টার্গেট ডিসেম্বর সিজন -৩|| ৬৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ9 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



চলছে টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ প্রতিযোগিতা। আমি প্রথমে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে,আমাদেরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করার জন্য। ইতিমধ্যে অনেকেই পাওয়ার আপ এর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে এবং নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছে। আমিও ইতিমধ্যে পাওয়ার আপ এর মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি এবং তারই ধারাবাহিকতায় আজকে আবারও ৬৫ স্টিম পাওয়ার আপ করলাম। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। তাইতো পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। আজকে আমি ৬০০০ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি এবং নতুন টার্গেট নির্ধারণ করলাম ডাবল ডলফিন অর্থাৎ ১০,০০০ এসপি অর্জন করার। আপনারা দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। যাইহোক আজকে আমি কিভাবে ৬৫ স্টিম পাওয়ার আপ করলাম,সেটা ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



Notes_231206_144958_a6a.jpg

ক্যানভা অ্যাপ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ

প্রথম ধাপ

Notes_231206_145005_2d2.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম ছিল ৬৫.৩২৬ এবং স্টিম পাওয়ার ছিল ৫৯৩৫.৩৩৪ স্টিম। এখন আমি স্টিমকে পাওয়ার আপ করে, স্টিম পাওয়ারে রূপান্তরিত করবো।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-7.png

দ্বিতীয় ধাপ

Notes_231206_145007_4b9.jpg

তারপর আমি প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করব এবং পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করব।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-7.png

তৃতীয় ধাপ

Notes_231206_145003_646.jpg

Notes_231206_145001_321.jpg

তারপর আমি যত স্টিম, পাওয়ার আপ করবো তত স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ৬৫ স্টিম পাওয়ার আপ করবো, সেহেতু ৬৫ স্টিম এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে, ওকে বাটনে ক্লিক করে দিলাম।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-7.png

সর্বশেষ ধাপ

Notes_231206_144959_75d.jpg

আর এভাবেই আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৫৯৩৫.৩৩৪ স্টিম এবং পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ৬০০০.৩৩৫ স্টিম।

2wfwWaBngRQKLNfcH5U2Q7Ka3B41dTsPjfVfKSjQLBPQsraKEHsUJ4Lg5YrG8nM4Fn4A8BcamtaMQ7TYkSoR3tR3wUfv547ZTioAXKVf3K9DX6b2E5NGLcAozxLboQvBFUReRetWrzwNoA4y67qo1hr4HHz1pW6Ed9Ud7rDoxzKYkADSik521mdREw2XdA4PKGF3-7.png

বিবরণব্যালেন্স
পূর্বের এসপি৫৯৩৫.৩৩৪ স্টিম
পাওয়ার আপ৬৫ স্টিম
বর্তমান এসপি৬০০০.৩৩৫ স্টিম

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

বিষয়পাওয়ার আপ
স্ক্রিনশট ক্রেডিট@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ৬.১২.২০২৩
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 9 months ago 

আশা করি আপনি দ্বিতীয় বার ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনি বেশ ভালো পরিমাণে পাওয়ার আপ করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা জানাই।

 9 months ago 

হ্যাঁ আপু প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করে যাচ্ছি বড় এমাউন্ট এর। যাইহোক এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 9 months ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। নিশ্চয়ই পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখবেন। আপনার পাওয়ার আপের পোষ্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইলো।

 9 months ago 

অবশ্যই পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে চেষ্টা করবো ইনশাআল্লাহ। যাইহোক এতো চমৎকার মন্তব্যের মাধ্যমে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 9 months ago 
 9 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্যে পাওয়ার আপের কোন বিকল্প নেই। বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন। ৬৫ স্টিম পাওয়ার অপের মাধ্যমে নিজেকে আর এগিয়ে নিয়ে গেলেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতে। যাইহোক পোস্টটি পড়ে যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 9 months ago 

যে যত পাওয়ার আপ করবে তার লক্ষ্যের দিকে সে তত দ্রুত এগিয়ে যাবে। ভাইয়া আপনি আজকে অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আশা করছি এভাবে যদি প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকেন। তাহলে খুব দ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল ভাইয়া।

 9 months ago 

হ্যাঁ আপু আজকে আমার টার্গেট ৬,০০০ এসপি অর্জন করেছি এবং নতুন টার্গেট নির্ধারণ করেছি ডাবল ডলফিন অর্জন করার। দোয়া করবেন যেন পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আমার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। যাইহোক সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 9 months ago 

ভাইয়া পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগে। পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 9 months ago 

ঠিক বলেছেন ভাই, পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। যাইহোক পোস্টটি দেখে এতো সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

 9 months ago 

অনেক ভালো লাগলো ভাই আপনার পাওয়ার আপ দেখে। আপনি যেহেতু প্রথম ডলফিন অর্জন করে ফেলেছেন। এখন আপনি দ্বিতীয় ডলফিন অর্জনে পা রাখলেন। দেখতে দেখতে আপনি প্রায় ছয় হাজার এসপিতে পৌঁছে গেছেন। অনেক ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইলো।

 9 months ago 

হ্যাঁ আপু আজকে থেকে টার্গেট নির্ধারণ করলাম ডাবল ডলফিন অর্জন করার। ধীরে ধীরে চেষ্টা করবো কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে। যাইহোক এতো চমৎকার মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 9 months ago 

আজকে আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন ভাইজান। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। আসলে পাওয়ার বৃদ্ধি করলে নিজের সক্ষমতা আরো বৃদ্ধি পায়। আর ডেলিগেশন করার মধ্য দিয়ে অনেক বেশি ইনকাম করার সহজ হয়ে যায়।

 9 months ago 

হ্যাঁ ভাই আমি প্রতিনিয়ত ডেলিগেশন এর পরিমাণ বৃদ্ধি করে নিচ্ছি। সামনেও এই চেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। যাইহোক গঠনমূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

 9 months ago 

ভাইয়া আপনি কিন্তু প্রতি সপ্তাহেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রেখেছেন। আপনার ধারাবাহিকতা দেখে কিন্তু আমি নিজেও বেশ উৎসাহ পাই। আজও আপনি ৬৫ স্টিম পাওয়ার আপ করলেন। যা আপনার একাউন্টকে আরও বেশী সক্ষমতা বৃদ্ধি করবে। শুভ কামনা রইল আপনার জন্য।

 9 months ago 

আমার পাওয়ার আপ এর ধারাবাহিকতা দেখে আপনি উৎসাহ পান,জেনে ভীষণ ভালো লাগলো আপু। যাইহোক এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 9 months ago 

একাউন্টঃ @mohinahmed
পাওয়ার বৃদ্ধিঃ = 1.0952%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 63915.30
ETH 2740.13
USDT 1.00
SBD 2.59