“আমার তিনটি চিত্র অংকন পোস্টের রিভিউ” By mohamad786 [10% Beneficiary @shy-fox]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

GridArt_20221020_161217407.jpg

চিত্র অঙ্কন করতে আমার খুবই ভালো লাগে। যখন আমি সময় পাই, তখন চিত্র অঙ্কন করি। আর এই চিত্র অংকন গুলো করতে অনেক সময় লাগে, যার কারণে খুব একটা বেশি চিত্র অঙ্কন করতে পারি না। তবে যখনই সময় পাই, তখনই চিত্র অঙ্কন করি। আজকে তাই আমি আপনাদের মাঝে আমার চিত্র অঙ্কন করা তিনটি পোস্ট এর রিভিউ নিয়ে এসেছি। চিত্রগুলো আপনাদের সাথে শেয়ার করেছিলাম। তবে আজকে একসাথে আমার প্রিয় এই তিনটি চিত্র অংকন শেয়ার করতে পেরে আরও বেশি ভালো লাগছে।


“কালারফুল গাছের পেইন্টিং” By mohamad786 [10% @shy-fox]


প্রথমে আমি বন্ধুরা আপনাদের সাথে শেয়ার করতে আসলাম। কালারফুল একটি গাছের চিত্র অংকন। আসলে কালারফুল এই গাছগুলো চিত্র অঙ্কন করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। কারণ এই চিত্র গুলো দেখতে খুবই সুন্দর হয়েছিল।

11-09-00-CamScanner 08-04-2022 15.03 (1).jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

“গোধূলি লগ্নে রোমান্টিক একটি দৃশ্যের চিত্রাংকন” By mohamad786 [10% Beneficiary @shy-fox]


গোধূলি সন্ধ্যা বেলা প্রকৃতির এক অপরূপ সৌন্দর্যময় দৃশ্য ফুটে ওঠে। আর এই গোধূলি সন্ধ্যা বেলার দৃশ্য গুলো খুবই ভালো লাগে। তাই গোধূলি সন্ধ্যা বেলার এই চিত্রটি অঙ্কন করেছিলাম, চিত্রটি আমার খুবই ভালো লেগেছিলো।

11-07-49-IMG_20220723_105338.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

“ঘরের চালে বসে থাকা একটা বিড়ালের চাঁদনী রাত উপভোগ মূহুর্তের চিত্রাংকন” By mohamad786 [10% @shy-fox]


চাঁদনী রাতে ঘরের চালে বসে থাকা একটি বিড়াল এর চিত্র অঙ্কন করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আসলে চাঁদনী রাতে খুবই সুন্দর লাগে। আর চাঁদনী রাতের দৃশ্য গুলো আমার অনেক বেশি ভালো লাগে। তাই চাঁদনী রাতের কল্পনা থেকে চিত্রটি অঙ্কন করেছিলাম।

11-06-04-Picsart_22-06-25_17-11-40-451.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

আসলে আমি আমার দক্ষতা থেকেই চিত্রগুলো অঙ্কন করি। চিত্র অঙ্কন করতে অনেক সময় লাগে, তাই এখন বেশি চিত্র অঙ্কন করতে পারি না।তবে চিত্র অঙ্কন করতে আমার খুবই ভালো লাগে। তাই আমি যখন সময় পাই তখনই চিত্র অংকন করি। তাই আমার চিত্র অংকন থেকে আজকে এই তিনটি পোস্ট আপনাদের সাথে রিভিউ করলাম। আসলে একসাথে শেয়ার করতে পেরে ভালো লাগছে।আশা করছি আপনাদেরও একসাথে আমার চিত্র অংকনের রিভিউ পোস্ট দেখে ভালো লাগবে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ“আমার তিনটি চিত্র অংকন পোস্টের রিভিউ
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার তিনটি চিত্র অংকন পোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। খুবই সুন্দর সুন্দর চিত্র অঙ্কন করেছিলেন। বিশেষ করে চাঁদনী রাতে বিড়াল বসে থাকার পোস্ট খুবই ভালো লেগেছে। ভালো লাগলো চিত্র অংকন রিভিউ পোস্টটি।

 2 years ago 

সুন্দর মতামতের জন্য ধন্যবাদ দাদা

 2 years ago 

ভাইয়া,আপনার তিনটি চিত্র অঙ্কনের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুব ভালো লেগেছে। ভাইয়া, আপনার চিত্র অংকন গুলো দেখি নি, তবে এই অঙ্কন পোস্টে রিভিউর মাধ্যমে দেখতে পেলাম।আপনি খুবই খুবই সুন্দর চিত্র অঙ্কন করেছেন প্রতিটা চিত্র অংকনই আমার খুব ভালো লেগেছে। ভাইয়া,আপনি একদম ঠিক কথা বলেছেন সময়ের জন্য চিত্র অঙ্কন করা যায়না আর চিত্র অঙ্কন করতে আমারও খুব ভালো লাগে।ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর চিএ অংকনের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আসলেই চিত্র অঙ্কন করতে অনেক সময় লাগে ।আমারও চিত্র অঙ্কন করতে অনেক ভালো লাগে । আপনার রিভিও পোষ্টের ভেতর চাঁদনী রাতে ঘরের চালে বসে থাকা একটি বিড়াল এর চিত্র অঙ্কন আমার সব থেকে বেশি ভালো লেগেছে। এমন চিত্রঅঙ্কন করতে আসলেই অনেক দক্ষতা দরকার।

 2 years ago 

সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ

 2 years ago 

অংকন করতে আমরা অনেকেই ভালবাসি কিন্তু এমন অনেক মানুষ আছে যারা ইচ্ছে থাকা সত্ত্বেও অংকন করতে পারে না। আমি মাঝে মাঝে অংকন করার চেষ্টা করি তবে যদিও তেমন একটা অংকন পারিনা। আপনার এই অংকন দেখেই বোঝা যায় আপনি অনেক সুন্দর অঙ্কন করেন। বিশেষ করে এই রিভিউ কিত পোস্টগুলোর মধ্যে ঘরের চালে বসে একটি বিড়ালের জোসনা উপভোগ দেখে খুবই ভালো লাগলো।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65