নতুন ফোন হাতে পেয়ে বন্ধুদের নিয়ে যমুনার পাড় ঘুরে আসলাম।

in আমার বাংলা ব্লগ23 hours ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমি সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

1000015309.jpg

আজকের দিনটা আমার জন্য অনেক আনন্দের।কারণ আমি আজকে নতুন ফোন হাতে পেয়েছি।বেশ কিছুদিন যাবত আমি নষ্ট ফোন ব্যবহার করছিলাম। বেশ কিছুদিন আগে আমার ফোন গাড়ির চাকার নিচে পড়ে ডিসপ্লে নষ্ট হয়ে যায় এবং ক্যামেরাও নষ্ট হয়ে যায়।তখন শুধু ফোনের ডিসপ্লে ঠিক করেছিলাম কিন্তু ক্যামেরা ঠিক করিনি।যেহেতু আমার ফোনের ক্যামেরা নষ্ট ছিল তাই আমি আমার আশেপাশের ভাই ব্রাদারের ফোন দিয়ে ছবি তুলতাম এবং আমার ফোন দিয়ে পোস্ট করতাম। কিন্তু আজ থেকে এই কষ্টটা আমার আর করতে হবে না কারণ আজকে আমি নতুন ফোন হাতে পেয়েছি।এজন্য আজকে আমার অনেক ভালো লাগছে।কারন নিজের ফোন ব্যবহার করার মধ্যে অন্যরকম একটা শান্তি আছে।আজকে দুপুরে নতুন ফোন হাতে পেয়ে বন্ধুদের সাথে গিয়েছিলাম যমুনা নদীর পাড়ে।নতুন ফোন কেনার আনন্দ বন্ধুদের সাথে ভাগাভাগি করে নিলাম।সেই সাথে যমুনা নদীর পাড়ে খুব সুন্দর একটি সময় অতিবাহিত করলাম।তাই আজকের পোষ্টের বিষয়বস্তু হবে নতুন ফোন পাওয়ার আনন্দে বন্ধুবান্ধব মিলে যমুনা নদীর পাড়ে ঘুরতে যাওয়ার অনুভূতি।আশা করি আজকের পোস্টটি আপনাদের অনেক ভালো লাগবে।তো চলুন তাহলে আর দেরি না করে শুরু করা যাক।


1000015304.jpg1000015301.jpg
প্রায় দুই মাস নষ্ট ফোন ব্যবহার করার পর আজ আমি নতুন একটি ফোন হাতে পেয়েছি।নষ্ট ফোন দিয়ে পোস্ট করতে অনেক কষ্ট হতো।কিছুদিন আগে আমার বড় ভাইকে আমি বলেছিলাম যে ভাইয়া আমাকে নতুন একটি ফোন কিনে দিও।হঠাৎ করে গতকাল বিকেলে ভাইয়া আমাকে কল করে বলল, ফয়সাল আমি আজকে বসুন্ধরা শপিং কমপ্লেক্সে যাচ্ছি। তুই কোন ফোন নিতে চাস আমাকে বল।ভাইয়াকে আমি Samsung A33 (5G) ফোনটা কিনতে বলি।ভাইয়া আমার পছন্দের ফোন কিনে আজকে দুপুর বেলায় আমার কাছে হস্তান্তর করে।নতুন ফোন পেয়ে আমি অনেক খুশি এবং আনন্দিত। এই বিষয়টি ভেবে আরো অনেক বেশি ভালো লাগতাছে যে এখন থেকে আপনাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি সহ আরো অনেক ভালো ভালো কনটেন্ট উপহার দিতে পারব।কারণ ভালো একটি ফোন দিয়ে ফটোগ্রাফি করা এবং পোস্ট করার মজাই অন্যরকম।

1000015278.jpg

নতুন ফোন হাতে পাওয়ার পর ভাবলাম নতুন ফোন দিয়ে একটু ফটোগ্রাফি করে আসি।দেখি নতুন ফোনের ছবি কেমন ওঠে ।তাই আর দেরি না করে আমার দুজন বন্ধুকে আসতে বললাম এবং তাদের নিয়ে যমুনা নদীর পাড়ে ঘুরতে যাওয়ার প্লান করলাম। শিমুল আর সঞ্চয় সময় মত আমার বাসার নিচে চলে আসলো ওদেরকে নিয়ে যমুনা নদীর পাড়ে যাওয়ার উদ্দেশ্যে রওনা হলাম। ঠিক দশ মিনিটের মাথায় আমরা যমুনা নদীর পাড়ে চলে আসলাম।

1000015282.jpg

যমুনার পাড়ে আসার সাথে সাথে দেখি হাজার হাজার মানুষের ঢল।আজকে শুক্রবার তাই শহর এবং শহরের বাইরে থেকে অনেক অনেক মানুষ যমুনার পাড়ে ঘুরতে এসেছে।সিরাজগঞ্জের এই যমুনার পাড় এখন পর্যটক কেন্দ্রে পরিণত হয়ে গেছে।প্রতি শুক্রবার এখানে হাজার হাজার মানুষের আগমন হয়। বিশেষ করে দুই ঈদে এবং পূজার সময় এর পরিমাণ কয়েক গুণ বৃদ্ধি পায়। এত মানুষের ভিড়ে তাই আমার আর ফটোগ্রাফি করতে ইচ্ছে করলো।কোলাহলপূর্ন জায়গায় থাকতে আমি তেমন সচ্ছন্দ্যবোধ করি না।

