এ সপ্তাহে আমার করা সকল পোস্টের রিভিউ ||•|| 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ বৃহস্পতিবার • ২২ শে বৈশাখ • ১৪২৯ বঙ্গাব্দ • ০৫ মে -২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



GridArt_20220505_131153268.jpg

এ সপ্তাহের সকল পোস্টের কভার ছবি।

আজ সপ্তাহের শেষ দিন, আর পুরো সপ্তাহজুড়ে সকলেই অনেক সুন্দর সুন্দর পোস্ট করেছেন। প্রায় সকলের পোস্টই দেখার চেষ্টা করেছি। সকলেই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর DIY , রেসিপি সহ আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট উপস্থাপন করেছিলেন। সবার উপস্থাপনা পোষ্টের ভাষা এবং লেখা ছিল বেশ চমৎকার। আসলে নিজের মাতৃভাষায় নিজের মনের ভাব প্রকাশ করলে সেটা চমৎকার না হয়ে যায় কোথায় । আমার বাংলা ব্লগ কে অনেক অনেক ধন্যবাদ আমাদের এত সুন্দর সুযোগ করে দেয়ার জন্য।

পুরো সপ্তাহ জুড়ে আমিও বেশ কয়েকটি পোস্ট করেছি, আজ আমি আমার সেই পোষ্টগুলোর রিভিউ আপনাদের মাঝে উপস্থাপন করব। আমি প্রায় প্রত্যেক সপ্তাহে চেষ্টা করি আমার সপ্তাহ জুড়ে করা সকল পোষ্টের রিভিউ একটি পোষ্টের মাধ্যমে দেয়ার। যারা আমাদের পুরনো পোস্ট গুলো দেখে নি তারা এই রিভিউ পোস্ট এর মাধ্যমে একনজরে আমাদের পুরনো পোস্ট গুলো দেখে নিতে পারবে। সবথেকে ভালো ব্যাপার হল এই পোস্টের মাধ্যমে আমরা আমাদের কয়েকটি পোস্ট একত্রে সংগ্রহ করে রাখতে পারি।

আমি আমার এই পোস্টে রিভিউ এর পাশাপাশি আমার সেই পুরনো পোষ্টের লিংক যুক্ত করে দেব, এতে আপনারা খুব সহজেই আমার পুরনো পোস্ট থেকে ঘুরে আসতে পারবেন। তাহলে চলুন আমার এই সপ্তাহের সবগুলো প্রশ্নের রিভিউ দেখে আসা যাক।



⊕ পোস্ট-১ ⊕

axopD2eJJx4aTbgP3zRkDZXbH6BDjKUTbvTfJqHhM4Rz7kVd2fK6nanerqbU.jpeg
পোস্ট লিংকঃ
"Time Trap" হলিউড মুভি রিভিউ

একটু চমকপ্রদক গা ছমছমে মুভি গুলো দেখতে সকলেই খুবই পছন্দ করে। আর সেটা যদি হয় টাইম ট্র্যাপ অথবা টাইম ট্রাভেল মুভি নিয়ে তাহলে তো কোন কথাই নেই। আমার এই পোস্টে আমি একটি টাইম ট্র্যাপ মুভির রিভিউ করেছিলাম যে মুভিটির নামই টাইম ট্রাপ। এই মুভিটিতে আপনারা দেখতে পারবেন কিছু মানুষ একটি গুহায় বন্দি হয়ে যায় এবং সেই গুহার ভেতরের সময়ের সাথে বাহিরের সময় এর কোন মিল থাকে না। মুভিটির পুরো কাহিনী বুঝার জন্য অবশ্যই আপনাদের মুভিটি দেখতে হবে। আমার এই পোস্টে আমি মুভিটির কিছুটা কাহিনী আপনাদের মাঝে উপস্থাপন করে ছিলাম। আপনারা যারা আমার পোস্টটি দেখেননি তারা চাইলে আমার পোস্টটি থেকে ঘুরে আসতে পারেন।

image.png

⊕ পোস্ট-২ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkM199q8t89pMmVZVGR2TTxYb7P3WEfQkS6q3b1ZNH3Y5VqHHm1hxd3BHqpTjPTDoaRuHaVDngzEi9j7wZYceLdjjQtm9zqXd9x.jpeg
পোস্ট লিংকঃ
DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজের তৈরি গডজিলার অরিগামি

