সবাইকে জানাই ঈদ মোবারক

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

সবাইকে আমার পক্ষ থেকে জানাই ঈদ মোবারক। আজকে খুশির দিন, আর এই খুশির দিনে সকলেই পরিবারের সাথে আনন্দময় মুহূর্ত উপভোগ করেছেন। আসলে আজকে আমার খুবই ভালো লেগেছে, কারণ পরিবারের সকলের সাথে আজকের দিনটা খুবই আনন্দের সাথে উপভোগ করলাম। এই দিনটার জন্য দীর্ঘ একটি মাস অপেক্ষা করতেছিলাম। যার কারণে আজকের দিনটা পেয়ে খুবই ভালো লাগলো। আসলে এই দিনকে কেন্দ্র করে পরিবারের সকল মানুষ এক জায়গায় হয়। আর এই সকলের সাথে দিনটা খুবই আনন্দের সাথে উপভোগ করেছি। সকাল থেকে খুবই ব্যস্ততার মধ্যে ছিলাম কারণ পরিবারের সকলের সাথে মাঠে গিয়েছিলাম এবং মাঠের সকল কাজ আমরাই করেছি। আমার বাড়ির পাশে ঈদগা মাঠ। আর আমাদের জায়গাতেই মাঠ তৈরি করা। যার কারণে সকল কাজ আমাদেরই করতে হয়েছে। তো বন্ধুরা ঈদ নিয়ে আপনাদের মাঝে আমার অনুভূতি শেয়ার করতে আসলাম। আশা করছি এই অনুভূতি জানতে পেরে আপনাদের ভালো লাগবে।

20240411_204638.jpg

20240411_204659.jpg


সকালবেলা ঘুম থেকে উঠে আমি আমার চাচাতো ভাই এবং অন্যান্য আরো কয়েক বন্ধুকে সাথে নিয়ে মাঠে গিয়েছিলাম। মাঠে গিয়ে সকল কিছু পরিষ্কার করেছি। পরিষ্কার করে আরো অন্যান্য কাজ করে বাসায় আসলাম। বাসায় এসে গোসল দিয়ে সকলের সাথে দেখা করলাম, এবং চাচা চাচী ও আমার বড় ভাইদের কাছ থেকে সালামি নিলাম। আসলে ঈদের আনন্দটা সালামি নেওয়ার মধ্যে।অন্য দিন আপনি টাকা চাইলেও পাবেন না, কিন্তু ঈদের দিন খুব সহজে দিয়ে দেয়। আর আমার নিতে খুবই ভালো লাগে।আমার সালামি মোট ৩৫৬০ টাকা উঠেছে।তাই আমি অনেক খুশি ছিলাম।


20240411_204723.jpg

এইটা আমার একমাত্র চাচাতো বড় ভাই। ওর নাম শফি, শফি ঢাকা থাকে, খুব কমই গ্রামে আসে। ঈদের সময় শুধু আসে। যার কারণে ওর সাথে ঈদের মুহূর্তটা খুবই আনন্দের সাথে উপভোগ করেছি। ঈদগা মাঠে গিয়ে নামাজ আদায় করে বাসায় এসে ওর সাথে ফটোগ্রাফি করলাম। আসলে ঈদের আনন্দটা পরিবারের সকলের মাঝে ভাগাভাগি করার মুহূর্তটা অনেক বেশি ভালো লেগেছে। যার কারণে ঈদের দিন সকাল বেলার মুহূর্তটা আমার জীবনের স্মৃতি হয়ে থাকবে সারাজীবন।

20240411_204756.jpg

আসলে আজকে খুবই ব্যস্ততায় মধ্যে দিয়ে দিনটা পার করলাম। কারণ ঈদের দিন আমার পরিবারের সকলে এসেছে, আমার চাচারা পাঁচ ভাই, পাঁচ ভাই ধরে এসেছে। তাদের ছেলেমেয়ে এবং চাষীদের সাথে দিনটা খুবই আনন্দের সাথে উপভোগ করেছি। আর আজকে আমি খুবি ব্যস্ততার মধ্যে ছিলাম। বাড়িতে অনেক ধরনের প্রোগ্রামের আয়োজন করতে হয়েছে, আর আমি এই প্রোগ্রামের আয়োজন করতে গিয়ে অনেক ব্যস্ততার মধ্যে দিয়ে দিনটা পার করেছি, যার কারণে ফটোগ্রাফি করার সুযোগ পায়নি। তারপরেও ঈদের আনন্দের এই মুহূর্তগুলো খুবই ভালো লেগেছে। এই দিনটি যেন অন্যান্য দিনের তুলনায় হাজার গুণ আমার কাছে শ্রেষ্ঠ ছিল। কারণ দিনটি ছিলো আনন্দের দিন, আর এই আনন্দের দিনে আমি খুবই আনন্দের সাথে দিনটি পার করেছি পরিবারের সবাইকে সাথে নিয়ে।

