সিজন-৩ থেকে আমার অর্জন প্রায় ৬,৬০০ এসপি

in আমার বাংলা ব্লগ10 months ago (edited)

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি স্টিমিট প্ল্যাটফর্মে জয়েন করেছিলাম ২০২২ সালের জুন মাসে। তারপর ভেরিফাইড হতে অনেক সময় লেগে যায়। এই বছর ২১ শে ফেব্রুয়ারিতে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির ভেরিফাইড মেম্বার হই। তো ভেরিফাইড হওয়ার আগে অর্থাৎ লেভেলে থাকা অবস্থায়, আমি পাওয়ার আপের গুরুত্ব বুঝতে পারি আমাদের কমিউনিটির সম্মানিত এডমিন @rex-sumon ভাইয়ের মাধ্যমে। সেজন্য সুমন ভাইকে অন্তরের অন্তস্থল থেকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। যাইহোক তখন সিজন ২ চলছিল,আর তখন অল্প পরিমাণে পাওয়ার আপ করতে পারতাম। কিন্তু ইচ্ছে ছিলো ভেরিফাইড মেম্বার হওয়ার পর বেশি পরিমাণে পাওয়ার আপ করার জন্য। যাইহোক ভেরিফাইড হওয়ার পর থেকে আমি নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করতাম। তবে বেশিরভাগ সময়ই বড় বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতাম।



20231227_141854_0000.png

ক্যানভা অ্যাপ দিয়ে তৈরি


সিজন-৩ যখন শুরু হয়েছিল, তখন আমার স্টিম পাওয়ার ছিলো ২০৬+ এবং আমার তখনকার টার্গেট ছিলো সিজন-৩ শেষ হওয়ার আগ পর্যন্ত ২০০০ এসপি অর্জন করার। তারপর ধীরে ধীরে আমি আমার কাঙ্খিত লক্ষ্যের দিকে এগিয়ে যেতে লাগলাম। এই বছরের জুন মাসের ১৪ তারিখ আমি আমার প্রথম টার্গেট ২,০০০ এসপি অর্জন করতে সক্ষম হলাম। এরপর আমি থেমে থাকিনি। কারণ আমরা জানি যে, স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাই আমি আবারও লক্ষ্য নির্ধারণ করলাম ৪,০০০ এসপি অর্জন করার জন্য। নিয়মিত বড় এমাউন্ট এর পাওয়ার আপের মাধ্যমে আমি অল্প সময়ের মধ্যেই অর্থাৎ ২০শে সেপ্টেম্বর ২০২৩ তারিখে আমার দ্বিতীয় টার্গেট ৪,০০০ এসপি অর্জন করতে সক্ষম হই।


যেহেতু তখনো সিজন-৩ শেষ হওয়ার অনেকটা সময় বাকি ছিলো,তখন আমি তৃতীয় টার্গেট নির্ধারণ করলাম প্রথম ডলফিন অর্জন করার জন্য। গত মাসের ১ তারিখ আমি প্রথম ডলফিন অর্জন করতে সক্ষম হই। তারপর আমি চতুর্থ টার্গেট নির্ধারণ করলাম ৬,০০০ এসপি অর্জন করার জন্য। আমি এই মাসের ৬ তারিখে আমি আমার চতুর্থ টার্গেট ৬,০০০ এসপি অর্জন করতে সক্ষম হই। তারপর আমি নতুন টার্গেট নির্ধারণ করি সিজন-৪ এ ডাবল ডলফিন অর্জন করার জন্য। আশা করি পরবর্তী সিজনেও আমি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আমার কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিন অর্জন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন ডাবল ডলফিন অর্জন করতে পারি এবং এভাবেই অনেক দূর এগিয়ে যেতে পারি।


আমার একাউন্ট এর বর্তমান অবস্থা :


Notes_231227_135141_a51.jpg


সিজন-৩ তে আমি প্রায় ৬,৬০০ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি। ৬,৬০০ এসপির পুরোটাই আমি এই প্লাটফর্মে কাজ করে অর্জন করেছি। এখানে আমার কোনো ধরনের বিনিয়োগ নেই। সিজন-৩ এর শুরুতে আমি ভাবতেই পারিনি এতো দূর আসতে পারবো। যাইহোক আমাকে এই প্লাটফর্মে কাজ করার সুযোগ তৈরি করে দেওয়ার জন্য, আমাদের সম্মানিত ফাউন্ডার @rme দাদাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। তাছাড়া কো-ফাউন্ডার,এডমিন, মডারেটর এবং ভেরিফাইড সদস্যদের অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করার জন্য।



বিবরণটার্গেট
প্রথম টার্গেট২,০০০ এসপি(done)
দ্বিতীয় টার্গেট৪,০০০ এসপি(done)
তৃতীয় টার্গেট৫,০০০ এসপি(done)
চতুর্থ টার্গেট৬,০০০ এসপি(done)
পঞ্চম টার্গেট১০,০০০ এসপি(running)

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়সিজন-৩ থেকে আমার অর্জন
পোস্ট তৈরি@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ২৭.১২.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 10 months ago 
 10 months ago 

অভিনন্দন ভাইয়া। টার্গেট ডিসেম্বর উপলক্ষে অনেক বড় একটা একাউন্ট পাওয়ার আপ করেছিলেন। এই ধারাবাহিকতা ধরে রাখুন। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 10 months ago 

দোয়া করবেন ভাই, যেন পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হই। যাইহোক এতো চমৎকার মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 10 months ago 

আপনার পাওয়ার আপের ধারাবাহিকতার বিস্তারিত পড়ে অনেক ভালো লেগেছে।আপনি ধাপে ধাপে খুব সুন্দর ভাবে বিস্তারিত শেয়ার করলেন। আপনি খুব সুন্দর আপনার টার্গেট গুলো ফিলাপ করতে পেরেছেন। আপনার জন্য শুভকামনা রইল আরো অনেক দূর এগিয়ে যান সেই দোয়া করি।

 10 months ago 

হ্যাঁ আপু এই সিজনে আমি অনেকগুলো এসপির মালিক হতে পেরেছি এবং এতে করে আমি ভীষণ খুশি। চেষ্টা করবো পরবর্তী সিজনে ও পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে। যাইহোক পোস্টটি পড়ে যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67633.57
ETH 2605.69
USDT 1.00
SBD 2.71