আমার বাংলা ব্লগ:- গানে গানে কিছুক্ষণ,,

in আমার বাংলা ব্লগ2 months ago

আমার বাংলা ব্লকের সকল বন্ধুরা কেমন আছেন। অবশ্যই আপনারা ভালো আছেন, আর আপনাদের মনটাকে আরো একটু ভালো করার জন্য আজকে নিয়ে আসলাম একটি নতুন গানের ভিডিও।

20240705_231236.jpg

বন্ধুরা আজকের গানটি আমি আপনাদের সাথে ভিডিও আকারে গাইতে চলেছি। যেখানে আপনারা আমাকে দেখতে পাবেন, চেষ্টা করেছি মিউজিকের তালে তালে গানটি শেয়ার করার। জানিনা কতটুকু ভালো হয়েছে, তবে নিজের থেকে যথাসম্ভব চেষ্টা করেছি।

এই গানটি মিউজিকের তালে তালে গিয়েছি, আর এই মিউজিকটি নিয়েছি একটা সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম থেকে। যেখানে আপনি সকল ধরনের গান গাইতে পারবেন মিউজিকের সাথে, নাম স্টার মেকার, যেটা আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন। আপনারা চাইলে আপনারাও এই অ্যাপস এর মাধ্যমে যেকোনো ধরনের গান মিউজিকের তালে তালে গাইতে পারবেন।

তাইতো আমিও একটু চেষ্টা করলাম এই অ্যাপস ব্যবহার করে সুন্দর এই বাংলা গানটি গাওয়ার। যে গানটি অনেক পুরাতন একটি গান। এবং মানুষের কাছে অনেক পছন্দের। এই গানটি আমার কাছে অনেক পছন্দের, যেটা আপনারা বুঝতে পারবেন আমার গান গাওয়ার ধরন দেখলে।

যাই হোক বন্ধুরা গানের ভিডিওটি ইনজয় করুন, ভালো লাগলে অবশ্যই আপনারা আপনাদের মতামত শেয়ার করবেন।

গানটি সম্পর্কে কিছু কথা

  • কণ্ঠশিল্পী-সুবীর নন্দী
  • কভার করেছে -@mamun123456

গানের ভিডিও:-

গানটির লিরিক্স

একটা ছিল সোনার কন্যা, মেঘবরণ কেশ
ভাটি অঞ্চলে ছিল সেই কন্যার দেশ
দুই চোখে তার আহা রে কী মায়া
নদীর জলে পড়লো কন্যার ছায়া

তাহার কথা বলি
তাহার কথা বলতে বলতে নাও দৌড়াইয়া চলি
তাহার কথা বলি
তাহার কথা বলতে বলতে নাও দৌড়াইয়া চলি

কন্যার চিড়ল-বিরল চুল
তাহার কেশে জবা ফুল
কন্যার চিড়ল-বিরল চুল
তাহার কেশে জবা ফুল

সেই ফুল পানিতে ফেইলা
কন্যা করলো ভুল
কন্যা, ভুল করিস না
ও কন্যা, ভুল করিস না
আমি ভুল করা কন্যার লগে কথা বলবো না

একটা ছিল সোনার কন্যা, মেঘবরণ কেশ
ভাটি অঞ্চলে ছিল সেই কন্যার দেশ
দুই চোখে তার আহা রে কী মায়া
নদীর জলে পড়লো কন্যার ছায়া

হাত খালি, গলা খালি
কন্যার নাকে নাকফুল
হাত খালি, গলা খালি
কন্যার নাকে নাকফুল
সেই ফুল পানিতে ফেইলা
কন্যা করলো ভুল

কন্যা, ভুল করিস না
ও কন্যা, ভুল করিস না
আমি ভুল করা কন্যার লগে কথা বলবো না
একটা ছিল সোনার কন্যা, মেঘবরণ কেশ
ভাটি অঞ্চলে ছিল সেই কন্যার দেশ
দুই চোখে তার আহা রে কী মায়া
নদীর জলে পড়লো কন্যার ছায়া
কন্যা, ভুল করিস না

