আমার বাংলা ব্লগ:- বাড়ির পাশে মধুমতি পুবাল হাওয়া বয় রে,,,

in আমার বাংলা ব্লগ5 hours ago

কি আমার সাথে কেউ গাইবেন নাকি গান। কেমন আছেন আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, অবশ্যই আপনারা ভালো আছেন। চলে আসলাম আপনাদের মাঝে আজকে আরও একটি মজাদার মুহূর্ত নিয়ে। আর আজকে এই মুহূর্তে আমি আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি আরও একটি বাংলা গান।

20240716_000753.jpg

যে গানটি আমার মনে হয় কমবেশি সবার কাছেই অনেক বেশি প্রিয়, এবং অনেক পছন্দের আমার নিজের কাছেও অনেক পছন্দের একটি গান। তাইতো চেষ্টা করেছিলাম গানটি একটু গাওয়ার মিউজিকের তালে তালে গাওয়ার। জানিনা কেমন হয়েছে, তবে চেষ্টা করেছি কিছুটা হলেও মিলানোর।

আসলে যিনি অরজিনাল শিল্পী তার মত তো আর গাইতে পারবো না। নিজের মত করে গিয়েছি, ভুল ত্রুটি যা হয় ক্ষমা দৃষ্টিতে দেখবেন। তবে আমার মনে হয় আপনাদের কাছে বেশ ভালই লাগবে একেবারে খারাপ হয়নি।

আর আমার বন্ধুদের মধ্যে এমন যদি কেউ থাকে যারা এই অ্যাপসটি ব্যবহার করে, তারা চাইলে আমার সাথে ডুয়েট করতে পারেন। আমার সাথে গান ভাগাভাগি করতে পারেন, আমি চেষ্টা করব তাদের দেওয়া গান আমি যথাযথভাবে গাওয়ার।

আমার অনেক বন্ধুরা আছে অনেক আপুরা আছে যারা অনেক বেশি গান পছন্দ করে। যদি আপনাদের পছন্দের কিছু গানের কথা আমাকে বলতেন তাহলে একটু চেষ্টা করতাম গানগুলো গাইতে পারি কিনা। তাই আপনাদের মনে যদি এমন কোন পছন্দের গান থাকে অবশ্যই কমেন্টে জানাবেন।

যাই হোক বন্ধুরা গানটি উপভোগ করুন আশা করি আপনাদের ভালো লাগবে তো চলুন গানটি শেয়ার করা যাক।

গানের শিল্পী :- ফজলুর রহমান বাবু
কভার করেছি আমি :- @mamun123456

গানের কথা

বাড়ির পাশে মধুমতী
পুবাল হাওয়া বয়রে.
বন্ধু মনে রং লাগাইয়া
প্রানে দিলো জালারে

বাড়ির পাশে মধুমতী
পুবাল হাওয়া বয়রে.
বন্ধু মনে রং লাগাইয়া
প্রানে দিলো জালারে
বাড়ির পাশে মধুমতি

ভাদ্র মাসের আকাশেতে
সাদা মেঘের বেলা.
কোথায় রইলা প্রান বন্ধুয়া
রাখিয়া একেলা...
ভাদ্র মাসের আকাশেতে
সাদা মেঘের বেলা.

কোথায় রইলা প্রান বন্ধুয়া
রাখিয়া একেলা...
কষ্টে কাটে দিন রজনী
বুকে ব্যাথার ডেউরে...
বন্ধু মনে রং লাগাইয়া
প্রানে দিলো জালারে

বাড়ির পাশে মধুমতী
পুবাল হাওয়া বয়রে.
বন্ধু মনে রং লাগাইয়া
প্রানে দিলো জালারে
বাড়ির পাশে মধুমতি

চৈত্র মাসের মাটির
বুকে লাগে দারুন খরা...
বন্ধু বিনে আমার জীবন
প্রান থাকিতেও মরা

চৈত্র মাসের মাটির
বুকে লাগে দারুন খরা...
বন্ধু বিনে আমার জীবন
প্রান থাকিতেও মরা
সব কথা কি যাইরে বলা...
আমি ভালো নাইরে...।

বন্ধু মনে রং লাগাইয়া
প্রানে দিলো জালারে
বাড়ির পাশে মধুমতী
পুবাল হাওয়া বয়রে.
বন্ধু মনে রং লাগাইয়া
প্রানে দিলো জালারে
বাড়ির পাশে মধুমতি

বন্ধুরা আপনাদের মাঝে সুন্দর একটি গান উপস্থাপন করলাম, সাথে গানের কথাগুলো আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের ভাল লাগবে, ভাল লাগলে অবশ্যই আপনাদের মতামত শেয়ার করবেন। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, ধন্যবাদ সকলকে। আমার আজকের সুন্দর আনন্দময় মুহূর্তটা আপনারা উপভোগ করার জন্য।

আমি আমার এই পোস্টের ১০% বেনিফিশিয়ারি @shy-fox কে দিলাম

নিজের সম্পর্কে ছোট্ট কিছু বর্ণনা

mamun benner.jpg
text15.png

আমি মোঃ মামুন, বাংলাদেশী। তবে কাজের সুবাধে বর্তমানে মালয়েশিয়ায় প্রবাসি জীবন যাপন করছি। নিজের অনুভূতিগুলোকে লেখার মাধ্যমে প্রকাশ করি এবং অভিজ্ঞতাগুলেোকে ভিডিওর মাধ্যমে শেয়ার করি। তবে গান করতে বেশী ভালোবাসি, আর গেম খেলতেও ভালোবাসি,তাই অবসর সময়ে গান করি, ও গেম খেলি। বন্ধুত্ব তৈরী করতে ভালোবাসি। জীবনকে ভালোবাসি এবং উপভোগ করার চেষ্টা করি।

text15.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 hours ago 

ভাইয়া আপনি অসাধারণ একটি গান আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এই গানটি অনেক শুনেছি। আর আজকে আপনার কন্ঠে এই গান শুনে খুবই ভালো লাগলো। দারুন গেয়েছেন আপনি। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 5 hours ago 

বাড়ির পাশে মধুমতি পুবাল হাওয়া বয় রে পছন্দের একটি গান কভার করেছেন। গানটির কথা এবং লিরিক্স ভীষণ ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে গানটি গেয়েছেন আপনার কন্ঠে শুনতে পেয়ে ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাই।

 3 hours ago 

ফজলুর রহমান বাবুর এই গানটি ভীষণ প্রিয় আমার কাছে। আমিও এর আগে বেশ কয়েকবার এই গানটি গেয়েছি অনেক ভালো লাগে। আপনার কন্ঠে এই গানের কভার শুনতে পেরে ভীষণ ভালো লাগলো ভাই। আগামীতে আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 63365.67
ETH 3398.62
USDT 1.00
SBD 2.44