“কালারফুল গাছের পেইন্টিং” By mohamad786 [10% @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

বেশ কিছুদিন পর আজ আমি আপনাদের মাঝে আমার নিজ হাতে অঙ্কিত কালারফুল একটি গাছের পেইন্টিং নিয়ে হাজির হয়েছি।এই পেইন্টিংটি মূলত বিভিন্ন রঙের ইউনি-ফাইন সাইন পেন দিয়ে করেছি।গাছের এরকম কালারফুল পেইন্টিং করতে আমার খুবই ভালো লাগে।যেহেতু আপনাদের মাঝে বেশ কিছুদিন হয়ে গেল কোন পেইন্টিং উপস্থাপন করি নাই। তাই আজকে ভাবলাম আপনাদের মাঝে ইউনি-ফাইন সাইন পেন দিয়ে একটি কালারফুল গাছের অঙ্কন করে উপস্থাপন করি।এখন আপনাদের মাঝে পেইন্টিংটি উপস্থাপন করছি। আশা করি আপনাদের সবার অনেক ভালো লাগবে। তো চলুন তাহলে শুরু করা যাক.....


CamScanner 08-04-2022 15.03 (1).jpg

Picsart_22-06-19_17-14-20-812.jpg

IMG_20220804_171857.jpg

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • ইউনি-ফাইন সাইন পেন

Picsart_22-06-19_17-36-37-094.jpg

CamScanner 08-04-2022 14.59.jpg

প্রথমেই সাদা কাগজে পেন্সিল দিয়ে পাতাবিহীন একটি গাছ আঁকলাম।

CamScanner 08-04-2022 15.00.jpg

এরপর কালো রঙের ইউনি-ফাইন সাইন পেন দিয়ে পাতাবিহীন গাছ গাঢ় করে নিলাম।

CamScanner 08-04-2022 15.01.jpg

আবারো কালো রঙের ইউনি-ফাইন সাইন পেন দিয়ে পাতাবিহীন গাছের মাঝে এভাবে দাগ দিলাম।

CamScanner 08-04-2022 15.01 (1).jpg

এরপর গাছের একটা ডালে সাইন পেন দিয়ে রংবেরঙের পাতা আঁকলাম।

CamScanner 08-04-2022 15.01 (2).jpg

সবুজ এবং টিয়া রঙের সাইন পেন মিশ্রন করে এবার আরো একটি ডালে পাতা আঁকলাম।

CamScanner 08-04-2022 15.02.jpg

অন্য আরেকটি ডালে নীল এবং আকাশী রঙের সাইন পেন ব্যবহার করে পাতা আঁকলাম।

CamScanner 08-04-2022 15.02 (1).jpg

এবার সর্বশেষ ডালে ইউনি-ফাইন সাইন পেন দিয়ে রংবেরঙের পাতা আঁকলাম।

CamScanner 08-04-2022 15.03.jpgCamScanner 08-04-2022 15.03 (1).jpg

পরিশেষে গাছের নিচে সবুজ রংয়ের কিছু ঘাস অঙ্কন করে দিলাম। আর এরই মধ্যে দিয়ে একটি কালারফুল গাছের পেইন্টিম।

Picsart_22-06-19_17-31-10-553.jpg

IMG_20220804_150539.jpg

বিভিন্ন রঙের ইউনি-ফাইন সাইন পেন ব্যবহার করে আজ আমি আপনাদের মাঝে একটি কালারফুল গাছের পেইন্টিং উপস্থাপন করলাম। গাছের এরূপ পেইন্টিং করতে আমার খুব ভালো লাগে। ব্যক্তিগতভাবে আজকের গাছের পেইন্টিংটি আমার খুবই ভালো লেগেছে।এবং আমি আশা করছি আপনাদের সবারও অনেক ভাল লেগেছে।


আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ❝কালারফুল গাছের পেইন্টিং ❞
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

সত্যি আপনার গাছের পেইন্টিংটি অনেক কালারফুল লাগতেছে ভাইয়া, অসাধারণ একটি পেইন্টিং তৈরি করেছেন, পেইন্টিং আমার খুবই প্রিয় তবে আমি ভালো একটা পেইন্টিং তৈরি করতে পারি না, তবে আপনাদের দেখে দেখে শিখে নিবো, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পেইন্টিং শেয়ার করার জন্য।

 2 years ago 
 2 years ago 

কালারফুল গাছের পেইন্টিংটি অসাধারণ হয়েছে। দেখে মুগ্ধ হয়ে গেলাম। সত্যিই আপনি খুবই দক্ষতার সাথে এই চিত্রটি আমাদের সাথে উপস্থাপন করলেন। ভালো লাগলো দেখে।

 2 years ago 

ইউনিফাইন পেন ব্যবহার করে আপনি চমৎকার একটি গাছের পেইন্টিং করেছেন । ডিফারেন্ট কালার দেয়াতেই বেশ চমৎকার লাগছে দেখতে । খুব সুন্দর করে দেখিয়েছেন । ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অসম্ভব সুন্দর হয়েছে আপনার কালারফুল গাছের পেইন্টিং। এসব পেইন্টিং দেখতে আমার অসম্ভব ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দরের একটি পেইন্টিং আমাদের উপহার দেয়ার জন্য।

 2 years ago 

ওয়াও অসাধারণ আপনি খুব সুন্দর করে কালারফুল গাছের পেইন্টিং করেছেন। দেখতে আমার কাছে খুবই ভালো লাগলো। বিশেষ করে ফুলের কালারটি আমার কাছে অসম্ভব সুন্দর লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ।

 2 years ago 

কালার ফুল গাছের পেইন্টিং টা অনেক সুন্দর হয়েছে। ফুলের কালার কম্বিনেশন টা ভালো হয়েছে। ধাপগুলো অনেক সুন্দর হয়েছে।যে কেউ চাইলে পেইন্টিং করতে পারবে আশা করছি। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

কালারফুল গাছের পেইন্টিংটি দেখতে অসাধারণ সুন্দর লাগছে। বিশেষ করে কালারফুল গাছের গোড়ায় কিছু ঘাসের চিত্র অঙ্কন গুলো আমার কাছে সবচাইতে বেশি আকর্ষণীয় মনে হয়েছে। পাশাপাশি কালারফুল গাছের পাতা গুলোর চিত্রাংকন অনেক সুন্দর হয়েছে। এত সুন্দর একটি চিত্র অঙ্কন পোস্ট উপহার দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক সুন্দর ভাবে একটি গাছের পেইন্টিং তৈরি করেছেন। আসলে কালার গুলো এত সুন্দর ভাবে ম্যাচিং করেছেন যা অনেক ভালো লাগছে। সবমিলিয়ে গাছটি আমার অনেক পছন্দ হয়েছে। এত সুন্দর একটি গাছ আমাদের সামনে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66