20240411_204811.jpg

আশা করছি আমার মত আপনারা সবাই পরিবারকে সাথে নিয়ে আজকের দিনটা অনেক আনন্দের সাথে উপভোগ করেছেন। আসলে আমরা সকলেই এই খুশির দিনে পরিবারের সাথে থাকি। আর পরিবারের সাথে ঈদের আনন্দটা ভাগাভাগি করে নেই। যার কারণে আমরা এই ঈদের জন্য অপেক্ষা করে থাকি। তাই আজকের দিনে আমি পরিবারের সাথে থাকতে পেরে খুবই আনন্দিত এবং পরিবারের সাথে ঈদের আনন্দটা ভাগাভাগি করে নিতে পেরে অনেক বেশি ভালো লেগেছে। আশা করছি আপনারাও আজকের দিনটা খুবই আনন্দের সাথে উপভোগ করেছেন। আর আপনাদের পরিবারের সকলকে সাথে নিয়ে এই মুহূর্তটা যেন আরো আনন্দময় হয় এটাই দোয়া করি।সবাইকে আবারও ঈদ মোবারক জানিয়ে আজকে এখানেই শেষ করছি।

প্রত্যেকটা ছবি তোলার লোকেশন এবং ডিভাইসের নামঃ

Location
Device:Poco X2

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ❝ ফটোগ্রাফি❞
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আসলে ভাই ঈদের দিন প্রত্যেকেই কম বেশি বেশ ব্যস্ত সময় পার করে। আপনি এবং আপনার চাচা এবং কয়েকজন বন্ধু মিলে ঈদের নামাজ আদায়ের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছিলেন জানতে পারলাম। রমজান শেষে সকলে যখন একত্রিতভাবে ঈদের নামাজ আদায় করা হয় সত্যি বেশ ভালো লাগে। আপনাকেও জানাই ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last month 

প্রথমে ভাই আপনাকে, ঈদুল ফিতরের অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই:- ঈদ মোবারক। ঈদের নামাজ পড়ে সকলে মিলে বেশ মুহূর্ত অতিবাহিত করেছেন। ঈদের শুভেচ্ছা বার্তা আদান প্রদান এবং কোলাকুলির মাধ্যমে ঈদ আনন্দ আরো বাড়িয়ে তুলেছেন । আসলে ঈদের এই মুহূর্ত গুলো সত্যি বেশ দারুণ। সকলের মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে পড়ুক এই আশাবাদ ব্যক্ত করি ধন্যবাদ আপনাকে।

 last month 

আপনাকেও পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। বেশ সুন্দরভাবে সবাই মিলে ঈদের নামাজ আদায় করলেন। প্রিয়জনের কাছ থেকে ঈদের সালামি আদায় করে নিলেন। ছোট-বড় সকলেই তো দেখছি ঈদের সালামি নিতে বেশ পছন্দ করেন। আপনার অনেক টাকা উঠলো। দেখছি ভাইয়া কিছু বোনের জন্য পাঠাই দেন। অনেক ধন্যবাদ খুব সুন্দর একটি মুহূর্ত আপনি আমাদের সাথে তুলে ধরলেন।

 last month 

গ্রামের ঈদের আনন্দটা সব থেকে বেশি সুন্দর। আর আমি তো মনে করি শহরে ঈদের আনন্দটাই ভালোভাবে উপভোগ করা যায় না। গ্রামে চারপাশে সবাই থাকে, আর অনেক বেশি ভালো সময় কাটানো যায়। আপনার চাচাতো ভাইয়ের সাথেও আপনি দেখছি খুব ভালো সময় অতিবাহিত করেছেন। তবে আপনার সালামির কথা শুনে তো ভালোই লাগলো। অনেক টাকা সালামি পেয়েছেন দেখছি আপনি। মুহূর্তটা এত সুন্দর করে উপভোগ করেছেন, আর সবার মাঝে সুন্দর করে শেয়ার করেছেন এটার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 71181.66
ETH 3647.17
USDT 1.00
SBD 3.75