পাওয়ার আপ সিজন-৪ “১০ স্টিম পাওয়ার বৃদ্ধি” By @mohamad786

in আমার বাংলা ব্লগ26 days ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমি সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আজকে আবারও প্রতি সপ্তাহে মতো আমার শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ প্রতিযোগীতায় অংশগ্রহণ করলাম। স্টিমেট প্লাটফর্ম শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করা খুবি গুরুত্বপূর্ণ।তাই আমি শক্তি বৃদ্ধি জন্য আজকেও ১০ স্টিম পাওয়ার আপ করলাম।আমি পাওয়ার আপ এর মাধ্যমে স্বপ্নের ডাবল ডলফিন হবো ইনশাআল্লাহ। তাই আজকে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করতে পেরে আনন্দিত।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ এর মাধ্যমে খুব তাড়াতাড়ি আমার স্বপ্নে ডাবল ডলফিন হতে পারি।ডাবল ডলফিন জন্য আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি। আমি যে ভাবে পাওয়ার আপ পোস্ট করেছি তা ধাপে ধাপে শেয়ার করলাম।


IMG_20240112_150307.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৪ তে আমার টার্গেট হলো ডাবল ডলফিন হবো।সেই লক্ষ্য নিয়ে আমি পাওয়ার আপ করে যাব ইনশাআল্লাহ।


IMG_20240621_172743.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।তারপর পাওয়ার আপ অপশনে চাপ দিলাম ।

IMG_20240621_172821.jpg

  • আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা এমাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20240621_172804.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল৯০১৭.৭২৫ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৯০২৭.৭৩৮ স্টিম


প্রতি সপ্তাহে মতো আবারও আজকে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। আমি নিজেকে শক্তিশালী করতে পাওয়ার আপ নিয়মিত ভাবে করে যাচ্ছি। তাই আজকে শক্তি বৃদ্ধি জন্য ১০ স্টিম পাওয়ার আপ করলাম । পাওয়ার আপ এর মাধ্যমে স্টিমেট প্লাটফর্ম নিজেকে টিকিয়ে রাখা সম্ভব। এভাবেই আমার শক্তি বৃদ্ধি করতে নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডাবল ডলফিন এর সপ্ন পূরণ করতে চেষ্টা করে যাচ্ছি । সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন এভাবেই আমার শক্তি বৃদ্ধি একদিন আমি ডাবল ডলফিন হতে পারি।

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 26 days ago 

পাওয়ার আপ করে নিজের একাউন্টকে শক্তিশালী করে যাচ্ছেন।প্রতিনিয়ত পাওয়ার আপ করে দ্বিতীয় ডলফিনের লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন। ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 26 days ago 

দীর্ঘমেয়াদি ভাবে এই প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের সকলের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। আমিও চেষ্টা করছি প্রতিনিয়ত যতটা ভালোভাবে সম্ভব নিজের সক্ষমতা বৃদ্ধি করতে। এরই মধ্য দিয়ে আপনি ৯০২৭ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 26 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজেকে এক ধাপ এগিয়ে রাখলেন।আপনার জন্য শুভ কামনা রইলো। আশা করি এই ধারাবাহিকতা বজায় থাকবে।

 26 days ago 

আপনি আপনার একাউন্টের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন এবং ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো । এভাবে নিয়মিত পাওয়ার করলে আপনি আপনার লক্ষ্য খুব শিগ্রই পূরণ করে ফেলতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল ।

 26 days ago 

টার্গেটকে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার এ পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাই। আমাদের সবার উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার আইডি সক্ষমতা তত বৃদ্ধি পাবে।

 26 days ago 

অবশ্যই ভাই আপনি প্রতি সপ্তাহে এভাবে পাওয়ার আপ করতে থাকলে টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর ভেতরেই ডাবল ডলফিন অর্জন করতে পারবেন। আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করে সবার থেকে এক ধাপ বেশি এগিয়ে গেলেন ভাই। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিতভাবে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 25 days ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি অল্প অল্প পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনার শক্তি বৃদ্ধি করছেন। আশা করছি খুব তাড়াতাড়ি ডাবল ডলফিন হয়ে যাবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51