১০ স্টিম পাওয়ার আপ।।

in আমার বাংলা ব্লগlast year
আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আবার চলে এসেছি নতুন একটি পোস্ট নিয়ে এবং সেটি হচ্ছে পাওয়ার আপ পোস্ট। পাওয়ার আপ করলে একাউন্টের এসপি এবং শক্তি বৃদ্ধি পায় । নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কাজ করতেও ভাল লাগে । এই প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। আমি চেষ্টা করছি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে। এখানে অনেকেই অনেক বড় পরিমাণ পাওয়ার আপ করছেন। তাদের পাওয়ার আপ দেখেও অনেক অনুপ্রাণিত হই। আমি আজ ১০ স্টিম পাওয়ার আপ করব। নিচে ধাপে ধাপে দেখানো হয়েছে।

Purple Floral Fabric Quote Animated Social Media Graphic (1).jpg

Canva দিয়ে তৈরী

ধাপ :০১

IMG_20230712_203749.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ২২২৭.৫৯৬ স্টিম। এখন আমি ওয়ালেটের স্টিমকে পাওয়ার আপ করে এস পি তে কনভার্ট করব।

ধাপ:-০২

IMG_20230712_203949.jpg

প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

ধাপ:-০৩

IMG_20230712_204050.jpg

IMG_20230712_204119.jpg

যে পরিমান পাওয়ার আপ করব সেই পরিমাণ এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ১০ স্টিম পাওয়ার আপ করব তাই ১০ স্টিম দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে ওকে বাটনে ক্লিক করে দিয়েছি।

ধাপ:-০৪

IMG_20230712_204208.jpg

আমার পাওয়ার আপ করা সম্পন্ন হয়েছে। পাওয়ার আপের আগে আমার স্টিম পাওয়ার ছিল স্টিম । ১০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ২২৩৭.৫৯৬ স্টিম ।

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি২২২৭.৫৯৬ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি২২৩৭.৫৯৬ স্টিম

আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। আপনারাও পাওয়ার আপ করার জন্য চেষ্টা করবেন। ধন্যবাদ সবাইকে।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

ভাই আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২২৩৭+ এসপি তে পৌঁছে গেলেন। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। এতে করে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনি কিন্তু প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন ধারাবাহিকতা বজায় রেখে আজকেও করলেন অনেক ভালো লাগলো দেখে। আপনাদের পাওয়ার আপ করা গুলো দেখলে অনেক বেশি অনুপ্রাণিত হয়। আশা করি এভাবে আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একাউন্টের সক্ষমতা অনেক বেশি বাড়িয়ে নেবেন। ধন্যবাদ আপনাকে শুভকামনা রইল।

পাওয়ার আপ করে আমাদের নিজেদের সক্রিয়তা বৃদ্ধি করা আসলেই খুব গুরুত্বপূর্ণ। আমিও মাঝেমধ্যে চেষ্টা করি পাওয়ার আপ করার জন্য। আশা করি আপনি এইভাবে ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপ এত মাধ্যমে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন।

 last year 

কথায় আছে যত বেশি পাওয়ার আপ ততো বেশি সক্ষমতা বৃদ্ধি। আমার আপের মাধ্যমে নিজের একাউন্টের ক্ষমতা অনেক বেশি বেড়ে যায়। আর নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি পেলে নিজের কাছেও অনেক বেশি ভালো লাগে এটা কিন্তু সত্যি বলেছেন। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আমার কাছে ভালো লেগেছে। দোয়া করি যেন খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 last year 

পাওয়ার আপ মানে হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা। অনেক বেশি অনুপ্রাণিত হলাম আপনার পাওয়ার বৃদ্ধি দেখে। পাওয়ার আপ পোস্টগুলো সবাইকে অনেক বেশি উৎসাহিত করে। আপনার লক্ষ্যে পৌঁছাতে পাওয়ার আপ অনেক বেশি সক্ষমতা বৃদ্ধি রাখবে। আপনি যদি সক্ষমতা বৃদ্ধি করতে চান এবং নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করতে চান তাহলে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে। তাই এভাবে ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যান।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56325.56
ETH 2374.82
USDT 1.00
SBD 2.33