পাওয়ার আপ সিজন-৪ “১০ স্টিম পাওয়ার বৃদ্ধি” By @mohamad786

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমি সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আমার শক্তি বৃদ্ধি করতে প্রতি সপ্তাহে মতো আবারও আজকে পাওয়ার আপ প্রতিযোগীতায় অংশগ্রহণ করলাম। স্টিমেট প্লাটফর্ম আমার শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করা খুবি গুরুত্বপূর্ণ।তাই শক্তি বৃদ্ধি জন্য আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।আমি পাওয়ার আপ এর মাধ্যমে স্বপ্নের ডাবল ডলফিন হবো ইনশাআল্লাহ। প্রতি সপ্তাহে মতো আজকে আবারও ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করতে পেরে আমি আনন্দিত।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ এর মাধ্যমে খুব তাড়াতাড়ি আমার স্বপ্নে ডাবল ডলফিন হতে পারি।ডাবল ডলফিন জন্য আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি। আমি যে ভাবে পাওয়ার আপ পোস্ট করেছি তা শেয়ার করলাম।


IMG_20240112_150307.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৪ তে আমার টার্গেট হলো ডাবল ডলফিন হবো।সেই লক্ষ্য নিয়ে আমি পাওয়ার আপ করে যাব ইনশাআল্লাহ।


IMG_20240517_094336.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।তারপর পাওয়ার আপ অপশনে চাপ দিলাম ।

IMG_20240517_094358.jpg

  • আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা এমাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20240517_094417.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল৮৭৫৭.২৫৫স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৮৭৬৭.২৫৬ স্টিম


আমার শক্তি বৃদ্ধি করতে আবারও ১০ স্টিম পাওয়ার আপ আজকে সম্পন্ন করলাম। আমি নিজেকে শক্তিশালী করতে পাওয়ার আপ নিয়মিত ভাবে করে যাচ্ছি। তাই শক্তি বৃদ্ধি জন্য পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ।। পাওয়ার আপ এর মাধ্যমে স্টিমেট প্লাটফর্ম নিজেকে টিকিয়ে রাখা সম্ভব। এভাবেই আমার শক্তি বৃদ্ধি করতে নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডাবল ডলফিন এর সপ্ন পূরণ করতে চেষ্টা করে যাচ্ছি । সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন নিয়মিত পাওয়ার আপ করতে পারি। স্টিমেট প্লাটফর্মে নিজেকে টিকিয়ে রাখতে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। তাই আমি পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করছি।এভাবেই আমার শক্তি বৃদ্ধি করে করে একদিন আমি ডাবল ডলফিন হবো ইনশাআল্লাহ।

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 months ago 

আপনার একাউন্টের শক্তি বৃদ্ধি করতে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন এবং এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন দেখে খুবই ভালো লাগলো । আসলে এভাবে করে একটু একটু করে নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারলে নিজেরই ভালো । আপনার জন্য অনেক শুভকামনা রইল যাতে আপনি আপনার লক্ষ্যে খুব শিগগিরই পৌঁছাতে পারেন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আমি আশা করি সৃজন ৪ আপনি আপনার লক্ষ্য পূরণ করে নিতে পারবেন। অর্থাৎ আপনি ডাবল ডলফিন হয়ে যাবেন। এ বিষয়টা আমার খুবই ভালো লাগতেছে ভাই। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল।

 2 months ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন। আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন যাবত কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

পাওয়ার আপ সিজন ৪ এ আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া। দেখে খুবই ভালো লাগলো। আশা করছি এভাবে আপনি অল্প অল্প করে খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন-৪ উপলক্ষে আপনি প্রতিনিয়ত বেশ কিছু পরিমাণ স্টিম পাওয়ার আপ করছেন। আপনার এমন ধারাবাহিকতা এক সময় অনেক ভালো কিছু বয়ে আনতে পারবে, এই আশায় ব্যক্ত করছি।আর স্টিমিট প্লাটফর্মের মধ্যে টিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই।যত বেশি পাওয়ার আপ তত বেশি নিজের স্থান পরিবর্তন। যাইহোক, আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 months ago 

ভাইয়া আজ আপনি ১০ স্টিম পাওয়ায়া আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো।আমরা যারা এই প্ল্যাটফর্মে কাজ করি আমাদের সবার উচির একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করা। কারন এই প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আশা করি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌছাতে সক্ষম হবেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 months ago 

আপনার ১০ ইস্টিম পাওয়ার আপ করা দেখে আমার অনেক ভালো লাগলো। এই পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আসলে আমাদের প্রত্যেকের উচিত পাওয়ার আপ করা। বেশি বেশি করে পাওয়ার আপ করে নিজের কাজের সক্ষমতা বৃদ্ধি করা। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74