“গোধূলি লগ্নে রোমান্টিক একটি দৃশ্যের চিত্রাংকন” By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

গোধূলি লগ্নে লালচে আকাশে অপরূপ এক সুন্দর মুহূর্তে পাতাবিহীন একটি গাছের ডালে দুটি পাখি বসে আছে এরকম একটি দৃশ্য পেস্টেল রং এর মাধ্যমে চিত্রাংকন করে আপনাদের মাঝে আজ হাজির হয়েছি।এরকম রোমান্টিক দৃশ্য এবং সৌন্দর্যময় দৃশ্য আমার খুবই ভালো লাগে।আর সেই চিন্তা ভাবনা থেকে আমি আজকে এরকম একটি দৃশ্য অঙ্কন করে আপনাদের মাঝে হাজির হয়েছি। আশা করি আপনাদের সবার অনেক ভাল লাগবে। তো চলুন তাহলে আমার চিত্রাংকনের ধাপগুলো আপনাদের মাঝে এখন উপস্থাপন করা যাক।


IMG_20220723_105338.jpg

Picsart_22-06-19_17-14-20-812.jpg

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • পেস্টেল রং
  • কম্পাস

Picsart_22-06-19_17-36-37-094.jpg

CamScanner 07-23-2022 10.35.jpg

কম্পাস দিয়ে সাদা কাগজে প্রথমেই একটি বৃত্ত অঙ্কন করলাম।

CamScanner 07-23-2022 10.36.jpgCamScanner 07-23-2022 10.37.jpg

এরপর হলুদ রঙের পোস্টার রং দিয়ে সেই বৃত্তটির চারপাশ কালার করলাম।

CamScanner 07-23-2022 10.37 (1).jpgCamScanner 07-23-2022 10.39 (1).jpg

প্যাস্টেল রং দিয়ে সম্পূর্ণ সাদা কাগজটি বিভিন্ন রং দিয়ে রং করলাম।

CamScanner 07-23-2022 10.40.jpg

সম্পন্ন সাদা কাগজ বিভিন্ন রং ব্যবহার করে রং করার পর মাঝখানে পাতাবিহীন একটি গাছ আঁকলাম।

CamScanner 07-23-2022 10.41.jpg

এরপর গাছের নিচ দিয়ে ছোট ছোট ঘাস অংকন করে দিলাম।

CamScanner 07-23-2022 10.42.jpg

এরপর পাতাবিহীন গাছের ডালে দুটি পাখি অংকন করে দিলাম।আর এরই মাধ্যমে আমি চিত্র অংকন শেষ করলাম।

Picsart_22-06-19_17-31-10-553.jpg

IMG_20220723_104619.jpg

আমি আজ আপনাদের মাঝে গোধূলিলগ্নে একটি পাতাবিহীন গাছের ডালে দুটি পাখি বসে থাকার মূহুর্তের চিত্রাংকন উপস্থাপন করলাম। চিত্রাংকনের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশাকরি আপনাদের সবার অনেক ভাল লেগেছে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ❝গোধূলি লগ্নে রোমান্টিক একটি দৃশ্যের চিত্রাংকন❞
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

গোধূলি লগ্নে বেশ সুন্দর একটি দৃশ্য এঁকেছেন।কালারগুলো বোশ সুন্দর হয়েছে। পাখিদের রোমান্টিক দৃশ্য।বেশ সুন্দর। ধন্যবাদ

 2 years ago 
 2 years ago 

খুব সুন্দর একটি ড্রইং শেয়ার করেছেন ভাইয়া। পেইন্টিং টি অসাধারণ হয়েছে। বিশেষ করে কালার কম্বিনেশন খুব সুন্দর ভাবে করেছেন। কালার কম্বিনেশনের কারণে আরো বেশি আকর্ষণীয় লাগছে দেখতে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ড্রয়িং আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

ভাইয়া আপনার গোধূলি লগ্নে রোমান্টিক একটি দৃশ্যের চিত্রাংকনটি অনেক সুন্দর হয়েছে। এর প্রতিটি কাজ আপনি অত্যন্ত সুন্দরভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। তা দেখে আমার খুব ভালো লাগছে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এরকম রোমান্টিক দৃশ্য এবং সৌন্দর্যময় দৃশ্য আমার খুবই ভালো লাগে।

শুধু আপনার কাছে নয় ভাইয়া আমার কাছে ব্যক্তিগতভাবে এই ধরনের দৃশ্যগুলো দেখতে খুবই ভালো লাগে।

আজকে আপনি আমাদের মাঝে খুবই চমৎকারভাবে গোধূলি লগ্নের একটি চিত্র অঙ্কন করে শেয়ার করেছেন ভাইয়া। পাতাবিহীন গাছের ডালে বসে থাকা দুটি পাখির জন্য আপনার অংকন করা চিত্রটি আরো বেশি সুন্দর লাগছে।

 2 years ago 

গোধূলি লগ্নে রোমান্টিক একটি দৃশ্যের চিত্রাংকন অসাধারণ হয়েছে। কালার চমৎকার ভাবে ফুটিয়ে তুলেছেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনি অসাধারণ গোধূলি লগ্নে পরিস্কার এবং মার্জিত চিত্র অঙ্কন করে একটি সুন্দর ও ছবির মত পরিষ্কার মনের মানুষ হিসেবে নিজেকে বহিঃপ্রকাশ করেছেন। বিস্মিত চিত্তে ছবিটির দিকে তাকিয়ে থাকে তা অনুধাবন করলাম। সেই সাথে একটি মার্জিত পোস্ট কিভাবে করতে হয় সেটাও শিখলাম। ধন্যবাদ ও শুভকামনা ভাইয়া, সুন্দর হোক আপনার পথ চলা।

 2 years ago 

দারুন এঁকেছেন ভাইয়া , আমার কাছে অনেক সুন্দর লেগেছে। গাছের আড়ালে সূর্যের অবস্থান আর গাছের ডালে বসে থাকা পাখি দুটা এই চিত্রের প্রধান সৌন্দর্য হিসেবে ফুটে উঠেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

গোধূলি লগ্নে রোমান্টিক একটি দৃশ্যের চিত্রাংকন খুবই সুন্দর হয়েছে ভাই। আপনি অনেক দক্ষতার সাথে চিত্রটি ধাপে ধাপে উপস্থাপন করলেন। দেখে অনেক ভালো লাগলো, শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44