সেদিন অনেক দিন পর গডজিলা মুভিটি দেখা হয় এবং মুভিটি দেখা শেষে মাথায় চিন্তা আসে গডজিলার একটা অরিগামি তৈরি করে ফেলা যাক। এবং সেই চিন্তা ধারা থেকে অরিগামিটি তৈরিও করে ফেলি। আমার এই পোষ্টে আপনারা সেই অরিগামি তৈরীর পদ্ধতি দেখতে পারবেন। আপনারা চাইলে খুব সহজেই আমার এই পোস্ট টি অনুসরণ করে গডজিলার অরিগামি তৈরিও করে ফেলতে পারবেন।

image.png

⊕ পোস্ট-৩ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkQ6xZZFTkjS6R63yGRN8fsk9CPN1nJU4MoGojqn2xU9MqRD7wCUqGwWwaRPT1EWbSPE5wZZsouz8WUKePzcPyWAexfcQ3rSuCa.png
পোস্ট লিংকঃ
DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজের তৈরি খরগোশের অরিগামি

আমি প্রায় সবসময়ই চেষ্টা করি রঙ্গিন কাগজ ব্যবহার করে বিভিন্ন কিছু তৈরি করার। আমার সবথেকে ভালো লাগে রঙিন কাগজ ব্যবহার করে বিভিন্ন প্রাণীর অরিগামি তৈরি করতে। এই অরিগামি গুলো তৈরি করে টেবিলে সাজিয়ে রাখলে দেখতে বেশ দারুন লাগে। আমার এই পোস্টে আমি খুব সহজেই একটি খরগোশের অরিগামি তৈরীর প্রক্রিয়া আপনাদের মাঝে উপস্থাপন করে ছিলাম। আশা করি এই পোস্টটি আপনাদের ভালো লেগে ছিল। আর যারা আমার এই পোস্টটি দেখেননি তারা অবশ্যই আমার পোস্টটি থেকে ঘুরে আসবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৪ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkQ7hp7HnfTBYkxG7DGK8cDRTaVjWmyK14nXU3fSvWYKenm8NLT9XQoRyn9deHP8n7zfsexZR6Ju7Di9aj3xXoas6edFRMTEf9Q.jpeg
পোস্ট লিংকঃ
চাঁদরাতে মার্কেটে ঘোরাঘুরি

ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ, আর এই খুশি আনন্দকে বাড়িয়ে তোলার জন্য ঈদের দিন আমরা সবাই নতুন কাপড় চোপড় পরিধান করি। রমজান মাসের প্রথম দিক থেকেই মার্কেটে নতুন কাপড় চোপড় কেনার ধুম পড়ে যায়। তবে সব থেকে বেশি কেনাকাটা হয় ঈদের আগের দিন চাঁদরাতে। সেদিন মার্কেটে প্রচুর লোক যায় এবং প্রায় সারা রাত জুড়ে শপিং চলে। আমিও গিয়েছিলাম চাঁদরাতে মার্কেটে। আমার এই পোষ্টে আপনারা চাঁদরাতের মার্কেট এবং আমার মার্কেটে ঘোরার অনুভূতি সম্পর্কে জানতে পারবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৫ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkL1a6AkPXa5iVXJQg7uc7p7NiHHvUcGCFsUoE8hVM2joiVdgLJT8BF7WwmbYGNWPn1ZYL3P36Px3AZBBNvSUfhSLxWm7gGPopA.jpeg
পোস্ট লিংকঃ
মজাদার পায়েস রান্নার রেসিপি

