেছিলেন। আশা করছি সিজন-৪ এ আপনি ডাবল ডলফিন ক্যাটাগরিতে চলে যেতে পারবেন 🌼

 6 months ago 

হ্যাঁ ভাই দোয়া করবেন, যেন পরবর্তী সিজনে আমার কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিন অর্জন করতে সক্ষম হই। যাইহোক এভাবে অনুপ্রাণিত করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

 6 months ago 

আপনি আজকে ১৫ স্টিম পাওয়ার আপ করে আমাদের মাঝে সুন্দর ভাবে তুলে ধরছেন। পাওয়ার আপ হচ্ছে আমাদের শক্তি। যত বেশি পাওয়ার আপ করবো ততই আইডির সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 6 months ago 

ঠিক বলেছেন ভাই, পাওয়ার আপ এর মাধ্যমে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। তাই আমি নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করি। যাইহোক সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58635.35
ETH 3152.96
USDT 1.00
SBD 2.44