১০ স্টিম পাওয়ার আপ।।

in আমার বাংলা ব্লগ6 months ago
আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আবার চলে এসেছি নতুন একটি পোস্ট নিয়ে এবং সেটি হচ্ছে পাওয়ার আপ পোস্ট। পাওয়ার আপ করলে একাউন্টের এসপি এবং শক্তি বৃদ্ধি পায় । নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কাজ করতেও ভাল লাগে । এই প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। আমি চেষ্টা করছি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে। এখানে অনেকেই অনেক বড় পরিমাণ পাওয়ার আপ করছেন। তাদের পাওয়ার আপ দেখেও অনেক অনুপ্রাণিত হই। আমি আজ ১০ স্টিম পাওয়ার আপ করব। নিচে ধাপে ধাপে দেখানো হয়েছে।

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmv2KzZTuhsczu4xVrYj9yHsiuaKw97AWe66qF57LaLwF2diRNFoUDGr7Y9yrkEgGRsggUkDAg6aoa9c8BJczV1PWW7cfuN4NsZRPfjFujwZEgbaBuomNZvjU6h83kQmp2mznXSgtHydATxhkZwrmJX4xUq1fzT1JotgfHB6uS5vE.jpeg

Canva দিয়ে তৈরী

ধাপ ০১

IMG_20231115_231430.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ২৩৬৪.৬৭৭ স্টিম। এখন আমি ওয়ালেটের স্টিমকে পাওয়ার আপ করে এস পি তে কনভার্ট করব।

ধাপ:-০২

IMG_20231115_231712.jpg

প্রথমে স্টিমের ড্রপডাউনে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

ধাপ:-০৩

IMG_20231115_231753.jpg

IMG_20231115_231839.jpg

যে পরিমান পাওয়ার আপ করব সেই পরিমাণ এমাউন্টের ঘরে বসিয়ে দিব। আমি যেহেতু ১০ স্টিম পাওয়ার আপ করব তাই ১০ স্টিম দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করে ওকে বাটনে ক্লিক করে দিয়েছি।

ধাপ:-০৪

IMG_20231115_231925.jpg

আমার পাওয়ার আপ করা সম্পন্ন হয়েছে। পাওয়ার আপের আগে আমার স্টিম পাওয়ার ছিল ২৩৬৪.৬৭৭ স্টিম । ১০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ২৩৭৪.৬৮১ স্টিম ।

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি২৩৬৪.৬৭৭ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি২৩৭৪.৬৮১ স্টিম

আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। আপনারাও পাওয়ার আপ করার জন্য চেষ্টা করবেন। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 6 months ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধি একসময় বড় শক্তিতে রূপান্তরিত হয়। তাই আপনি আজকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

১০ স্টিম সঞ্চয় মাধ্যমে আপনি আরো এক ধাপ সামনে এগিয়ে গেলেন, আমরা সবাই এই প্লাটফর্মে দীর্ঘদিন থাকার জন্য পাওয়ার আপ করে থাকে, আপনিও সপ্তাহে এই প্রতিযোগিতা অংশগ্রহণ করেছেন দেখে ভালো লাগলো।

 6 months ago 

পাওয়ার আপের গুরুত্ব সম্পর্কে আমরা সকলেই জানি। আর পাওয়ার আপ করলে আমাদের কি উপকার হয় সেই বিষয়টি আমরা খুবই ভালোভাবে জানি। আর তারই ধারাবাহিকতায় আজকে আপনি পাওয়ার আপ করেছেন৷ আপনি যেভাবে পাওয়ার আপ করে যাচ্ছে এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার নির্ধারিত টার্গেটে খুবই সহজে পৌঁছে যেতে পারবেন। আপনার জন্য অগ্রিম শুভকামনা রইল।

 6 months ago 

আপনি প্রতিসপ্তাহের মতো এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। সত্যিই এখানে অনেকেই বড় বড় এমাউন্টের পাওয়ার আপ করে যা দেখে আমিও অনুপ্রাণিত হই। পাওয়ার আপ পোস্ট দেখলে অনেক ভালো লাগে। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনার জন্য শুভকামনা রইল এভাবেই এগিয়ে যেতে থাকেন।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67336.19
ETH 3695.10
USDT 1.00
SBD 3.71