ঈদ উপলক্ষে আমার বাসায় প্রায় প্রত্যেক বারই মিষ্টি আইটেমের মধ্যে পায়েস থাকবেই। আর এই পায়েস অনেকেই অনেক ভাবে তৈরি করেন। আমি আমার এই পোস্টে আমার বাসায় যেভাবে পায়েস রান্না করা হয় সেই রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করেছি। আপনারা চাইলে আমার এই রেসিপি দেখে রান্না করে ফেলতে পারেন মজাদার পায়েস। যারা রান্না পারেন না আশা করি তারাও আমার এই পোস্টটি দেখে খুব সহজেই পায়েস রান্না করে ফেলতে পারবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৬ ⊕

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7z2fZdFfLH9QqYj6nkNXZXRrwcePPKjcRDaXXneX6HMqQMcKGQjAFh1VoWycZbF5h9ADV8M5rF7GwHm2Wn6BS4HkvD317U.png
পোস্ট লিংকঃ
খুব সহজেই তৈরি করে ফেলুন ডিমের পুডিং

আমার বাসায় ঈদের দিনে তৈরি করা মিষ্টি আইটেম গুলোর মধ্যে ডিমের পুডিং অন্যতম। আর এই পুডিং খুব সহজেই তৈরি করে ফেলা যায় আর এটা খেতেও বেশ সুস্বাদু হয় পাশাপাশি এটা খুবই পুষ্টিকরও বটে । আমার এই পোস্টে প্রেসার কুকার এর মাধ্যমে খুব সহজেই ডিমের পুডিং তৈরি করার পদ্ধতি আমি উপস্থাপন করেছিলাম। আপনারা চাইলে আমার পোস্টটি দেখে খুব সহজেই ডিমের পুডিং তৈরি করে ফেলতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার এই পোষ্টে আসার জন্য, আপনারা অবশ্যই আপনাদের মূল্যবান মতামত কমেন্ট বক্সে দিয়ে আমাকে উৎসাহ দেবেন আমি যেন আপনাদের মাঝে এরকম আরো অনেক পোস্ট করতে পারি। শুভকামনা রইল সকলের জন্য।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

image.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

বেশ ভালোই ভেরিয়েশন ছিল পোস্ট গুলোর মাঝে । এক কথায় মাল্টিট্যালেন্ট ।

 2 years ago 

ভাইয়া আপনার কমেন্ট দেখলে আমি সবসময়ই খুবই অনুপ্রাণিত হই। আমাকে সব সময় অনুপ্রাণিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। অনেক অনেক ভালোবাসা ও শুভকামনা রইল। ❤️

 2 years ago 

এই সপ্তাহে আমি আপনার সকল পোস্ট দেখার সুযোগ পাইনি ভাইয়া। আজ সব গুলো একত্রে দেখতে পেরে অনেক ভালো লাগলো। আপনার সবগুলো পোস্ট অনেক সুন্দর। তবে আমার কাছে পায়েস ও ডিমের পুডিং রেসিপি অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর পোস্ট রিভিউ দেয়ার জন্য।

 2 years ago (edited)

বুঝতে পারলাম আপনার রান্না করতে খুবই ভালো লাগে, তাই আমার রেসিপি পোষ্ট গুলো আপনার কাছে বেশি ভালো লেগেছে হিহিহি। যাইহোক অনেক ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য।

 2 years ago 

তোমার আজকের রিভিউ পোষ্টটি দেখে আমার খুব ভালো লাগলো। এ সপ্তাহে আমার বেশ কিছু পছন্দনীয় পোস্ট তুমি শেয়ার করেছ। এই কারণেই রিভিউ পোস্ট গুলো আমার এত ভালো লাগে। অনেকগুলো পোস্ট একটি পোষ্টের মাধ্যমে দেখতে পাওয়া যায়। রেসিপি দুটি আমার খুব ভালো লেগেছে বিশেষ করে আমার পছন্দের পুডিং রেসিপি অসাধারণ মনে হচ্ছে। এই পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলেই আমার কাছেও রিভিউ পোস্ট খুবই ভালো লাগে। এক নজরেই অনেকগুলো পোস্ট একসাথে দেখে নেয়া যায়। অনেক অনেক ধন্যবাদ মামা এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

