গানে গানে কিছুক্ষণ:- কিছু কিছু কথা আর কিছু পরিচয় cover by mamun

in আমার বাংলা ব্লগ12 days ago

আসসালামু আলাইকুম আমার সকল বন্ধুরা, কেমন আছেন সবাই আপনারা। সবাইকে জানাই অগ্রিম ঈদের শুভেচ্ছা। আসছে কালকে আমরা ঈদের নামাজ আদায় করব একটা খুশির দিন আমাদের মুসলমান সম্প্রদায়ের জন্য। সবাই দোয়া করবেন আমরা যেন ভালভাবে আমাদের ঈদটি পালন করতে পারি।

20240617_012043.jpg

যাহোক বন্ধুরা চলে আসলাম এই মাঝরাতে আপনাদের মাঝে একটা সুন্দর সময় অতিবাহিত করার জন্য। আজকে আমি আপনাদের মাঝে আরও একটি বাংলা গান শেয়ার করতে চলেছি। যে গানটি আমি কভার করেছি। আমার কাছে খুবই প্রিয় একটি গান, যে গানটি আমি যখনই সময় পাই তখনই শুনি ।জানিনা কেন এত বেশি ভালো লাগে এই গানের কথাগুলো।

গানটির নাম কিছু কিছু কথা আর কিছু পরিচয়, গানটি ভারতীয় একটি ছায়াছবির খুবই জনপ্রিয় একটি গান যে ছায়াছবিটির নাম - সকাল সন্ধ্যা। আজকে আমি সেই গানটি আপনাদের সাথে শেয়ার করছি। আমার মনে হয় আপনাদের কাছে ভালো লাগবে।

তাহলে চলুন আর বেশি কথা না বাড়িয়ে গানটি শোনা যাক, গানটি যদি আপনাদের ভালো লাগে অবশ্যই আপনারা আপনাদের মূল্যবান মতামত শেয়ার করবেন।

গানটি সম্পর্কে বিস্তারিত কিছু কথা

কণ্ঠশিল্পী- Alka Yagnik
ছায়াছবি - সকাল সন্ধ্যা
কভার করেছি আমি - @mamun123456

গানের কথা

কিছু কিছু কথা আর কিছু পরিচয়
মনে মনে চুপি চুপি দোলা দিয়ে যায়
কিছু কিছু কথা আর কিছু পরিচয়
মনে মনে চুপি চুপি দোলা দিয়ে যায়
কিছু কিছু মুখের হাসি
দিয়ে যায় চাওয়ার বেশি
কিছু কিছু মুখের হাসি
দিয়ে যায় চাওয়ার বেশি
ভোরে যায় খুশিতে তখন এ হৃদয়
ভোরে যায় খুশিতে তখন এ হৃদয়
কিছু কিছু কথা আর কিছু পরিচয়
মনে মনে চুপি চুপি দোলা দিয়ে যায়

মধুর কিছু সময় যে জীবনে আসে
গুনগুন করে ওঠে মন কত আবেশে
মনেপড়ে যায় কত স্মৃতি
কতছবি ভালোবাসার ....
ভোরে যায় খুশিতে তখন এ হৃদয়
ভোরে যায় খুশিতে তখন এ হৃদয়
কিছু কিছু কথা আর কিছু পরিচয়
মনে মনে চুপি চুপি দোলা দিয়ে যায়

যাক বন্ধুরা একটি কথা বলতে ভুলে গিয়েছি, আমি আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। আমি পুরো গানটি শেষ করতে পারিনি, একটা কলি আমি গাইতে পারিনি, যার জন্য আমি সত্যিই খুবই অনুতপ্ত।

তবে আশা করি পরবর্তীতে এমনটা হবে না, যে গানই আপনাদের মাঝে শেয়ার করি না কেন সেটা পুরোটা গাওয়ার চেষ্টা করব। আজকে এতোটুকুতেই সন্তুষ্ট থাকুন।

