টার্গেট ডিসেম্বর সিজন -৩|| ৮৯ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ10 months ago (edited)

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করার জন্য। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে এবং নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছে। আমিও ইতিমধ্যে পাওয়ার আপ এর মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি এবং তারই ধারাবাহিকতায় আজকে আবারও ৮৯ স্টিম পাওয়ার আপ করলাম। আজকে পাওয়ার আপ এর মাধ্যমে আমি প্রথম ডলফিন অর্জন করতে সক্ষম হলাম। আমার একটা স্বপ্ন ছিলো এই ডিসেম্বরের মধ্যে প্রথম ডলফিন অর্জন করার। কিন্তু আমি নির্দিষ্ট সময়ের অনেক আগেই আমার টার্গেট পূরণ করতে সক্ষম হয়েছি। তাই আমি ভীষণ খুশি।


যাইহোক আমি নতুন টার্গেট নির্ধারণ করেছি,সিজন-৩ শেষ হওয়ার আগ পর্যন্ত ৬,০০০ এসপি অর্জন করার। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আপনারা দোয়া করবেন আমি যেন নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে, টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ প্রতিযোগিতা শেষ হওয়ার আগ পর্যন্ত, আমার কাঙ্খিত লক্ষ্য ৬,০০০ এসপি অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ৮৯ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



ক্যানভা অ্যাপ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ

প্রথম ধাপ

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিল ৮৯.০৪২ এবং স্টিম পাওয়ার ছিল ৪৯১৩.৫৯৯ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-3.png

দ্বিতীয় ধাপ

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করব এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করব।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-3.png

তৃতীয় ধাপ

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ৮৯ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ৮৯ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-3.png

সর্বশেষ ধাপ

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৪৯১৩.৫৯৯ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ৫০০২.৫৯৯ স্টিম।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-3.png

বিবরণব্যালেন্স
পূর্বের এসপি৪৯১৩.৫৯৯ স্টিম
পাওয়ার আপ৮৯ স্টিম
বর্তমান এসপি৫০০২.৫৯৯ স্টিম

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ১.১১.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ৮৯ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 10 months ago 

আজকে ৮৯ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমি প্রথম ডলফিন অর্জন করেছি ভাই। যাইহোক এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 10 months ago 

বাহ্ ভাইয়া বেশ চমৎকার তো দারুন একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন। নিজের একাউন্ট কে আরও বেশী এগিয়ে নিতে আপনি দেখছি সব সময় বড় বড় এমাউন্ট পাওয়ার আপ করে যাচেছন। এভাবেই এগিয়ে যান ভাইয়া। শুভ কামনা রইল ভাইয়া।

 10 months ago 

হ্যাঁ আপু প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি বড় এমাউন্ট এর পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যেতে। দোয়া করবেন যেন এই ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হই। অসংখ্য ধন্যবাদ আপু।

 10 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আমার পাওয়ার আপ দেখে আপনি উৎসাহ পান,জেনে খুব ভালো লাগলো ভাই। যাইহোক যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 
 10 months ago 

আসলে পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে খুব ভালো এমাউন্ট এর একটি পাওয়ার আপ করেছেন। দেখে সত্যি খুব ভালো লাগলো এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনি অবশ্যই একদিন আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 10 months ago 

হ্যাঁ আপু আমি আমার টার্গেট প্রথম ডলফিন আজকে অর্জন করতে পেরেছি এবং নতুন লক্ষ্য নির্ধারণ করেছি। যাইহোক পোস্ট পড়ে মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ এ আপনি ৮৯ স্টিম পাওয়ার অফ করেছেন দেখে বেশ ভালো লাগলো ভাইয়া। আপনাদের এত বড় বড় পাওয়ার আপ করা দেখে আমরা নিজেরাও অনেক উৎসাহ পাই। ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট করার জন্য।

 10 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনার কাছে বেশ ভালো লেগেছে, জেনে ভীষণ ভালো লাগলো আপু। যাইহোক এতো চমৎকার মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 10 months ago 

ভাইয়া আপনি ৮৯ স্টিম পাওয়ার আপ করেছেন,যেটা খুবই ভালো একটি বিষয়।স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

হ্যাঁ আপু আপনি ঠিক বলেছেন, এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। যাইহোক গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 10 months ago 

দেখে খুব ভালো লাগলো ভাইয়া কারণ আপনি ডিসেম্বেরের আগেই আপনার টার্গেট পূরণ করতে পেরেছেন । আপনি এখন ডলফিন ক্যাটাগরিতে নাম লেখাতে পারছেন ।আপনার জন্য অনেক শুভকামনা রইল ।

 10 months ago 

হ্যাঁ ভাই আমি নির্দিষ্ট সময়ের আগেই আমার স্বপ্ন পূরণ করতে পেরেছি, আর সেজন্য আমি ভীষণ খুশি। যাইহোক সবসময় পাশে থাকবেন সেই কামনা করছি।

 10 months ago 

বাহা আপনি তো আজকে প্রথম ডলফিন অর্জন করে নিলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। আশা করি আপনি ডিসেম্বর সিজন থ্রি শেষ হওয়ার আগেই ৬০০০ এসপি পাওয়ার আপ করতে পারবেন। খুব দ্রুত সময়ের মধ্যেই আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 10 months ago 

হ্যাঁ আপু আমিও আশাবাদী এই ডিসেম্বরের মধ্যেই আমি ৬০০০ এসপি অর্জন করতে সক্ষম হবো। যাইহোক এভাবে উৎসাহিত করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 10 months ago 

আপনি আজ ৮৯ স্টিম পাওয়ার আপ করে প্রথম ডলফিন অর্জন করলেন।অভিনন্দন ভাইয়া আপনাকে। খুব ভালো লাগলো আপনার এ প্রাপ্তি দেখে।সুন্দর এই পোস্টটি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আমার এই প্রাপ্তি দেখে আপনার খুব ভালো লেগেছে, জেনে ভীষণ ভালো লাগলো আপু। দোয়া করবেন যেন এভাবেই এগিয়ে যেতে পারি। যাইহোক এভাবে প্রতিনিয়ত সাপোর্ট করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59201.08
ETH 2515.32
USDT 1.00
SBD 2.50