তুমি বন্ধু কালা পাখি আমি যেন কি? সুন্দর একটি বাংলা গান কভার

in আমার বাংলা ব্লগ19 days ago

কি অবস্থা বন্ধুরা আপনাদের সবার, অবশ্যই আপনারা সবাই অনেক অনেক ভাল আছেন, আর আপনাদেরকে মনটাকে আরও একটু ভালো করার জন্য চলে আসলাম এই মধ্যরাতে একটা সুন্দর বাংলা গান নিয়ে।

20240609_004527.jpg

আমার মনে হয় আপনাদের কাছে বেশ ভালো লাগবে। বর্তমান সময়ে খুব ভাইরাল একটি গান যেটা প্রত্যেকটি মানুষের কাছে অনেক পছন্দের হয়েছিল ।আর এত পরিমানে মানুষ এই গানটি পছন্দ করেছিল যেটা বলার কোন অবকাশ রাখে না।

আপনারা সবাই জানেন প্রতি সপ্তাহে আমি একটি করে গান গেয়ে থাকি, আর সেই গানের ভিডিও ধারণ করি যেহেতু আমি ভিডিওটি করি একটা নরমাল ভিডিও দিয়ে ব্যাকগ্রাউন্ডে, শুধুমাত্র আমি আমার ভয়েসটা দেই।

আর আপনাদের মাঝে অনেকেই আছে আমার গাওয়া গানগুলো বেশ পছন্দ করে। তাইতো আমি আরো বেশি উৎসাহিত হই, আর আপনাদের মাঝে নিত্যনতুন সব গানের ভিডিও নিয়ে আসার চেষ্টা করি। ঠিক তেমনটাই আজকেও করলাম। অনেকদিন ধরে ভাবছিলাম এই গানটি আপনাদের সাথে শেয়ার করব । তো আজকে সময়টা হয়ে গেল, তাই তো আপনাদের মাঝে নিয়ে আসলাম তুমি বন্ধু কালা পাখি আমি যেন কি এই গানের ছোট্ট একটা ভিডিও নিয়ে।

আসলে আমি গানটি যখন রেকর্ড করেছিলাম, আমি কাজের ভেতরেই ছিলাম । আর আশেপাশে বেশ ভালো শব্দ হচ্ছিল, যার কারণে একটু ডিস্টার্ব হতে পারে। তবে কি আর করার সময় তো খুব একটা বেশি পায় না, যে বসে বসে গান গাইবো। তারপরও কাজের সময়ের ভেতরে একটু সময় করে গানটি আপনাদের সামনে উপস্থাপন করলাম।

বন্ধুরা আশা করি আপনাদের আমার গাওয়া এই গানটি মোটামুটি অংশ বেশ ভালো লাগবে, আর ভালো লাগলে অবশ্যই আপনারা আপনাদের মতামত শেয়ার করবেন। আর পরবর্তীতে আপনারা আমার কাছ থেকে কোন গানটি শুনতে চান সেটা কমেন্টে লিখবেন। আমি চেষ্টা করব যদি আমার জানা থাকে সেই গানটি আমি আপনাদের সাথে শেয়ার করব।

এখন চলুন এই গানটি সম্পর্কে কিছু বিস্তারিত জানা যাক, গানটির মুল শিল্পীকে এবং কোন ছায়াছবি থেকে এই গানটি নেওয়া হয়েছে আর গানের কথাগুলো কি ছিল।

  • কণ্ঠশিল্পী :-এরফান মৃধা শিবলু
  • গীতিকার:-হাশিম মাহমুদ
  • ছায়াছবি :- হাওয়া
  • কভার করেছি আমি :- @mamun123456

গানটি আসলে খুব সুন্দর করেই গীতিকার সাজিয়েছে আর এরফান মৃধা শিবলু ভাই গানটি ঠিক তেমনভাবে গিয়েছে যেটা দর্শককে এক অন্যরকম আনন্দের অনুভূতি জাগিয়েছে আমার কাছেও বেশ পছন্দ এই গানটি তাইতো আপনাদের সাথে শেয়ার করলাম আজকে।

লিরিক্স

তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি..
তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি..
বসন্ত কালে তোমায় বলতে পারিনি
বসন্ত কালে তোমায় বলতে পারিনি

সাদা সাদা কালা কালা
রঙ জমেছে সাদা কালা
সাদা সাদা কালা কালা
রঙ জমেছে সাদা কালা
হইছি আমি মন পাগেলা
বসন্ত কালে

তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি
বসন্ত কালে তোমায় বলতে পারিনি
বসন্ত কালে তোমায় বলতে পারিনি

Uploaded by@Sawon_BSV
=======<<<>>>=======

পিরিত ভালা গলার মালা
বল্লে কি আর হয়
যারে ভালো লাগে আমার
দেখলে তারে চোখে নেশা হয় রে বন্ধু
চোখে নেশা হয়
পিরিত ভালা গলার মালা
বল্লে কি আর হয়
যারে ভালো লাগে আমার
দেখলে তারে চোখে নেশা হয় রে বন্ধু
চোখে নেশা হয়

সাদা সাদা কালা কালা
রঙ জমেছে সাদা কালা
সাদা সাদা কালা কালা
রঙ জমেছে সাদা কালা
হইছি আমি মন পাগেলা
বসন্ত কালে...

তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি..
বসন্ত কালে তোমায় বলতে পারিনি
তুমি বন্ধু কালা পাখি
তুমি যেনো কি..
বসন্ত কালে তোমায় বলতে পারিনি
বসন্তকালে তোমায় বলতে পারিনি
বসন্তকালে তোমায় বলতে পারিনি
======<<<ধন্যবাদ>>>======

এই গানের অরজিনাল ভিডিও:-

সব শেষ বন্ধুরা আজ এই পর্যন্তই, আশা করি কিছুটা হলেও আনন্দ দিয়েছি, আর আপনারা আনন্দ সহকারে আমার গাওয়া এই গানটি শুনেছেন। আশা করি পরবর্তীতে আপনাদেরকে আরো ভালো ভালো গান শোনাবো, সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ।

আমি আমার এই পোস্টের ১০% বেনিফিশিয়ারি @shy-fox কে দিলাম

নিজের সম্পর্কে ছোট্ট কিছু বর্ণনা

mamun benner.jpg
text15.png
আমি মোঃ মামুন, বাংলাদেশী। তবে কাজের সুবাধে বর্তমানে মালয়েশিয়ায় প্রবাসি জীবন যাপন করছি। নিজের অনুভূতিগুলোকে লেখার মাধ্যমে প্রকাশ করি এবং অভিজ্ঞতাগুলেোকে ভিডিওর মাধ্যমে শেয়ার করি। তবে গান করতে বেশী ভালোবাসি, আর গেম খেলতেও ভালোবাসি,তাই অবসর সময়ে গান করি, ও গেম খেলি। বন্ধুত্ব তৈরী করতে ভালোবাসি। জীবনকে ভালোবাসি এবং উপভোগ করার চেষ্টা করি।

text15.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 19 days ago 

অনেক সুন্দর একটি গান কভার করেছেন ভাইয়া। গানটা বেশ জনপ্রিয় এবং আমার খুবই ভালো লাগে শুনতে। এত সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 18 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার গানটি শুনে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য

Upvoted! Thank you for supporting witness @jswit.

 19 days ago 

এই গানটা যে কতবার শুনেছি এর হিসাব নেই আজকে আবার নতুন করে আপনার কন্ঠে শুনতে পেরে ভীষণ ভালো লাগছে ভাই।
অনেক সুন্দর একটি গান কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 18 days ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু আসলে চেষ্টা করেছিলাম যাতে আপনাদের কাছে ভালো লাগে আর এটা শুনে খুবই আনন্দিত হলাম আপনাদের ভালো লেগেছে আমার গাওয়া গানটি

 19 days ago 

খুব সুন্দর একটি গান কভার করেছেন ভাই। আপনার চমৎকার এই গান কভার করা দেখে বেশ ভালো লেগেছে আমার। দারুন ভাবে গানটা পরিবেশন করেছেন আমাদের মাঝে। এমনিতেই গানটা বেশ জনপ্রিয় আমাদের দেশে। আপনার কন্ঠ শুনে খুবই ভালো লেগেছে।

 18 days ago 

তাই নাকি ওরে বাবা আমি তো তাহলে শিল্পী হয়ে গেছি তাই না যাক ভালো লাগলো ভাই আপনার সুন্দর মন্তব্য পড়ে

আপনি আজ আমাদের মাঝে ভাইরাল একটি গান শেয়ার করেছেন এই গানটি কয়দিন আগে অনেক চলছিল ইউটিউবে বা টিকটকে। আমাদের এই গানটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভকামনা রইল আপনার জন্য।

 18 days ago 

হ্যাঁ ভাই কয়েকদিন আগেও এটা তুমুল ভাইরাল হয়েছিল ইউটিউবে বা বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে তাই তো ভাবলাম আপনাদের সাথে একটু শেয়ার করি দেখি আপনারা আমার গানটি ভাইরাল করতে পারেন কিনা

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61440.52
ETH 3447.43
USDT 1.00
SBD 2.52