যতটুকু গান আমি গেয়েছি আমার মনে হয় আপনাদের মনকে একটু হলেও দোলা দেবে। একটু হলেও ভালো লাগা কাজ করবে, আর সেই ভালো লাগা কাজ করলে অবশ্যই আপনাদের মূল্যবান মতামত শেয়ার করবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ।

আমি আমার এই পোস্টের ১০% বেনিফিশিয়ারি @shy-fox কে দিলাম

নিজের সম্পর্কে ছোট্ট কিছু বর্ণনা

mamun benner.jpg
text15.png
আমি মোঃ মামুন, বাংলাদেশী। তবে কাজের সুবাধে বর্তমানে মালয়েশিয়ায় প্রবাসি জীবন যাপন করছি। নিজের অনুভূতিগুলোকে লেখার মাধ্যমে প্রকাশ করি এবং অভিজ্ঞতাগুলেোকে ভিডিওর মাধ্যমে শেয়ার করি। তবে গান করতে বেশী ভালোবাসি, আর গেম খেলতেও ভালোবাসি,তাই অবসর সময়ে গান করি, ও গেম খেলি। বন্ধুত্ব তৈরী করতে ভালোবাসি। জীবনকে ভালোবাসি এবং উপভোগ করার চেষ্টা করি।

text15.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 12 days ago 

ভাইয়া আপনি আপনার প্রিয় গান কভার করেছেন আর আমাদের মাঝে উপস্থাপন করেছেন শুনে খুবই ভালো লেগেছে। আপনার কন্ঠে এই গানটি শুনে অনেক ভালো লাগলো। চমৎকার একটি গান আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনি। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 12 days ago 

বাহ আপনি আজকে আমাদের মাঝে বেশ দারুন একটি গান কভার শেয়ার করেছেন। আসলে আমার বাংলা ব্লগ কমিউনিটি আবারও নতুন একটি গায়ক পেল জেনে বেশ ভালো লাগলো। আমরা চাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে নতুন নতুন শিল্পী উঠে আসুক তাদের মিষ্টি কন্ঠে নতুন নতুন গান শুনতে পারব। আপনার জন্য শুভকামনা রইল।

 12 days ago 

কিছু কিছু কথা আর কিছু পরিচয় এই গানটি অনেক পুরনো একটি গান আমার মনে আছে আমরা যখন অনেক ছোট ছিলাম আমাদের বাড়িতে একটা পুরনো টিভি ছিল তখন এই গানটা আমরা টিভিতে দেখতাম । যেখানে মমতা ব্যানার্জি অভিনয় করতো এবং নায়ক হিসেবে ছিল প্রসেনজিৎ। যাই হোক পুরনো স্মৃতিগুলো আবার মনে পড়ে গেল আর আপনার কন্ঠটা শুনে খুবই ভালো লাগলো।

 12 days ago 

বাহ! অসাধারণ একটি গান আমাদের মাঝে শেয়ার করেছেন। ছোটবেলায় এই গানটি অনেক বার শুনেছি। কিন্তু বর্তমানে এই গানগুলো শোনা যায় না। তবে আপনার কন্ঠে আবার এই গানটি শুনতে পেরে খুব ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে এমন একটি স্মৃতিময় গান আবার পুনরায় গেয়ে শোনানোর জন্য।

 11 days ago 

অসাধারণ একটি গান কভার করলেন আপনি। আমার অনেক পছন্দের একটি গান। এই গান বেশ জনপ্রিয় একটি গান। গানে গানে কিছুক্ষণ আমাদের সাথে থাকলেন ভালো লাগলো আপনার গান কভারটি শুনে। অনেক ধন্যবাদ আপনাকে।

 11 days ago 

এই গানটা আমার খুবই প্রিয়। অনেক বছর আগে থেকে এই গানটা শুনে। এখনো মাঝেমধ্যে সুযোগ পেলে এই গানটা শোনার চেষ্টা করি। যাইহোক আপনি বেশ দারুন দিয়েছেন কিন্তু। আপনার কন্ঠ শুনতে খুবই ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61227.58
ETH 3437.75
USDT 1.00
SBD 2.56