ও কন্যা, ভুল করিস না
আমি ভুল করা কন্যার লগে কথা বলবো না
এখন নিজের কথা বলি
নিজের কথা বলতে বলতে নাও দৌড়াইয়া চলি
এখন নিজের কথা বলি

নিজের কথা বলতে বলতে নাও দৌড়াইয়া চলি
সবুজবরণ লাউ ডগায় দুধসাদা ফুল ধরে
ভুল করা কন্যার লাগি মন আনচান করে
সবুজবরণ লাউ ডগায় দুধসাদা ফুল ধরে
ভুল করা কন্যার লাগি মন আনচান করে

আমার মন আনচান করে
আমার মন আনচান করে
আমার মন আনচান করে
আমার মন আনচান করে
আমার মন-

আশা করি বন্ধুরা আপনাদের কাছে বেশ ভাল লেগেছে, এবং আপনাদের সময়টাও অনেক ভালো কেটেছে। আজ এই পর্যন্তই সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, দেখা হচ্ছে আমার পরবর্তী এরকম অন্য কোন এক পোস্টে। যেখানে হয়তো আমি গান, কিংবা কবিতা শেয়ার করব, আপনাদের মাঝে। সে পর্যন্ত সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ।

আমি আমার এই পোস্টের ১০% বেনিফিশিয়ারি @shy-fox কে দিলাম

নিজের সম্পর্কে ছোট্ট কিছু বর্ণনা

mamun benner.jpg
text15.png
আমি মোঃ মামুন, বাংলাদেশী। তবে কাজের সুবাধে বর্তমানে মালয়েশিয়ায় প্রবাসি জীবন যাপন করছি। নিজের অনুভূতিগুলোকে লেখার মাধ্যমে প্রকাশ করি এবং অভিজ্ঞতাগুলেোকে ভিডিওর মাধ্যমে শেয়ার করি। তবে গান করতে বেশী ভালোবাসি, আর গেম খেলতেও ভালোবাসি,তাই অবসর সময়ে গান করি, ও গেম খেলি। বন্ধুত্ব তৈরী করতে ভালোবাসি। জীবনকে ভালোবাসি এবং উপভোগ করার চেষ্টা করি।

text15.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

এর আগেও আপনার গান শুনেছি। আজকে আপনার গান শুনে আরো বেশি ভালো লাগলো ভাইয়া। সত্যি ভাইয়া আপনার প্রতিভা আমার অনেক ভালো লেগেছে। চমৎকার একটি গান আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 months ago 

শ্রদ্ধেয় সংগীতশিল্পী সুবীর নন্দী স্যারের কন্ঠে এই গানটি অনেকবার শুনেছি খুবই প্রিয় একটি গান। আজকে অনেকদিন পর আপনার কন্ঠে এই গানটি শুনতে পেরে অনেক ভালো লাগছে ভাই। আপনি কিন্তু অনেক চমৎকার করে গানটির কভার করেছেন বেশ ভালো লাগলো। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 months ago 

অনেক সুন্দর একটি গান কভার করেছেন ভাইয়া। আপনার কন্ঠে গানটা শুনতে ভালই লেগেছে আমার। আশা করব এভাবে সুন্দর সুন্দর গান কভার করবেন এবং আমাদের মাঝে উপস্থাপন করবেন। গান কভার করতে আমিও পছন্দ করি কিন্তু করা হয় না। যাই হোক এত সুন্দর একটি গান আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

আপনার গানের গলা অসাধারণ ভাইয়া! অনেক সুন্দর গেয়েছেন, শুনে একদম মন ভরে গেলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমাদেরকে এই সুন্দর গানটি গেয়ে শোনানোর জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 54034.48
ETH 2262.26
USDT 1.00
SBD 2.31