ফুলদানিতে রাখা সুন্দর কিছু ফুলের ছবি

in আমার বাংলা ব্লগ2 months ago

কি খবর সবার, দিনকাল কেমন যাচ্ছে সবার, ব্যস্ততম সময়ের এই দিনগুলোতে। মনে হয় বেশ ভালোই যাচ্ছে আর ভালো যাক সব সময় এই দোয়া ও কামনা করি। হ্যাঁ আপনাদের দোয়ায় আমার দিনও অনেক ভালো যাচ্ছে তাই তো আসলাম আপনাদের মাঝে আজকে কিছু ফুলের ছবি শেয়ার করতে।

IMG_20240324_111409.jpg

IMG_20240324_111352.jpg

আমার মনে হয় আপনাদের সবার এই ফুলগুলো অনেক ভালো লাগবে ফুলগুলোর ছবি দেখলে আপনারা বিশ্বাসই করতে পারবেন না এগুলো আসলে আসল ফুল নয় এগুলো নকল প্লাস্টিকের ফুল।

দেখলে মনে হয় একেবারে তরতাজা জীবিত ফুল কিন্তু যখন স্পর্শ করা হয় তখন বোঝা যায় আসলে এটা প্লাস্টিকের ফুল।

ফুলগুলো উঠানোর তেমন কোন মনস্তাত ছিল না আমার একটা গুরুত্বপূর্ণ কাজে আমি শহরে গিয়েছিলাম যে কাজটি ছিল মূলত সিআইডিবি অফিসে। আমার বড় ভাইয়ের সিআইডিবি ক্লাস ছিল তাই তার সাথে আমি গিয়েছিলাম আসলে আমার ভাইটি নতুন মালয়েশিয়াতে এসেছে এবং নতুন পাসপোর্ট করেছে তাই খুব একটা বেশি ভাষা জানে না তাই তাকে সাহায্যের জন্য আমি তার সাথে গিয়েছিলাম।

IMG_20240324_111240.jpg

IMG_20240324_111240.jpg

যখন আমার বড় ভাই ক্লাস করার জন্য ক্লাসরুমে ঢুকে পড়ল তখন আমি বাহিরে একেবারেই একা আর একা একা বসে থাকতে থাকতে কেমন জানি একটা অস্বস্তি কাজ করতে থাকলো নিজের মনের ভেতর কি করব কিছুই ভেবে উঠতে পারছিলাম না। তখন হঠাৎ করে নজর পড়লো আমার সিআইডিবি অফিসের বিভিন্ন জায়গায় যেখানে দেখলাম নানান ধরনের বাহারি ফুলের সমারো রয়েছে ছোট ছোট টপে অনেক সুন্দর সুন্দর ফুল সাজিয়ে রেখেছে আমি তো দেখে অবাক আরে এই বদ্ধ ঘরের ভেতরে কিভাবে এই তরতাজা ফুলগুলো এমন তরতাজা আছে।

মনে একটু কৌতুহল জাগলো ভাবলাম দেখে আসলে ফুলগুলো কি আসল নাকি নকল। তাই আমি তার কাছে গিয়ে যখন ফুলগুলোতে হাত লাগাই তখন বুঝতে পারলাম আসলে এই ফুলগুলো প্লাস্টিকের কিন্তু দূর থেকে মনে হচ্ছে এটা অরজিনাল ফুল যখন ছুঁয়ে দেখলাম তখনই বুঝতে পারলাম আসলে ফুলের সৌন্দর্য সব সময়ই এমনটাই হয় সে হোক প্লাস্টিকের কিংবা সত্যিকারের।

IMG_20240324_111227.jpg

IMG_20240324_111230.jpg

অবশ্যই আমরা এটা জানি ফুলের সৌন্দর্য কখনোই মিটবে না যতদিন এই পৃথিবী থাকবে ততদিন ফুল আমাদের মাঝে সৌন্দর্য ছড়িয়ে বেড়াবে। তাই ভাবলাম আমি এই ফুলগুলোর কিছু ছবি ওটাই যেগুলো আমার আমার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারব তাই আজকে সেই প্লাস্টিকের সুন্দর সুন্দর ফুলগুলোর কিছু ছবি আপনাদের মাঝে শেয়ার করলাম।

বন্ধুরা আজকের এই ফুল গুলোর ছবি আপনাদের কেমন লেগেছে অবশ্যই কমেন্ট করুন জানাবেন আর সত্যি করে এটা জানাবেন আপনি যখন প্রথম দেখেছিলেন তখন কি মনে করেছিলেন ফুলগুলো কি আসল নাকি নকল।

IMG_20240324_111154.jpg

যাই হোক সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন সকলকে ধন্যবাদ জানিয়ে আজকের পোষ্ট আমি এখানেই শেষ করছি ধন্যবাদ সকলকে।

ফুলগুলি সম্পর্কেছোট্ট কিছু বিবরণ
বিষয়ফটোগ্রাফি
লোকেশনমালয়েশিয়া
ডিভাইসvivo y76
ক্যামেরা50 mp
ছবিগুলো উঠিয়েছে@mamun123456

আমি আমার এই পোস্টের ১০% বেনিফিশিয়ারি @shy-fox কে দিলাম

নিজের সম্পর্কে ছোট্ট কিছু বর্ণনা

mamun benner.jpg
text15.png
আমি মোঃ মামুন, বাংলাদেশী। তবে কাজের সুবাধে বর্তমানে মালয়েশিয়ায় প্রবাসি জীবন যাপন করছি। নিজের অনুভূতিগুলোকে লেখার মাধ্যমে প্রকাশ করি এবং অভিজ্ঞতাগুলেোকে ভিডিওর মাধ্যমে শেয়ার করি। তবে গান করতে বেশী ভালোবাসি, আর গেম খেলতেও ভালোবাসি,তাই অবসর সময়ে গান করি, ও গেম খেলি। বন্ধুত্ব তৈরী করতে ভালোবাসি। জীবনকে ভালোবাসি এবং উপভোগ করার চেষ্টা করি।

text15.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67865.46
ETH 3258.03
USDT 1.00
SBD 2.64