ভিডিওগ্রাফি পোস্ট || হিমছড়ি ঝর্ণা, পাহাড় এবং সমুদ্রের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিত্য নতুন পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। সেই প্রেক্ষাপটে আজকে আবারো ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। অনেকের ভিডিওগ্রাফি পোস্ট দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হই প্রতিনিয়ত। আমরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাই বা কোনো সুন্দর কিছু চোখে পরলে ফটোগ্রাফি করি সচরাচর। তবে অনেক সময় ফটোগ্রাফির মাধ্যমে সবকিছু তুলে ধরা সম্ভব হয় না। তাই মাঝে মধ্যে ভিডিওগ্রাফি করার প্রয়োজন হয়।



Notes_240223_204626_a92.jpg



এই মাসের মাঝামাঝিতে আমি এবং আমার ওয়াইফ কক্সবাজার ট্যুরে গিয়েছিলাম। তো সেখানে গিয়ে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করেছিলাম। এরমধ্যে একদিন গিয়েছিলাম হিমছড়িতে। প্রথমে হিমছড়ির ঝর্ণা দেখলাম। যদিও হিমছড়ির ঝর্ণা দেখতে আমার তেমন ভালো লাগে না। কারণ ঝর্ণা দিয়ে পানি অনেক কম আসে। যাইহোক ঝর্ণার সামনে কিছুক্ষণ থেকে, তারপর আমরা সিঁড়ি দিয়ে উপরে উঠতে লাগলাম পাহাড়ের দিকে। পাহাড়ের উপরে উঠার পর আশপাশের ভিডিওগ্রাফি করলাম। মানুষের প্রচুর আনাগোনা ছিলো। তবে পাহাড়ের উপর থেকে সমুদ্রের ভিউ দেখতে সবচেয়ে বেশি ভালো লাগে। হিমছড়ি পাহাড়ে ওঠাটা সার্থক হয়,পাহাড়ের উপর থেকে সমুদ্রের চমৎকার দৃশ্য দেখলে। আমি যতবার কক্সবাজার গিয়েছি,ততবারই হিমছড়িতে গিয়ে পাহাড়ের উপর থেকে সমুদ্রের ভিউ দেখেছি।


Notes_240223_204628_2c6.jpg


ভিডিওগ্রাফি শেষ করে কিছু ফটোগ্রাফিও করে নিয়েছিলাম আপনাদের সাথে শেয়ার করতে। কারণ আপনাদের সাথে শেয়ার করতে পারলে ভালো লাগা দ্বিগুণ হয়ে যায়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার সবসময়ই ভীষণ ভালো লাগে। কারণ সুন্দর সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দী করা আমার এক ধরনের শখ বলা যায়। সবমিলিয়ে সেই মুহূর্তের অনুভূতিটা ভাষায় প্রকাশ করা যাবে না। আশেপাশে প্রচুর মানুষ ছিলো এবং সবার চিৎকার চেচামেচির আওয়াজ ব্যাকগ্রাউন্ডে ছিলো। তাই আমি ব্যাকগ্রাউন্ডের অরিজিনাল সাউন্ড দূর করে গান অ্যাড করে দিয়েছি। নয়তো আপনারা হয়তোবা বিরক্ত বোধ করতেন মানুষের চেচামেচির শব্দে। যাইহোক ভিডিওগ্রাফিটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।


Notes_240223_204629_243.jpg



👇ভিডিওগ্রাফির লিংক👇


ভিডিওগ্রাফিটা ইনশট অ্যাপ দিয়ে এডিট করা হয়েছে


2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিওগ্রাফার@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ২৩.২.২০২৪
লোকেশনw3w

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 
 5 months ago 

হ্যাঁ সেদিনই জানতে পারলাম আপনি ভাবিকে নিয়ে কক্সবাজার ঘুরতে গিয়েছিলেন। আর এই জায়গা থেকেই কক্সবাজার সমুদ্র সৈকতের দারুল একটা ভিউ পাওয়া যায়। ভিডিওতে সেই সৌন্দর্য টাই উপভোগ করেছি ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হ্যাঁ ভাই আপনি ঠিক বলেছেন,হিমছড়ি পাহাড়ের উপরের এই জায়গা থেকে সমুদ্রের চমৎকার ভিউ পাওয়া যায়। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এভাবে উৎসাহিত করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হিমছড়ি গিয়ে খুব সুন্দর কিছু মুহূর্ত উপভোগ করেছেন আপনি। আপনার কিছুদিন আগে এই স্থানে গিয়ে আমরাও ঘুরে এসেছিলাম৷ খুব সুন্দর একটি জায়গা ছিল এটি৷ যেভাবে আপনি এই স্থানের ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি শেয়ার করেছেন তা দেখে খুব ভালো লাগলো৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর কিছু ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য৷

 5 months ago 

আসলেই এই জায়গাটি খুব সুন্দর। আপনারাও এই জায়গাতে ঘুরতে গিয়েছিলেন,জেনে খুব ভালো লাগলো। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

শীতকালে ঝর্ণায় তেমন পানি দেখে যায় না। তবে বর্ষাকালে বেশ পানি থাকে। আমার বার ঝর্ণা বেশ পছন্দ। তা যাই হোক বেশ সুন্দর করে ভিডিও করেছেন সমুদ্র,প্রকৃতি পাহাড়। এ ধরনের প্রাকৃতিক দৃশ্য দেখলে মনটা ভালো হয়ে যায়। সুন্দর ভিডিওগ্রাফিটি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 5 months ago 

২০২২ সালে আগষ্টে গিয়েছিলাম,তাছাড়া আরও ৫/৬ বার শীতকালেই হিমছড়িতে গিয়েছি। তাই বর্ষাকালে হিমছড়ির ঝর্ণায় বেশি পানি থাকে কিনা সেটা জানা নেই। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এতো চমৎকার মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হিমছড়ি ঝর্ণা, পাহাড় এবং সমুদ্রের ভিডিওগ্রাফি দেখে পুরোনো স্মৃতি মনে পড়ে গেল। আমার কাছে পাহাড়ের উপর সবচেয়ে বেশি ভালো লেগেছিল। কিন্তু সেখানে উঠতে অনেক কষ্ট হয়। তবে সেখানে দাঁড়িয়ে সম্পূর্ণ সমুদ্রের সৌন্দর্য খুব সুন্দর ভাবে উপভোগ করা যায়। আপনি খুব সুন্দর ভাবে হিমছড়ি ঝর্ণা, পাহাড় এবং সমুদ্রের ভিডিও করেছেন। আপনার এই ভিডিওগ্ৰাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর একটি মুহূর্ত ভিডিওর মাধ্যমে ক্যামেরা বন্দি করার জন্য।

 5 months ago 

হ্যাঁ আপু পাহাড়ে উঠতে তো কষ্ট হবেই। তবে একটু কষ্ট হলেও,উপরের ভিউ দেখলে মনটা একেবারে জুড়িয়ে যায়। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এভাবে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হিমছড়ি এই জায়গাটির নাম শুনেছিলাম আজকে আপনার পোস্টের মাধ্যমে দেখে নিলাম জায়গাটি।অসম্ভব সুন্দর জায়গাটি।বেশ সুন্দর ছিল আপনার ভ্রমণ অনুভূতি।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 5 months ago 

জায়গাটি আসলেই খুব সুন্দর আপু। সময় পেলে অবশ্যই সেখানে ঘুরতে যাবেন। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57020.43
ETH 3081.72
USDT 1.00
SBD 2.41