লাইফ স্টাইল //ছোট ভাইয়ের সাথে দেখা করতে স্টেডিয়াম মাঠে আসলাম

in আমার বাংলা ব্লগ5 days ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।


অনেকদিন পর আমাদের সিরাজগঞ্জের জাতীয় স্টেডিয়াম মাঠে আসলাম। আর এই জাতীয় স্টেডিয়াম মাঠে হাজারো স্মৃতি জড়িয়ে রয়েছে। আসলে আমি ছোটবেলা থেকে শহরে বসবাস করেছি। আর বন্ধুদের সাথে আমি ছোটবেলা থেকেই এই স্টেডিয়াম মাঠে খেলাধুলা করতাম। আসলে স্টেডিয়াম মাঠে খেলাধুলার মুহূর্তগুলো সত্যিই অসাধারণ। বিকেলবেলা এখানে হাজার হাজার মানুষ খেলাধুলা করতে আসতো।তাদের সাথে খেলাধুলার মুহূর্ত এবং মাঝেমধ্যে বড় বড় খেলার আয়োজন করা হতো। সেই মুহূর্তগুলো আমরা উপভোগ করতাম। আর এই স্টেডিয়াম মাঠে যেন জীবনের অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে। তাই আজকে আমার চাচাতো ছোট ভাই এই স্টেডিয়াম মাঠে প্র্যাকটিস করেছে যেরে ওর সাথে দেখা করার জন্যই আজকে আমি অনেকদিন পর স্টেডিয়াম মাঠে এসেছিলাম।


IMG_20240711_153116.jpg

IMG_20240711_153057.jpg


আসলে এখন ব্যস্ততার কারণে আর স্টেডিয়াম মাঠে যাওয়া হয় না। খেলাধুলাও হয় না, আসলে আমি এখন বেশিরভাগ সময় ঢাকাতে থাকি। মাঝেমধ্যে শহরে আসলে অন্যান্য বন্ধুদের সাথে অল্প কিছু মুহূর্ত উপভোগ করি কিন্তু স্টেডিয়াম মাঠে অনেকদিন হলো আসা হয় না। আজকে আমার চাচাতো ভাইয়ের সাথে দেখা করব ও সিরাজগঞ্জ জাতীয় স্টেডিয়াম মাঠে প্র্যাকটিস করে। তাই ওর সাথে দেখা করার জন্য যেন আরো স্টেডিয়াম মাঠে আসলাম। আর পুরনো স্মৃতিময় কিছু মুহূর্ত উপভোগ করার জন্য এসেছি। আর আসতে পেরে যেন খুবই ভালো লাগলো। প্রথমে আমি স্টেডিয়াম মাঠে প্রবেশ করলাম। মাঠে প্রবেশ করে যেন দীর্ঘ নিঃশ্বাস নিলাম। সেই ছোটবেলার দৃশ্যগুলো যেন চোখের সামনে ভাসতে ছিল। এই স্টেডিয়াম মাঠে বন্ধুদের সাথে কত খেলাধুলা কত দৌড়াদৌড়ি কত কি যে করেছি সেই দিন গুলো অনুভব করতে ছিলাম।


IMG_20240711_153212.jpg

আসলে আমি স্টেডিয়াম মাঠে সকালবেলা এসেছি।যার কারণে সকালবেলা মাঠটা যেন একদম ফাঁকা ফাঁকা ছিল। বিকাল হতেই যেন মাঠে মানুষ আর মানুষ, সকলে খেলাধুলা করতে আসে। আর বড় বড় যখন খেলার আয়োজন করা হয় তখন তো পুরো গ্যালারিতে মানুষের ভিড়ে যেন হাঁটা যায় না। সকল মানুষ যেন এই গ্যালারি দিয়ে পূর্ণ হয়ে যায়। আজকে যেহেতু সকাল বেলা এসেছি, আর এই সকালবেলা আমি মাঠের ভিতরে এবং গ্যালারিতে কোন মানুষই দেখতে পেলাম না। মাঠের এক পাশে কয়েকজন প্র্যাকটিস করছে, ওর মধ্যে হয়তো আমার চাচাতো ভাইও রয়েছে। যার কারণে আমি ওদের দিকে হাঁটতে হাঁটতে এগিয়ে যেতে লাগলাম। সবুজ ঘাসের উপর দিয়ে এই মাঠে হাঁটতে পেরে যেন মনের ভিতরেই শান্তি লাগতেছিলো।


