এ সপ্তাহে আমার করা সকল পোস্টের রিভিউ || || 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago
আজ বৃহস্পতিবার • ২৫শে ফাগুন • ১৪২৮ বঙ্গাব্দ • ১০ মার্চ -২০২২


সুপ্রিয় আমার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



PicsArt_03-10-03.49.44.jpg

এ সপ্তাহের সকল পোস্টের কভার ছবি।

প্রত্যেক সপ্তাহের মতোই এ সপ্তাহয়েও আমি আমার এ সপ্তাহে করা সকল পোষ্টের রিভিউ নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। আশা করি এ পোস্টের মাধ্যমে যারা আমার পোস্টগুলো পড়েননি তারা আমার পোস্টগুলো পড়তে পারবেন। তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক পোস্টগুলোর রিভিউ।



⊕ পোস্ট-১ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPJ32JGFm3S8Tyt4J1xMrGCtWUJxy7sfdgRfacbUbUf5gkXftwRV6hUTHdt7muXfKZPhF5e27ZcHQER2m9w5yLbFbLCoWtwmoC.jpeg
পোস্ট লিংকঃ
DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজ ব্যবহার করে আংটি এবং আংটির বক্স তৈরি

আমার এই পোস্টে আমি রঙিন কাগজ এবং পুথি ব্যবহার করে একটি আংটির বক্স এবং একটি আংটি তৈরি করেছিলাম এবং ধাপে ধাপে তৈরির ধাপ গুলো উপস্থাপন করেছিলাম। আপনারা চাইলে আমার পোস্ট থেকে ঘুরে আসতে পারেন।

image.png

⊕ পোস্ট-২ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMPTwDc1bgYqfuahSkxnJnfpjNB7nLWfVe8W3xprWsK95RzzJ1MyKCQgpEgJBdG1SPJUNZR9gfRoeHypCwfLkU2ejMcPWw8Dmg.jpeg
পোস্ট লিংকঃ
DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজ ব্যবহার করে একটি পেন্সিল বক্স তৈরি

আমার এই পোস্টটিতে আমি রঙ্গিন কাগজ ব্যবহার করে একটি পেন্সিল বক্স তৈরি করেছিলাম। আপনারা চাইলে আপনাদের বাসার বাচ্চার জন্য এভাবে পেন্সিল বক্স তৈরি করে দিতে পারেন অথবা এভাবে পেন্সিল বক্স বানিয়ে টেবিলের উপর রাখলেও দেখতে খুবই সুন্দর লাগে। আপনারা চাইলে আমার পোস্ট টি থেকে ঘুরে আসতে পারেন আশা করি আপনাদের ভালো লাগবে।

image.png

⊕ পোস্ট-৩ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkQHCacCfoLvshrRF6bqDGYHPT1P7cEwboMqQvaLnfzhSzX5JDDP7Le813q2KhxrjYtwyXLde936eHeU21N6sE8PnW9D8TpaRTC.jpeg
পোস্ট লিংকঃ
মজাদার এগ নুডুলস রান্নার রেসিপি

সন্ধ্যাবেলা তো প্রত্যেকেরই বাসায় কোনো না কোনো নাস্তা তৈরি করেই, সে নাস্তা গুলোর মধ্যে অন্যতম হলো নুডলস। আমার এই পোষ্টে আমি খুব সহজেই নুডুলস রান্না করার রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। আশা করি যে কেউ আমার এই পোস্ট টি পড়ে খুব সহজেই নুডুলস রান্না করে ফেলতে পারবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৪ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKSZcbLcTgZKEQsBoSJUVGtgwYN2U5cdMpWFSUDpc5Stw7HBAYJTM3BhewthR2pJ4dQRNw58f5SBMzYb8DeSxGDRSo2cvRBSe.jpeg
পোস্ট লিংকঃ
আমার নৌকা ভ্রমনের কিছু মুহূর্ত

ভ্রমণ করতে পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর, আর সেটা যদি হয় নৌকা ভ্রমণ তাহলে তো কোন কথাই নেই। নৌকা ভ্রমণে গেলে কত মজা এবং কত রকম প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করা যায় তা আমি আমার এই পোষ্টের মাধ্যমে আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। আমার পোস্টটি থেকে ঘুরে আসুন আশা করি আপনাদের ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৫ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPieNREszfbuh3KfVVBt9qHYgRdRVs9Qp3j45FFb5wQC5Yf1BSSxUvKFKRAqVFWMUMxeUCheLmnumH8SSSETsFxRegDxokHDPC.jpeg
পোস্ট লিংকঃ
জাঁকজমক গ্রাম্য বাজার

আমার এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদের মাঝে একটি জাঁকজমক গ্রাম্য বাজারে কাটানো কিছু মুহূর্ত শেয়ার করেছিলাম। আপনারা চাইলে আমার পোস্ট টি থেকে ঘুরে আসতে পারেন আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৬ ⊕

