১০ স্টিম পাওয়ার আপ।।

in আমার বাংলা ব্লগ7 months ago
আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আবার চলে এসেছি নতুন একটি পোস্ট নিয়ে এবং সেটি হচ্ছে পাওয়ার আপ পোস্ট। পাওয়ার আপ করলে একাউন্টের এসপি এবং শক্তি বৃদ্ধি পায় । নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কাজ করতেও ভাল লাগে । এই প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। আমি চেষ্টা করছি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে। এখানে অনেকেই অনেক বড় পরিমাণ পাওয়ার আপ করছেন। তাদের পাওয়ার আপ দেখেও অনেক অনুপ্রাণিত হই। আমি আজ ১০ স্টিম পাওয়ার আপ করব। নিচে ধাপে ধাপে দেখানো হয়েছে।

ধাপ ০১

আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ২৩৫৩.৪৪২ স্টিম। এখন আমি ওয়ালেটের স্টিমকে পাওয়ার আপ করে এস পি তে কনভার্ট করব।

IMG_20231108_225832.jpg

ধাপ:-০২

প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

IMG_20231108_225922.jpg

ধাপ:-০৩

যে পরিমান পাওয়ার আপ করব সেই পরিমাণ এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ১০ স্টিম পাওয়ার আপ করব তাই ১০ স্টিম দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে ওকে বাটনে ক্লিক করে দিয়েছি।

IMG_20231108_230029.jpg

IMG_20231108_230120.jpg

ধাপ:-০৪

আমার পাওয়ার আপ করা সম্পন্ন হয়েছে। পাওয়ার আপের আগে আমার স্টিম পাওয়ার ছিল ২৩৫৩.৪৪২ স্টিম । ১০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ২৩৬৩.৪৪৩ স্টিম ।

IMG_20231108_230515.jpg

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি২৩৫৩.৪৪২ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি২৩৬৩.৪৪৩ স্টিম

আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। আপনারাও পাওয়ার আপ করার জন্য চেষ্টা করবেন। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 6 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া।১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি ২৩৬৩ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 months ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি আরও বৃদ্ধি করলেন। এভাবে আপনি আপনার ক্ষমতা প্রতিনিয়ত বৃদ্ধি করে যাচ্ছেন শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

বেশ দারুন তো ভাইয়া আপনাকে দেখে তো বেশ ভালো লাগছে। আপনি তো দেখছি এ সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে দীর্ঘমেয়াদী এখানে কাজ করতে হলে অবশ্যই আমাদের সকল কে পাওয়ার আপ করে নিজেদের একাউন্ট কে আরও শক্তিশালী করতে হবে।শুভ কামনা রইল আপনার জন্য।

 6 months ago 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67495.61
ETH 3713.66
USDT 1.00
SBD 3.66