স্বরচিত কবিতা: তোমার অপেক্ষাতে

in আমার বাংলা ব্লগ24 days ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।


আজকে আমি আপনাদের মাঝে ভালোবাসার প্রিয় মানুষের জন্য অপেক্ষার অনুভূতি নিয়ে সুন্দর একটি কবিতা নিয়ে হাজির হলাম। আসলে ভালোবাসার প্রিয় মানুষকে কেন্দ্র করে এবং তাকে নিয়ে মনের অনুভূতি ও মনের আকাঙ্ক্ষার কোন শেষ নেই। সেই আকাঙ্ক্ষা ও ভালোবাসা নিয়েই আজকের এই কবিতাটি। আসলে ভালোবাসার প্রিয় মানুষের জন্য অপেক্ষা করতে ভাল লাগে। যখন এই অপেক্ষার প্রহর কাটিয়ে ভালোবাসার প্রিয় মানুষটি ভালোবাসার মানুষের কাছে ফিরে আসে। আর তখনই ভালোবাসার পরিপূর্ণতা পায়। যখন ভালোবাসার মানুষের কাছে আবারো চলে আসা হয়, আর ভালোবাসার এই প্রিয় মানুষের সাথে সারা জীবন বসবাস করার ইচ্ছা জাগে। তাই মনের অনুভূতি আর ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে মনের যে আকাঙ্ক্ষা ছিল, সেই আকাঙ্ক্ষা নিয়ে আজকে একটি কবিতা লিখলাম। আসলে এই কবিতাটি হল তোমার অপেক্ষায়। ভালবাসার প্রিয় মানুষের অপেক্ষায় প্রহর যেন গুনতে থাকি। আর সেই অনুভূতি নিয়ে আজকের এই কবিতাটি লিখে আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করছি আমার কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে।


sunset-3156176_1280.jpg

সোর্স

“তোমার অপেক্ষাতে ”
মোঃ ফয়সাল আহমেদ


বুকের ভিতর হাজারো কষ্ট নিয়ে,
বেঁচে আছি আমি এই পৃথিবীরতে।
হাজারো কষ্ট বুকে নিয়ে,
থাকি আমি শুধু তোমাকে অপেক্ষাতে।

তোমার অপেক্ষায় আজও,
পথ চেয়ে থাকি আমি বারেবারে।
তুমি আসবে তাই তোমায় বরণ করে নেব,
ভালবাসার ফুল দিয়ে।

ভালোবেসে ধরে ছিলাম তোমার হাত শক্ত করে,
কথা দিয়েছিলাম কখনো হারিয়ে যাবে না,
আমি তোমার জীবন থেকে।
তাইতো তোমার অপেক্ষায় আজও,
পথ চেয়েতে রয়েছি আমি দাঁড়িয়ে।

তোমার অপেক্ষাতেই জীবন,
আমি পার করতেও রাজি।
যদি তুমি ভালোবেসে আমায় করে নাও,
তোমার জীবন সাথী।

তুমি আমার জীবন সাথী,
তাইতো তোমার অপেক্ষায় আমি থাকি।
তোমায় নিয়ে স্বপ্ন দেখেছি,
বাঁধবো সুখের ঘর,
সেখানেই থাকবো মোরা জনম জনম ধরে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  

Hi, @mohamad786,

Thank you for your contribution to the Steem ecosystem.


- Explore Steem using our Steem Blockchain Explorer
- Easily create accounts on Steem using JoinSteem
- Delegate to @ecosynthesizer and wtiness vote @symbionts to support us.

 24 days ago 

বাহ্ সুন্দর একটি কবিতা লিখেছেন ভাইয়া।তোমার অপেক্ষাতে কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো আমার।এখানে কবি কারও অপেক্ষায় পথ চেয়ে আছে এই বিষয়টি হাইলাইট করা হয়েছে।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 24 days ago 

ভালোবাসার মানুষটাকে নিয়ে আপনার মনের আকাঙ্ক্ষা জুড়ে সুন্দর একটি কবিতা লিখেছেন। মানুষ স্বপ্ন দেখে তবে আমার কাছে মনে হয় বেশিরভাগ স্বপ্ন দেখে তার প্রিয় মানুষটাকে নিয়ে। আর মনে হয় এই স্বপ্নগুলো যদি সত্যি হতো তাহলে জীবনটা পরিপূর্ণ সার্থক হত। খুবই ভালো লাগলো ভাইয়া আপনার কবিতা ধন্যবাদ।

 24 days ago 

কবিতা লিখতে অনুভূতির প্রয়োজন। আজ আপনি বেশ সুন্দর একটি কবিতা আমাদের কে উপহার দিলেন। ভালোবাসার মানুষের প্রতি আকাঙ্খা থেকে যে এমন সুন্দর করে কবিতা লেখা যায় সেটা আজ আপনার পোস্ট পড়েই বুঝতে পারলাম। ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 24 days ago 

কবিতা লিখা সহজ কাজ নয়। ছন্দ শব্দ সবকিছু মিলিয়ে কবিতা লিখতে হয়। আপনার প্রিয় মানুষকে নিয়ে আপনার মনের আকাঙ্ক্ষা গুলো আপনি কবিতার লাইনে ফুটিয়ে তুলেছেন। খুবই ভালো লাগলো আপনার আর্ট পড়ে। ধন্যবাদ আপনাকে।

 24 days ago 

ঠিক বলেছেন ভাইয়া যখন প্রিয় মানুষটি অনেক প্রতীক্ষার পর ফিরে আসে তখন ভালোবাসা পূর্ণতা পায়। আর এরকম ভাবেই হাজারো ভালোবাসা টিকে থাকে। আপনার লেখা কবিতা পড়ে খুবই ভালো লেগেছে ভাইয়া। অসাধারণ আপনার কবিতা লিখার ধরন। চমৎকার ছিল ভাইয়া।

 23 days ago 

মনের অনুভূতি ও ভালোবাসা নিয়ে প্রিয় মানুষ প্রতি যে আকাঙ্ক্ষা ছিল,সেই আকাঙ্ক্ষাকে কেন্দ্র করে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। যারা সত্যিকারের ভালোবাসে তারা সবসময়ই প্রিয় মানুষ কে পাওয়ার জন্য যুগের পর যুগ অপেক্ষা করে বসে থাকতে পারে। প্রতিটা লাইন খুব সুন্দর ভাবে মিলিয়ে লিখেছেন। আপনার কবিতা পড়ে অনেক ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51