2KZBmxW92Gug4zXWE4CBU3pUMp8boEjs3SNzoAghV7EzZumKdL82rX7nxb7hEXWVfWpbK34EJ7pTkoTj7Q3YGqVZRSVFzvisGMnS2Qm1px7eED82pzqDUdKCYd3dboEQ2PdGScUcX5GjdUM62LkkcukLF4zHDt1ejrkd3tiB3w5wjxGJ6VRdaQrHxApyakCrC17c.jpeg

পোস্ট লিংকঃ
"কুয়াশা" বাংলা নাটক রিভিউ

আমার এই পোস্টে আমি আপনাদের মাঝে একটি থ্রিলারধর্মী নাটকের রিভিউ উপস্থাপন করেছিলাম। নাটকটির মধ্যে চোখে পড়ার মতো সব ধরনের বিষয়গুলো আমি আমার এই পোস্টে উল্লেখ করেছি। আশা করি আমার পোস্টটি পড়লে নাটকটির অনেকাংশ আপনাদের দেখা হয়ে যাবে। তাই আমার পোস্ট টি পড়ে দেখুন আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

এই ছিল আমার এ সপ্তাহের করা সবগুলো পোস্ট এর রিভিউ আশা করি আমার পোস্ট গুলো আপনাদের কাছে ভালো লেগেছে। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার এই পোষ্টে আসার জন্য সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা রইল সকলের জন্য ।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

image.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।
FacebookTwitterYouTube

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 3 years ago 

ভাই আপনার করা সকল পোস্টগুলি দারুন হয়েছে। প্রতিটি পোস্টে খুব সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন দেখেছি। প্রথম দুই টি ডাই পোস্ট অনেক বেশি ক্রিয়েটিভ এবং সুন্দর।
ধন্যবাদ সুন্দর কিছু পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ভাই।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

এ সপ্তাহে আপনার সকল পোস্টের রিভিউ দেখে খুবই ভালো লাগলো। আপনার করা প্রতিটি পোস্টই কোয়ালিটি সম্পন্ন। সবগুলো পোস্ট এর মধ্যে মজাদার এগ নুডুলস রান্নার রেসিপি পোস্ট টা আমার কাছে খুবই ভালো লাগছে। এগিয়ে যান ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

এই স্পতাহে আপনি বেশ দারুন দারুন কিছু পোস্ট করেছিলেন প্রতিটা পোস্ট দারুন ছিল। নুডুলস রান্না বেশি ভালো লেগেছে ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত দিয়ে আমাকে অনুপ্রেরণা দেয়ার জন্য।

 3 years ago 

বা ভাই আপনার প্রত্যেকটি পোস্ট অসাধারণ ছিল এবং কোয়ালিটি সম্পন্ন। এবং আপনি পুনরায় প্রত্যেকটি পোষ্টের রিভিউ খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন। এগিয়ে চলুন এভাবেই শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত দিয়ে আমাকে অনুপ্রাণিত করার জন্য।

 3 years ago 

এই সপ্তাহে আপনি আমাদের মাঝে বেশ দারুন দারুন কিছু পোস্ট শেয়ার করেছিলেন। আবার সেই পোস্ট গুলো আপনি আমাদের মাঝে একত্রিত ভাবে শেয়ার করেছেন। আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে পোস্ট গুলোর বর্ণনা সহ দিয়েছেন। এত সুন্দরভাবে পোষ্ট রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনার ভাল লেগেছে শুনে খুশি হলাম অসংখ্য ধন্যবাদ আপনার মতামত দেয়ার জন্য।

বাহ!! খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ভাই। সত্যি আমার কাছে অনেক ভাল লেগেছে আপনার উপস্থাপন।
তবে নাটকটি দেখা হয়নি।
আপনার উপস্থাপনা দেখে মনে হচ্ছে দেখতেই হবে।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার মতামত দিয়ে আমাকে অনুপ্রেরণা দেয়ার জন্য।

 3 years ago 

তোমার এ সপ্তাহের সবগুলো পোস্টের রিভিউ দেখে খুব ভালো লাগলো। বিশেষ করে নৌকা ভ্রমণের পোস্টটি তো এক কথায় অসাধারণ লেগেছে। নৌকা ভ্রমণের পোস্ট টির সবগুলো ফটোগ্রাফি খুব ভালো লাগলো। সম্ভবত পাশ দিয়ে যাওয়া নৌকার ফটোগ্রাফি এবং সূর্যাস্তের ফটোগ্রাফি আমার বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইলো।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ তোমার মূল্যবান মতামত দেয়ার জন্য শুভকামনা রইল তোমার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62218.49
ETH 2445.41
USDT 1.00
SBD 2.62