1000015283.jpg

1000015287.jpg

মানুষে মানুষে যমুনার পাড় পরিপূর্ণ হয়ে গেছে। কোথাও বসার জায়গা নেই। তাই আমরা তিন বন্ধু দাঁড়িয়ে দাঁড়িয়ে যমুনা নদীর দৃশ্য উপভোগ করতেছিলাম।আমরা তিন বন্ধু মিলে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলতেছিলাম।বিষয়গুলোর মধ্যে আমার নতুন ফোন কেনার বিষয়টি ছিল উল্লেখযোগ্য।আমার বন্ধুরা বারবার আমাকে বলতেছিল নতুন ফোন কেনার উপলক্ষে ওদেরকে ট্রিট দেওয়ার। আরো অনেক বিষয় নিয়ে অনেক হাসাহাসি করলাম আমরা। আর সেই ফাঁকে আমি যমুনা নদীর কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে নিলাম আমার এই নতুন ফোনটি দিয়ে।

1000015295.jpg

1000015294.jpg

উপরের এই দুইটি ছবি দেখেই বোঝা যাচ্ছে যমুনা নদী কিভাবে ফুলেফেপে উঠেছে এবং যমুনা নদীর পাড়ে মানুষের কি পরিমাণ ঢল নেমেছে। সিরাজগঞ্জ শহরের আশেপাশে ঘোরাফেরার জন্য তেমন উপযুক্ত জায়গা নেই। সিরাজগঞ্জ শহরের পাশেই যমুনার পাড় হওয়ায় এখানে মানুষ খুব সহজে আসতে পারে এবং খুব সুন্দর প্রাকৃতিক দৃশ্য উপভোগ করতে পারে। তাই এখানে মানুষের ঢল নামে।আর এখন যেহেতু যমুনা নদী পানিতে ফুলেফেপে উঠেছে তাই যমুনা নদীর এই ভয়ানক সৌন্দর্য মানুষের মনকে আকৃষ্ট করে তুলেছে।

1000015290.jpg

1000015292.jpg

1000015288.jpg

নতুন ফোন পেয়ে বন্ধুদের নিয়ে যমুনার পাড় দিয়ে ঘুরে আসলাম। এবং নতুন ফোনের ক্যামেরা টেস্ট করলাম।এই নতুন ফোনের ক্যামেরা দিয়ে তোলা ছবিগুলো আমার কাছে চমৎকার লেগেছে।Samsung ফোনের ছবিগুলো আসলেই অনেক সুন্দর হয়।Samsung ফোন দিয়ে ফটোগ্রাফি করার মজাই অন্যরকম।আজ থেকে আমি Samsung A33 (5g) ফোন ব্যবহার করব এবং আপনাদের মাঝে চমৎকার চমৎকার সব ফটোগ্রাফি তুলে ধরার চেষ্টা করব।আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।

প্রত্যেকটা ছবি তোলার লোকেশন এবং ডিভাইসের নামঃ

Location
Device:Samsung A33 (5G)

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরাSamsung A33 (5G)
ধরণ❝নতুন ফোন হাতে পেয়ে বন্ধুদের নিয়ে যমুনার পাড় ঘুরতে যাওয়ার অনুভূতি❞
ক্যমেরা মডেলSamsung A33 (5G)
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 23 hours ago 

দারুন একটি পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। খুবই ভালো লাগলো আপনার সুন্দর এই পোস্টটা দেখে। যেখানে নতুন ফোন হাতে পেয়েছেন তাই বন্ধুদের সাথে ঘুরাঘুরি করতে চলে এসেছেন যমুনার পাড়ে। এখানে আপনার সুন্দর এক ভালোলাগার আনন্দঘন মুহূর্ত ফুটে উঠেছে। এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে সুন্দর করে উপস্থাপন করার জন্য ধন্যবাদ।

 5 hours ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 23 hours ago 

ফোনের ক্যামেরা নষ্ট হয়ে যাওয়ার পরেও আপনি ফোনটি ব্যবহার করেছেন জেনে সত্যিই অনেক অবাক হলাম। আসলে ক্যামেরা ছাড়া তো কোন কাজ করাই যায় না। যাই হোক আপনার বড় ভাই আপনার আশা পূর্ণ করেছে এবং পছন্দের ফোন কিনে দিয়েছে জেনে খুবই ভালো লাগলো ভাইয়া।

 5 hours ago 

ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 22 hours ago 

আসলে নতুন ফোন হাতে ফেলে অনেক বেশি ভালো লাগে। আর শখের এই ফোন নিয়ে যমুনা নদীর পাড়ে বন্ধুদের সাথে অনেক সুন্দর একটা মুহূর্ত উপভোগ করেছেন। ফটোগ্রাফি গুলো দেখতে পেয়ে অনেক ভালো লাগলো।

 5 hours ago 

ভাইয়া ঠিক বলেছেন,নতুন ফোন হাতে পেলে আনন্দের আর সীমা থাকে না।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য

 22 hours ago 

নতুন মোবাইল পাওয়ার আনন্দে যমুনার পাড়ে প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে বেশ সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। আসলে নদীর পাড়ের প্রাকৃতিক সৌন্দর্য সত্যি বেশ দারুন। এমন জায়গা আসলে বেশ ভালো লাগে। সবাই মিলে বেশ সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। এতো চমৎকার মুহূর্ত অতিবাহিত করার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 5 hours ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 hours ago 

নতুন ফোন হাতে পেয়েছেন তারপর বন্ধুদের নিয়ে যমুনার পাড়ে ঘুরতে গিয়েছিলেন।সবাই মিলে নদীর পাড়ে ঘুরতে গেলে খুবই ভালো লাগে।নদীর খুব সুন্দর ফটোগ্রাফি আপনি ধারণ করেছেন,ধন্যবাদ আপনাকে ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58613.96
ETH 3153.58
USDT 1.00
SBD 2.43