টার্গেট ডিসেম্বর সিজন - ৩ | ১০ স্টিম পাওয়ার আপ |

in আমার বাংলা ব্লগlast year
আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আবার চলে এসেছি নতুন একটি পোস্ট নিয়ে এবং সেটি হচ্ছে পাওয়ার আপ পোস্ট। rex-sumon ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের মাঝে এত সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। টার্গেট ডিসেম্বর সিজন ৩ প্রতিযোগিতায় আমি প্রতিনিয়ত অংশগ্রহন করার চেষ্টা করি। পাওয়ার আপ করলে একাউন্টের এসপি এবং শক্তি বৃদ্ধি পাবে । নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কাজ করতেও ভাল লাগে ।

Purple Floral Fabric Quote Animated Social Media Graphic (1).jpg

Canva দিয়ে তৈরী

আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্য প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করছি। টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে ধারাবাহিকতা বজায় রাখার জন্য আমি আজ ১০ স্টিম পাওয়ার আপ করব। নিচে পাওয়ার আপের প্রক্রিয়া বর্ণনা করছি।

ধাপ :০১

IMG_20230627_024303.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ২১৮০.০৭৮ স্টিম। এখন আমি ওয়ালেটের স্টিমকে পাওয়ার আপ করে এস পি তে কনভার্ট করব।

ধাপ:-০২

IMG_20230627_024559.jpg

প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

ধাপ:-০৩

IMG_20230627_024751.jpg

IMG_20230627_025039.jpg

যে পরিমান পাওয়ার আপ করব সেই পরিমাণ এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ১০ স্টিম পাওয়ার আপ করব তাই ১০ স্টিম দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে ওকে বাটনে ক্লিক করে দিয়েছি।

ধাপ:-০৪

IMG_20230627_025356.jpg

আমার পাওয়ার আপ করা সম্পন্ন হয়েছে। পাওয়ার আপের আগে আমার স্টিম পাওয়ার ছিল স্টিম । ১০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ২১৯০.০৭৯ স্টিম ।

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি২১৮০.০৭৮ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি২১৯০.০৭৯ স্টিম

আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। আপনারাও পাওয়ার আপ করার জন্য চেষ্টা করবেন। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 last year 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে খুব ভালো লাগলো শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি এগিয়ে যান এভাবে।।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২১৯০+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। যাতে করে আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা কে বৃদ্ধি।আর আমার বাংলা ব্লগ কমিউনিটিতে দীর্ঘমেয়াদি কাজের জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করা অত্যন্ত প্রয়োজন ধন্যবাদ। এভাবে এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ভাই।

 last year 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। এ সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। আমি লক্ষ্য করে দেখে আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছেন। এই ১০ স্টিম পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি ২১৯০ এ স্টিমে পৌঁছে গেলেন। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

এখন প্রায় কমিউনিটিতে সকলেই পাওয়ার বৃদ্ধি করে যেটা দেখে নিজের কাছে এক অন্যরকম ভালো লাগা কাজ করে। সকলের পাওয়ার বৃদ্ধি দেখে নিজেও ইচ্ছে হয় পাওয়ার বৃদ্ধি করি। আপনার এই ধারাবাহিকত অব্যাহত রাখবেন বলে আশা রাখি, শুভকামনা রইল।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

ভাইয়া আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। নিজের একাউন্টের শক্তি বৃদ্ধিতে আপনি ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন। এভাবেই এগিয়ে যাবেন আশাকরি। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 last year 

আপনি আজকে ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে খুবই ভালো লেগেছে আমার কাছে। সক্ষমতা বৃদ্ধির জন্য এবং নিজের স্থান শক্ত করার জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনি যদি ধারাবাহিকতা বজায় রেখে এভাবে অল্প অল্প পাওয়ার আপ করেন, তাহলে খুব শীঘ্রই নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন বলে মনে করি। আপনি যেন আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সে কামনা করি।

 last year 

এরকম পাওয়ার অফ করলে পাওয়ার আপের মাধ্যমে এসপি এবং একাউন্টের শক্তি বৃদ্ধি পাবে। নিজের স্থান শক্ত করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুবই ভালো লাগে। আপনার এই ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লেগেছে। এটা কিন্তু সত্যি যে নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কাজ করতে খুবই ভালো লাগে। এভাবে এগিয়ে যান নিজের স্থান শক্ত রেখে।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 55971.81
ETH 2362.70
USDT 1.00
SBD 2.32