পাওয়ার আপ সিজন-৪ “১০ স্টিম পাওয়ার বৃদ্ধি” By @mohamad786

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

প্রতি সপ্তাহে মতো আজকেও আবারও পাওয়ার আপ প্রতিযোগীতায় অংশগ্রহণ করলাম। সিজন-৪ প্রতিনিয়ত পাওয়ার আপ করবো ইনশাআল্লাহ। আজকে আবারও আমার শক্তি বৃদ্ধি জন্য ১০ স্টিম পাওয়ার আপ করলাম ।আমি পাওয়ার আপ এর মাধ্যমে স্বপ্নের ডাবল ডলফিন হবো ইনশাআল্লাহ।ডলফিন হওয়ার জন্য নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। তাই প্রতি সপ্তাহে নিদিষ্ট পরিমাণ এসপি পাওয়ার আপ করি। আজকে আবারও তাই ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করলাম।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ এর মাধ্যমে খুব তাড়াতাড়ি আমার স্বপ্নে ডাবল ডলফিন হতে পারি।


IMG_20240322_150021.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৪ তে আমার টার্গেট হলো ডাবল ডলফিন হবো।সেই লক্ষ্য নিয়ে আমি পাওয়ার আপ করে যাব ইনশাআল্লাহ।


IMG_20240405_185650.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।তারপর পাওয়ার আপ অপশনে চাপ দিলাম ।

IMG_20240405_185714.jpg

  • আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা এমাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20240405_185741.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল৮৪৩৫.৫০৩ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৮৪৪৫.৫০৪ স্টিম


সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগীতায় আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম।তাই আমি খুবি আনন্দিত। শক্তি বৃদ্ধি করতে এভাবেই নিয়মিত পাওয়ার আপ করবো ইনশাআল্লাহ। তাই পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডাবল ডলফিন এর সপ্ন পূরণ করবো ইনশাআল্লাহ । সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন পাওয়ার আপ পোস্ট নিয়মিত ভাবে করতে পারি। স্টিমেট প্লাটফর্মে নিজেকে টিকিয়ে রাখতে পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ ।এভাবেই আমার শক্তি বৃদ্ধি করে ডাবল ডলফিন হবো ইনশাআল্লাহ।

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 months ago 

প্রতি সপ্তাহের মতো এবারেও পাওয়ার আপ পোস্ট শেয়ার করলেন আপনি। অনেক ভালো লাগে আপনি প্রতি নিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন। দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনার জন্য শুভকামনা রইল এভাবেই এগিয়ে যান।

 2 months ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন।পাওয়ার আপ পোস্ট গুলো দেখতে খুবই ভালো লাগে। আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমাদের সবার উচিত এই ভাবে একটু একটু করে পাওয়ার আপ করার।ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

দোয়া রইলো আপনার জন্য অনেক গুটি গুটি পায়ে এগিয়ে যান আপনার সেই লক্ষে।আজকেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে টিকে থাকতে হলে পাওয়ার আপ আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ।অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক উৎসাহ পেলাম।

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আমাদের কিন্তু সকলের উচিত এইভাবে কমবেশি পাওয়ার বৃদ্ধি করা। আমরা যারা নিজের সক্ষমতা এভাবে বাড়াবো আমাদের জন্য খুব সুন্দর সুযোগ সুবিধা সৃষ্টি হবে। কারণ আমরা জানি পাওয়ার বৃদ্ধি বলতে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা বোঝায়। আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার সত্যি খুবই ভালো লাগলো।

 2 months ago 

আপনি দেখছি ১০ স্টিম পাওয়ার আফ করেছেন ভাইয়া । পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করা ।আমার বাংলা ব্লগে স্থায়ীভাবে কাজ করতে হলে সবার পাওয়ার আপ করা উচিত। ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

প্রতি সপ্তাহের ন্যায় আপনি এ সপ্তাহে দশ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনি ধারাবাহিক ভাবে প্রতি সপ্তাহে কিছু পরিমাণ স্টিম পাওয়ার আপ করছেন।এটা দেখে আমার কাছে অনেক বেশি ভালো লাগলো। পাওয়ার আপ করা মোটেও কোন মন্দ কাজ নয়। পাওয়ার আপ করার মাধ্যমে স্থান পরিবর্তন করা সম্ভব।

 2 months ago 

দশ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা কিছুটা হলেও শক্ত করতে পেরেছেন। এছাড়া প্রতি সপ্তাহে আপনি আপনার এই ধারাবাহিকত অব্যাহত রেখেছেন যার কারণে লক্ষ্যে পৌঁছে যেতে হয়তো বা বেশি সময় লাগবে না। ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আশা রাখি, শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 68526.92
ETH 3726.80
USDT 1.00
SBD 3.73