পাওয়ার আপ সিজন-৪ “১০ স্টিম পাওয়ার বৃদ্ধি” By @mohamad786

in আমার বাংলা ব্লগ3 months ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

প্রতি সপ্তাহে মতো আজকে আবারও পাওয়ার আপ প্রতিযোগীতায় অংশগ্রহণ করলাম। নিজের শক্তি বৃদ্ধি করতে এভাবেই সিজন-৪ প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ। স্টিমেট প্লাটফর্ম নিজের শক্তি বৃদ্ধি করতে পোস্ট আপ করা খুবি গুরুত্বপূর্ণ।আজকে আবারও আমার শক্তি বৃদ্ধি জন্য ১০ স্টিম পাওয়ার আপ করলাম ।আমি পাওয়ার আপ এর মাধ্যমে স্বপ্নের ডাবল ডলফিন হবো ইনশাআল্লাহ।তাই প্রতি সপ্তাহে নিদিষ্ট পরিমাণ এসপি পাওয়ার আপ করি। আজকে তাই ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করতে পেরে আনন্দিত।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ এর মাধ্যমে খুব তাড়াতাড়ি আমার স্বপ্নে ডাবল ডলফিন হতে পারি।আমি যে ভাবে পাওয়ার আপ পোস্ট করেছি তা শেয়ার করলাম।


IMG_20240112_150307.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৪ তে আমার টার্গেট হলো ডাবল ডলফিন হবো।সেই লক্ষ্য নিয়ে আমি পাওয়ার আপ করে যাব ইনশাআল্লাহ।


IMG_20240412_233303.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।তারপর পাওয়ার আপ অপশনে চাপ দিলাম ।

IMG_20240412_233319.jpg

  • আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা এমাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20240412_233345.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল৮৪৯৪.৮৩৫ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৮৫০৪.৮৩৫ স্টিম


প্রতি সপ্তাহে মতো আজকে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমি খুবি আনন্দিত ।আমার শক্তি বৃদ্ধি করতে এভাবেই নিয়মিত পাওয়ার আপ করবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডাবল ডলফিন এর সপ্ন পূরণ করতে চেষ্টা করে যাচ্ছি । সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন পাওয়ার আপ পোস্ট নিয়মিত ভাবে করতে পারি। স্টিমেট প্লাটফর্মে নিজেকে টিকিয়ে রাখতে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। তাই আমি পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করছি।এভাবেই আমার শক্তি বৃদ্ধি করে করে একদিন আমি ডাবল ডলফিন হবো ইনশাআল্লাহ।

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 3 months ago 

এই কমিউনিটিতে টিকে থাকতে হলে আমাদের পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখা উচিত। আপনি প্রতিনিয়ত ১০ স্টিম করে পাওয়ার আপ করেই যাচ্ছেন। তাইতো আপনি আপনার স্বপ্ন পূরণের দিকে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

সত্যি বলতে এই প্লাটফর্মে শক্তভাবে টিকে থাকার জন্য পাওয়ার এর কোন বিকল্প নেই। আমারও যদিও পাওয়ার বৃদ্ধি করা খুবই প্রয়োজন তবে আমি ধীরে, ধীরে সবকিছু বজায় রাখার চেষ্টা করছি। আপনি আজকে দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন শুভকামনা এবং ভালোবাসা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আপনার তো পাওয়ার আপ ৮ হাজারের উপরে হয়ে গেল। আশা করি এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব দ্রুতই দ্বিতীয় ডলফিন অর্জন করতে পারবেন। যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি নিজেদের একাউন্টের সক্ষমতা অর্জন করা সম্ভব। আপনার জন্য সব সময় শুভকামনা রইল।

 3 months ago 

আপনি প্রায় একটু একটু করে পাওয়ার আপ করেন।আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

 3 months ago 

পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখে এগিয়ে যাচ্ছেন তাইতো দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক ভালো লাগলো। আমাদের সকলের উচিত এভাবে কম বেশি পাওয়ার বৃদ্ধি করা। কারণ যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার জন্য ততই সুন্দর এক পথ উন্মোচন হবে। আর সেই পাওয়ারের বলে বেশ ইনকাম করা সহজ।

 3 months ago 

দশ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা কিছুটা হলেও শক্ত করেছেন। আমি মনে করি এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে আমাদের সকলের পাওয়ার বৃদ্ধি করতে হবে। প্রতি সপ্তাহে আপনি আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আশা রাখি, শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 63079.17
ETH 3466.92
USDT 1.00
SBD 2.51