IMG_20240711_153814.jpg

IMG_20240711_153134.jpg

তারপরে হাঁটতে হাঁটতে আমি আমার চাচাতো ভাইয়ের কাছে আসলাম।চাচাতো ভাই তার বন্ধুদের সাথে প্র্যাকটিস করছে। আসলে ও অনেক ভালো ক্রিকেট খেলে। যার কারণে ওর বাবা-মা সিরাজগঞ্জের একটা ক্রিকেট ক্লাবে ওকে ভর্তি করে দিয়েছে। আশা করছি এখান থেকে ভালো কিছু করবে। তাই ওর প্র্যাকটিস দেখার জন্য আমি এসেছিলাম। ওখানে বসে আমি কিছুক্ষণের প্র্যাকটিস দেখলাম। দেখলাম ভালোই প্র্যাকটিস করছে। এবং সবাই ওর সুনাম করল, যে না ও বর্তমানে ভালোই খেলছে। ওর সাথে কথা বললাম। আসলে ওকে নিয়ে আমার বাসায় যাওয়ার কথা কিন্তু ওকে বলার পরে বলল যে আমাদের কোচ দুইটার আগে ছাড়বে না। যার কারণে ওর সাথে কিছু কথা বলে আমি চলে আসলাম এবং বললাম যে যখন প্র্যাক্টিস শেষ হয় তখন যেন বাসাতে চলে আসে।


IMG_20240711_153032.jpg

IMG_20240711_153003.jpg

তারপরে ছোট ভাইয়ের সাথে কথা বলে আমি বাসার দিকে রওনা দিলাম।তবে রওনা দেওয়ার আগে স্টেডিয়াম মাঠের পুরো দিকে তাকিয়ে আবারো দেখতে লাগলাম। এখানে অনেক আনন্দের সাথে আমরা কিছু মুহূর্ত উপভোগ করেছিলাম। বিশেষ করে আমাদের স্কুলের সাথে অন্য স্কুলের একটা খেলা হয়েছিল, সেখানে আমরা চ্যাম্পিয়ন হয়েছিলাম। আর তখন গ্যালারি ভর্তি দর্শক ছিল। আর সেখানে আমাদের সিরাজগঞ্জের এমপি ও মেয়র সাহেব এসেছিলো, আমাদের পুরস্কৃত করেছিল। সেই দিনগুলোর কথা মনে পড়ে গেল। তো বন্ধুরা আজকে আপনাদের মাঝে আমাদের এই স্টেডিয়াম মাঠের ভ্রমণের মুহূর্তের কিছু ফটোগ্রাফি ও অনুভূতি আপনাদের মাঝে শেয়ার করতে পেরে অনেক ভালো লাগছে।


প্রত্যেকটা ছবি তোলার লোকেশন এবং ডিভাইসের নামঃ

Location
Device:Poco X2

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 days ago 

আপনার ছোট ভাইয়ের সাথে দেখা করতে স্টেডিয়াম মাঠে গিয়েছিলেন। আসলে স্টেডিয়াম মাঠে আমারও অনেক স্মৃতি রয়েছে। এখানে অনেক খেলাধুলা করেছি। আপনিও আজকে সেখানে গিয়ে পুরনো স্মৃতি মনে করলেন। সেই মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করলেন পড়ে অনেক ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64785.95
ETH 3471.44
USDT 1.00
SBD 2.51