ভিডিওগ্রাফি পোস্ট || ক্রাউন রেস্টুরেন্টের ব্যুফে লাঞ্চ আইটেম এর ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ8 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিত্য নতুন পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে। সেই প্রেক্ষাপটে আজকে আবারো ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। অনেকের ভিডিওগ্রাফি পোস্ট দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হই প্রতিনিয়ত। আমরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাই বা কোনো সুন্দর কিছু চোখে পড়লে ফটোগ্রাফি করি সচরাচর। তবে অনেক সময় ফটোগ্রাফির মাধ্যমে সবকিছু তুলে ধরা সম্ভব হয় না। তাই মাঝে মধ্যে ভিডিওগ্রাফি করার প্রয়োজন হয়।



20231112_130359.jpg



গত সপ্তাহে আমি এবং আমার কয়েকজন ফ্রেন্ড মিলে মোট পাঁচজন ক্রাউন রেস্টুরেন্টে গিয়েছিলাম। মূলত আমাদের নারায়ণগঞ্জের চাষাড়ায় অবস্থিত ক্রাউন রেস্টুরেন্টে বাফেট লাঞ্চ করতে গিয়েছিলাম। আমরা গত শনিবার কয়েকজন মিলে আড্ডা দেওয়ার সময়, হঠাৎ করে এক ফ্রেন্ড বললো যে ব্যুফে লাঞ্চ করার কথা। তারপর আমরা সবাই রাজি হয়ে গেলাম। এর আগে বেশ কয়েকবার আমরা কয়েকজন ধানমন্ডি বাফেট মানিয়াতে গিয়ে ব্যুফে লাঞ্চ করেছিলাম। কিন্তু এবার সবাই প্ল্যান করলাম কাছাকাছি কোনো রেস্টুরেন্টে যাবো। তখন আমি বললাম ক্রাউন রেস্টুরেন্টের কথা। কারণ ক্রাউন রেস্টুরেন্টে ৬০+ ব্যুফে আইটেম থাকে লাঞ্চের জন্য। আমাদের সবার কাছেই ব্যুফে লাঞ্চ করতে খুব ভালো লাগে। যাইহোক আমরা শনিবার প্ল্যান করে রেখেছিলাম যে পরের দিন অর্থাৎ রবিবার আমরা বাফেট লাঞ্চ করতে যাবো।


তো বেলা ১২ টার দিকে আমি রেস্টুরেন্টে ফোন দিয়ে ৫ জনের সিট বুকিং করলাম। এরপর রেডি হয়ে বাসা থেকে বের হলাম ১২.৩০ টার দিকে। মাত্র ৩০ মিনিটের মধ্যেই আমরা ক্রাউন রেস্টুরেন্টে পৌঁছে গেলাম। রেস্টুরেন্টে প্রবেশ করার পর জানতে পারলাম যে বিফ রেজালা একটু পর আসবে। খাবারের আইটেম এর মধ্যে ছিলো ফ্রাইড রাইস,ভুনাখিচুড়ি, চিকেন এর বেশ কয়েকটি আইটেম, স্যুপ,ডেজার্ট এবং আরো বিভিন্ন ধরনের খাবার। যাইহোক খাওয়ার আগেই আমি খাবারের ভিডিওগ্রাফি করা শুরু করেছিলাম আপনাদের সাথে শেয়ার করার জন্য। কারণ আপনাদের সাথে শেয়ার করতে পারলে সেই ভালো লাগা দ্বিগুণ হয়ে যায়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার আগে থেকেই ভীষণ ভালো লাগতো। যাইহোক ভিডিওগ্রাফিটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



👇ভিডিওগ্রাফির লিংক👇

ভিডিওগ্রাফিটা ইনশট অ্যাপ দিয়ে এডিট করা হয়েছে

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিওগ্রাফার@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ১৮.১১.২০২৩
লোকেশনw3w

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG_20220605_234413_388.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 months ago 
 8 months ago 

অসাধারণ একটি ভিডিও গ্রাফি আপনি আজ আমাদের মাঝে গুছিয়ে উপস্থাপন করেছেন। অনেক সুন্দর হয়েছে আপনার ভিডিওগ্রাফি টা।অনেক ধন্যবাদ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

চেষ্টা করেছি সম্পূর্ণ ভিডিওগ্রাফিটা চমৎকার ভাবে আপনাদের মাঝে উপস্থাপন করতে। যাইহোক এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 8 months ago 

উফ এতগুলো খাবারের ভিডিও দেখে লোভ সামলানো কঠিন। মিষ্টি জাতীয় ডেজার্ট গুলো দেখে একটু বেশি খেতে ইচ্ছে করছিল। এখানে কি অগ্রিম সিট বুকিং করতে হয়?

 8 months ago 

এই রেস্টুরেন্টে ১০০ জনের সিট থাকে। তাই আগে থেকে বুকিং দিয়ে যাওয়া ভালো। যাইহোক পোস্টটি দেখে এতো সুন্দর মন্তব্যের মাধ্যমে সাপোর্ট করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 8 months ago 

কোন রেস্টুরেন্ট এর বুকেতে গেলে কোনটা রেখে কোনটা খাব বুঝে উঠতে পারিনা। বিভিন্ন ধরনের ভিডিওগ্রাফি করেছেন দেখতে খুবই ভালো লাগছে। প্রতিবেলা খাবার জন্য। একটা আইটেম প্রতিবার হতো তাহলে খুব ভালো হতো।ভিডি গ্রাফির কোয়ালিটি চমৎকার ছিল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

ভাই আমি ব্যুফে লাঞ্চ করতে গেলে, মোটামুটি সব ধরনের খাবার অল্প করে খেয়ে দেখার চেষ্টা করি। যাইহোক ভিডিওগ্রাফিটা দেখে এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64074.25
ETH 3195.10
USDT 1.00
SBD 2.62