এ সপ্তাহের সকল পোস্ট আমি দেখেছিলাম, আর দেখে আমার কাছে খুবই ভালো লেগেছিল। আজও আপনার পোস্টের রিভিউ দেখে সেই ভাললাগা থেকে গেল। আপনার পোষ্টের পুডিং রেসিপি আমি খেয়েছিলাম, সত্যিই অসাধারণ স্বাদ হয়েছিল সেই পুডিংটির। আজও যেন পুডিং এর স্বাদ আমার মুখে লেগে আছে। এত সুন্দর সুন্দর সব পোস্ট গুলো নতুন করে পোস্টে রিভিউ দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে এবারের পুডিং টা কিন্তু দারুন হয়েছিল। খুবই মজা করে খেয়ে ছিলাম। অসংখ্য ধন্যবাদ মামা এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেয়ার জন্য, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এ সপ্তাহে আপনার প্রতিটি পোস্ট অনেক ভাল ছিল। আপনি যে দুটি রেসিপি শেয়ার করেছিলেন দুটিই আমার অনেক পছন্দের। আর ডাই গুলোর মধ্যে খরগোশটিকে অনেক কিউট লাগছে। আর টাইম ট্রাপ মুভির রিভিউ এত সুন্দর ভাবে উপস্থাপনা করেছিলেন যা মনে গেথে থাকবে। ধন্যবাদ আপনাকে পোস্টগুলোর রিভিউ সুন্দরভাবে উপস্থাপন করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি আমার প্রায় সবগুলো পোস্ট দেখেছেন, আর এটাই আমার সার্থকতা। খুবই খুশি হলাম আপু। ধন্যবাদ আপনার গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপনার পোস্ট গুলো পুনরায় দেখতে পেয়ে খুবই ভালো লেগেছে। আপনার প্রত্যেকটি পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। বিশেষ করে পায়েস রান্নার রেসিপি টা আমার খুব ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাদের দেয়া অনুপ্রেরণার কারণেই আমার দ্বারা সম্ভব হয় ভাইয়া। সব সময় পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

সবগুলো পোষ্ট অনেক সুন্দর ছিল তবে তার মধ্যেও পায়েস রেসিপি টা আমার কাছে বেশি ভালো লেগেছে। হয়তো পায়েস আমি একটু বেশি পছন্দ করি তাই 😜

 2 years ago 

আপনি পায়েস পছন্দ করেন আমাকে আগে বলবেন না , আগে বললে তো আপনাকে দাওয়াত দিতাম 😁
সমস্যা নেই এখন চলে আসুন আপনাকে আবার পায়েস বানিয়ে দেয়া হবে।
ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য।

 2 years ago 

আচ্ছা ভাই অপেক্ষা করুন আমি এখনই আসতেছি 😁

 2 years ago 

সবগুলোই দেখলাম তবে আমার কাছে ডিমের পুডিং টি লোভনীয় ছিল।এভাবে রিভিউ দিলে একটা সুবিধা হয় যে সবগুলো একসাথে দেখা যায়। যাহোক প্রতিটি পোস্ট ভাল ছিল। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

ডিমের পুডিং রেসিপি দেখতে যেমন লোভনীয় হয়েছিল খেতেও তার থেকে বেশি সুস্বাদু হয়েছিল। আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম । ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

দুই তিন নম্বরের ড্রাই পোস্ট দুটো আমার মন ছুঁয়ে গেছে। কাগজ দিয়ে খুব সুন্দর দুইটা জিনিসের আকৃতি তৈরি করেছেন। তাতে আবার খুবই কম কাগজ ব্যবহার করে। আসলে আপনার দক্ষতা অনেক।

 2 years ago 

জি ভাইয়া অরিগামি তৈরি করতে খুব একটা বেশি কাগজের প্রয়োজন হয় না। বেশিরভাগ অরিগামি গুলো একটিমাত্র কাগজ দিয়ে তৈরি করে ফেলা যায়। ভবিষ্যতে আমি আপনাদের মাঝে আরও অরিগামি পোস্ট করব। চোখ রাখুন অবশ্যই দেখতে পারবেন। ধন্যবাদ ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56596.99
ETH 2394.78
USDT 1.00
SBD 2.32