আমার বাংলা ব্লগ:- মনের আনন্দে কিছুক্ষণ শহরে

in আমার বাংলা ব্লগ3 months ago

আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন। আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আজকে আপনাদের মাঝে কিছু ছবি শেয়ার করতে চলেছি। যে ছবিগুলো আমার নিজেরই, নিজের মনের অনুভূতি কেমন ছিল সেই সময়টা তা নিয়ে বিস্তারিত কিছু কথা আপনাদের মাঝে শেয়ার করব।

IMG_20240324_103625.jpg

IMG_20240324_103618.jpg

যেহেতু আমরা ভিন দেশে রয়েছি, তাই যে দেশে থাকি না কেন সে দেশে লিগাল ভাবে থাকতে হলে অবশ্যই পাসপোর্ট ভিসার প্রয়োজন। আর তাইতো প্রতিবছর এই পাসওয়ার্ড ভিসার দরুন মালয়েশিয়ান সরকারকে বেশ ভালো টাকা গুনতে হয় আমাকে। কি কারনে গুনি কি কারণে দেই একটু ভালো থাকার জন্য, একটু সেভ থাকার জন্য, আর যখনই মন চায় তখন যেন বাড়ি যেতে পারি তার জন্য।

IMG_20240324_103557.jpg

IMG_20240324_103602.jpg

আরো অনেক সুবিধা রয়েছে, বিভিন্ন কাজে-কর্মে যেতে হলে পাসপোর্ট এর প্রয়োজন হয় ভিসার প্রয়োজন হয়। এমন অনেক জায়গায় কাজ হয়, যেখানে পাসপোর্ট ভিসা ছাড়া কাজে নেয় না। আর সেই পাসপোর্ট এর জন্যই মূলত আমি একটু শহরে গিয়েছিলাম আর একটি শপিং মলে আমি ঢুকেছিলাম। যেখানে একটি লাভ চিহ্ন এঁকে সুন্দর করে একটা বসার জায়গা ছিল, ভাবলাম এই জায়গায় বসে কিছু ছবি ওঠায়।

সাধারণত আমি এমন ভাবে ছবি উঠায় না, কারণ দেখতে অনেক খারাপ তাই ভালো লাগে না খুব একটা বেশি ছবি উঠাতে। কি একটা মনে জাগলো ভাবলাম কিছু ছবি ওটাই, যে ছবিগুলো আমি আমার বন্ধুদের সাথে শেয়ার করব। তাই আপনাদের সাথে বেশ কিছু ছবি শেয়ার করলাম।

IMG_20240324_103822.jpg

IMG_20240324_103812.jpg

অবশ্য ছবিগুলো এক জায়গায় বসেই ওঠানো, আর দুই একটা ছবি বাইরে রয়েছে। যেখানে আমি রাস্তাঘাট ঘরবাড়ির কিছু ছবি শেয়ার করেছি। আসলে একটা জিনিস কি? প্রতিদিন এই কর্মব্যস্ততাই মনটাকে একটু শান্ত করতে একটু শান্তি দিতে এমন পরিবেশে যাওয়া সবারই প্রয়োজন। যতই কষ্ট করি না কেন দিনশেষে আমরা যদি এমন একটা আনন্দের জায়গায় খুঁজে পাই, যেখানে গেলে আমাদের মনটা অনেক হালকা হবে তাহলে সেটা ভালোই হয়।

তো মোটামুটি অংশে বেশ ভালই মজা লাগছিল। একজনকে বললাম কয়েকটি ছবি উঠিয়ে দাও আমাকে, তো সে ভাইটিও আমাকে কিছু ছবি উঠিয়ে দিল। আসে ছবিগুলো আপনাদের সাথে শেয়ার করলাম আশা করি আপনাদের ভালো লাগবে।

ধন্যবাদ সকলকে আমার ছোট্ট এই ফটোগ্রাফি পোস্টটি পড়া ও দেখার জন্য, সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ।

ছবি সম্পর্কেকিছু কথা
বিষয়ফটোগ্রাফি
স্থানমালয়েশিয়া কুয়ালালামপুর
ফোনvivo y76 50 mp
বন্দী@mamun123456

আমি আমার এই পোস্টের ১০% বেনিফিশিয়ারি @shy-fox কে দিলাম

নিজের সম্পর্কে ছোট্ট কিছু বর্ণনা

mamun benner.jpg
text15.png
আমি মোঃ মামুন, বাংলাদেশী। তবে কাজের সুবাধে বর্তমানে মালয়েশিয়ায় প্রবাসি জীবন যাপন করছি। নিজের অনুভূতিগুলোকে লেখার মাধ্যমে প্রকাশ করি এবং অভিজ্ঞতাগুলেোকে ভিডিওর মাধ্যমে শেয়ার করি। তবে গান করতে বেশী ভালোবাসি, আর গেম খেলতেও ভালোবাসি,তাই অবসর সময়ে গান করি, ও গেম খেলি। বন্ধুত্ব তৈরী করতে ভালোবাসি। জীবনকে ভালোবাসি এবং উপভোগ করার চেষ্টা করি।

text15.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

আপনার আনন্দঘন মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। আপনার এই সুন্দর মুহূর্ত দেখে বেশ ভালো লাগলো। অবশ্যই আপনি একটা গুরুত্বপূর্ণ বিষয় বলেছেন, ভিনদেশে থাকতে হলে লিগালয়েতে থাকতে হয় আর লিগাল ওয়েতে থাকতে হলে অবশ্যই পাসপোর্ট ভিসা সবকিছু কাগজপাতি ঠিকঠাক থাকা লাগে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60445.30
ETH 2331.01
USDT 1.00
SBD 2.52